অভিনন্দন আমার দেশ পরিবারকে। ষড়যন্ত্র আর বাধার মোকাবেলায় আরো একবার সফল আমার দেশ পরিবার

লিখেছেন লিখেছেন আজব মানুষ ০২ এপ্রিল, ২০১৩, ১২:১০:৫৪ দুপুর

গাঢ় অন্ধকারে পরতে পরতে জীবন নাশের হুমকীর মুখে এক ছিলতে আলোর ফোয়ারা নিয়ে সমস্ত ভয়, বাধা ডিঙ্গে এগিয়ে যাওয়া সেই ছাট্টিখানি কথা নয়। এই অসাধ্য কাজটিই করে দেখিয়েছে বাংলার আপোষহীন কান্ডারী বীর সাহসী সৈনিক মাহমুদুর রহমানের নেতৃত্বে আমার দেশ পরিবার।

সরকার গংদের ষড়যন্ত্র মোকাবেলায় এগিয়ে যাওয়ার প্রত্যয়ে আরো একদাপ এগিয়ে গেল দৈনিক আমার দেশ। গতকাল দৈনিক আমার দেশ পত্রিকার অনলাইন ই-ভার্সন ওয়েব পোর্টাল উদ্বোধন করা হয়েছে। এখানে ক্লীক করে এখন থেকে আপনিও পড়তে পারবেন তরতাজা দৈনিক আমার দেশ।

নতুন এই ওয়েব পোর্টালটি উদ্বোধন করেন প্রখ্যাত সাংবাদিক শফিক রেহমান এবং কবি ও কলামিস্ট ফরহাদ মজহার।

বিশিষ্ট সাংবাদিক ও বুদ্ধিজিবি শফিক রেহমান বলেন, "আগামীতে পৃথিবীতে তৃতীয় বিশ্বযুদ্ধ হলে কিংবা বাংলাদেশে তৃতীয় মুক্তিযুদ্ধ হলে তা হবে টেকনোলজির যুদ্ধ। এ বিষয়টি বিবেচনায় নিলে আমরা দেখতে পাই, শাহবাগিরা টেকনোলজিতে এগিয়ে—অন্যদিকে ফরহাদ মজহার এবং মাহমুদুর রহমানরা এক্ষেত্রে পিছিয়ে। তবুও শাহবাগিরা পরাজিত হয়েছে এবং ফরহাদ মজহার ও মাহমুদুর রহমান বিজয়ী হয়েছেন। কারণ শাহবাগিরা জ্ঞান এবং অভিজ্ঞতা অর্জন করতে পারেনি। জ্ঞান এবং অভিজ্ঞতার কারণেই ফরহাদ মজহার এবং মাহমুদুর রহমান বিজয়ী হয়েছেন। তিনি শাহবাগিদের সম্পর্কে আরও বলেন, এত অল্প সময়ে এত বড় পতন আমরা বাংলাদেশে দেখিনি। তাই তরুণদের উচিত হবে শাহবাগে গিয়ে ‘ফাঁসি চাই’ স্লোগান দেয়ার পরিবর্তে বিদেশে গিয়ে উন্নতি করার চেষ্টা করা। জ্ঞান ও অভিজ্ঞতা অর্জনে নিজেদের নিয়োজিত করা উচিত। কারণ জ্ঞানার্জনের বিকল্প নেই।"

ফরহাদ মজহার বলেন, ই-আমার দেশ চালু হওয়ায় ব্যক্তিগতভাবে আমি ভীষণ খুশি। কারণ আমি নিজেকে আমার দেশ পরিবারের একজন সদস্য মনে করি। তিনি বলেন, বর্তমান সময়ে দেশের অভ্যন্তরে এবং পৃথিবীর বিভিন্ন প্রান্তে আমার দেশ-এর চাহিদা ব্যাপকভাবে বাড়ছে। ই-আমার দেশ-এর মাধ্যমে পাঠকের চাহিদা পূরণ হবে বলে মনে করি। একই সঙ্গে যেসব গণমাধ্যম জাতীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন ইস্যুতে নানাভাবে মিথ্যাচার করছে, তাদের মুখোশ উন্মোচিত এবং তাদের পরাজয় হবে। অন্যদিকে আগামী দিনের লড়াই-সংগ্রামে এই ই-আমার দেশ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সেূত্র

বিষয়: বিবিধ

১৭৮৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File