মতিঝিল-মহাখালীতে শিবিরের ঝটিকা মিছিল, আটক ২

লিখেছেন লিখেছেন কুমারেষ ০৩ জানুয়ারি, ২০১৩, ০৪:৫৭:০১ বিকাল

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর মতিঝিলের ইত্তেফাক মোড়ে ও মহাখালীতে পুলিশের সঙ্গে শিবিরকর্মীদের পৃথক ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সকাল সোয়া ১০টার দিকে ইত্তেফাক মোড়ে একদল শিবিরকর্মী ঝটিকা মিছিল বের করে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করার জন্য কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। শিবিরকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে। এছাড়া মহাখালীতেও শিবিরকর্মীরা মিছিল বের করলে ধাওয়া-পাল্টাধাওয়ার এক পর্যায়ে দুজনকে আটক করে পুলিশ।

মতিঝিল থানার ওসি আয়াতুজ্জমান খান জানান, শিবিরকর্মীরা কর্তব্যরত পুলিশের ওপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে, মহাখালীর রেলগেট এলাকায়ও শিবিরকর্মীরা মিছিল বের করে। কিন্তু পুলিশ ধাওয়া দিয়ে পালিয়ে যায়। তবে এখান থেকে দুজনকে আটক করা হয়।

বনানী থানার ওসি মাহবুব হোসেন ভূঁইয়া জানান, মহাখালী রেলগেট থেকে শিবিরকর্মীরা সকালে একটি মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের বাধা দিলে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ তাদের দাওয়া দিয়ে দুজনকে আট করে। কিন্তু শিবিরকর্মীরা দাবি করেছে পুলিশ তাদের ৫ সদস্যকে আটক করেছে।

বিষয়: বিবিধ

৯০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File