লিঙ্গই প্রমাণ করে লীগাররা সব ইন্ডিয়ান

লিখেছেন লিখেছেন আজব মানুষ ৩০ ডিসেম্বর, ২০১৩, ০১:৩০:৫০ দুপুর

গতকাল সুপ্রীম কোর্ট প্রাঙ্গনে আইনজীবিদের ওপর হামলার এক পর্যায়ে এক ছাত্রলীগের কর্মী বার কাউন্সিলের উপরে থাকা আইনজীবিদের উদ্দেশ্যে তার পেন্টের চেইন খুলে তার লিঙ্গটি বের করিয়ে দেখানোর চেষ্টা করে। অনেক চেষ্টা-কসরত করে টানাটানির এক পর্যায়ে পুরো বের করতে পারলেও সেটা আইনজীবিরা দেখতে পেরেছে বলে মনে হয় না। শুধু আইনজীবি কেন? সাংবাদিকদের কল্যাণের কোটি কোটি মানুষ তার এ কাজটি দেখলেও তার সেই জিনিষ দেখে সবাই নিশ্চয় ধাধায় পরে গেছেন প্রথমে। পড়ারই কথা। কারন ওটাতো তার হাত গলিয়ে বেরই হয়নি! আর বের হবেই বা কিভাবে? তার ঐটাতো স্বাভাবিকের চেয়ে অনেক ছেট Tongue



ভাবছেন, আমি কিভাবে বলছি তারটা ছোট তাতে কি হয়েছে? তাহলে শুনুন, ২০০৬ সালের ৮ ডিসেম্বর বিবিসি নিউজ’র এক প্রতিবেদনে বলা হয়, এক জরিপে দেখা গিয়েছে ভারতের বাজারে আন্তর্জাতিক মাপের যে কনডমগুলো পাওয়া যায়, সেগুলো সে দেশের পুরুষের জন্য বড় হয়ে যাচ্ছে। লিঙ্গ ছোট কিন্তু কনডম বড় হওয়ায় অনেকে বিপাকে পড়েছে। বিষয়টির গুরুত্ব অনুধাবন করে ইন্ডিয়ান মেডিকেল রিসার্সার চাদ্র পুরি বলেন, "ইন্ডিয়ান পুরুষের ছোট ছোট লিঙ্গের জন্য কাস্টম সাইজের কনডম বানানো এখন খুব দরকারি হয়ে পড়েছে, কারন এমনিতেই ইন্ডিয়া এইডস আক্রান্ত দেশের শীর্ষে রয়েছে।"



অন্যদিকে সাইজে বড় হওয়ায় লুজ কন্ডমে যৌন মিলনে শান্তি না পাওয়ায় হতাশ হয়ে পড়েছে ইন্ডিয়ার অনেক পুরুষ। তারা এ ব্যাপারে লজ্জায় কাউকে বলতেও দ্বিধা বোধ করায় সমস্যা আরো তীব্র হচ্ছে বলে জানান ডাঃ পুরি।

বিবিসির Condoms 'too big' for Indian men শীর্ষক নিউজের মাধ্যমে বোঝা যাচ্ছে ৬০ ভাগ ইন্ডিয়ানদের লিঙ্গ স্বাভাবেকের চেয়ে ছোট। আর আমরা গতকাল দেখলাম লীগারদের লিঙ্গও ছোট। অতএব প্রমাণিত হয় উভয়ের লিঙ্গ একই গোত্রের মানুষদের। যেহেতু লিঙ্গ একই গোত্রের, সেহেতু মানুষগুলোও একই গোত্রের। অর্থাৎ এরা সকলে ভারতীয়। এদের বাংলাদেশে থাকার অধিকার নাই।

বিষয়: বিবিধ

৬০৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File