ওয়ালটন প্রিমো আর১ এবং জি১ এর মূল্য এবং বিক্রি শুরুর তারিখ ঘোষণা করল ওয়ালটন

লিখেছেন লিখেছেন অপরাজিতা ৩১ জানুয়ারি, ২০১৩, ০৭:০১:৩৭ সন্ধ্যা

বল্পমূল্যে বেশ ভাল মানের দুইটি মোবাইলের ঘোষণা দিয়েছিল ওয়ালটন যে খবর আপনাদের আগেই জানিয়েছিলাম। মোবাইল দুটি ছিল ওয়ালটন প্রিমো আর১ এবং জি১। যদিও তারা জানিয়েছিল মোবাইল দুটি জানুয়ারির মাঝামাঝির ভিতর বাজারে আসবে কিন্তু তারা সে কথা রাখতে পারেনি। অবশেষে জানুয়ারির একেবারে শেষপ্রান্তে এসে তারা স্মার্টফোন দুটির মূল্য ঘোষণা করল এবং সাথে সাথে বিক্রি শুরুর তারিখও ঘোষনা করল।



৪” স্ক্রিনের ও ১.২১ গিগাহার্টজ গতির ডুয়েল কোর প্রসেসর যুক্ত অপেক্ষাকৃত ভাল মানের ওয়ালটন প্রিমো আর১ এর মূল্য তারা নির্ধারন করেছে ১৩,৯৯০ টাকা। আর১ এ আরো আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৫১২ মেগাবাইট র্যা ম, ৪ গিগাবাইট রম।

অপরদিকে ৪.৩” স্ক্রিনের এবং স্টাইলিশ ডিজাইনের ওয়ালটন প্রিমো জি১ এর মূল্য তারা নির্ধারন করেছে ১২,৪৯০ টাকা। জি১ আরো যা যা আছে তা হল ১ গিগাহার্টজ ডুয়েল কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র্যােম, ৪ গিগাবাইট রম এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

দুইটি স্মার্টফোনই ডুয়েল সিম ডুয়েল স্ট্যান্ডবাই এবং ৩জি সুবিধাসম্পন্ন। মোবাইল দুটি সম্পর্কে আরো বিস্তারিত দেখতে নিচের লিংক এর নিউজটি দেখুন। আরো দেখুন ওয়ালটনের ওয়েবসাইট ( http://www.waltonbd.com/products/mobile ) এবং ফেসবুক পেজ (http://www.facebook.com/waltonhil )

বিষয়: বিবিধ

১৩৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File