Shame On You Shame On You একজনের কাছেই Shame On You Shame On You

লিখেছেন লিখেছেন সাদামেঘ ১৪ ডিসেম্বর, ২০১৩, ০৩:৫৪:৫২ দুপুর

একজনের কাছে!!

.



















।চোরকে বলে চুরি করতে গৃহস্থকে বলে সজাগ থাকতে................... আমাদের দূর্ভাগ্যই বলতে হবে নয়তো কয়েকজন চুশীল বালক বালিকার জন্য নিজের বিবেককে বন্দি রেখে পোলাপানের কথায় রায় দেয়া আবার তা কার্যকর করা সত্যিই আমাদের সবার জন্য দূর্ভাগ্য। ক্ষমতা প্রয়োগ আর গায়ের জোরে ক্ষমতায় থাকতে চাওয়া দুটোই অবৈধ। মেয়াদোতীর্ণ হওয়ার পর কিভাবে একজন অবৈধ সরকার রায় দেয় আবার সেই রায় কার্যকর করে? আমার জানা নেই আপনাদের কারো জানা থাকলে জানাবেন আমাকে প্লিজ! নিনীর বাড়ির গল্প মাকে বলতে হয়না তেমনী এসরকার কোথায় কি করেছে তা ঢোল পিটিয়ে বলতে হবেনা জনগণ জানে কোন নারীর দ্বারা কতটুকু দেশের উপকার হয়েছে আর কি পরিমাণ ক্ষতি সাধিত হয়েছে। তা মাইকে মাইকে বললে আর টিভির র্দায় দেখালেই মানুষ বিশ্বাস করবেনা। স্থায়ী সরকার ব্যবস্থা চালু করতেই এই চক্রান্ত করে চলেছে একজন ক্ষমতা লোভী। যার লোভের কারনে শতশত মানুষ প্রান হারাচ্ছে অকাতরে।

আমাদের বর্তমান অবৈধ নেত্রী যদি দেশকে সামান্যও ভালবাসতো তবে সময়মত ক্ষমতা ছেড়ে দিত এবং দেশ ও দশের কোন ক্ষতিই তখন সাধিত হতোনা। তিনি তখন দশের ভাল চাইতো দশের ভাল চাইতো। কন্তু আজ পর্যন্ত তিনিও তার ক্ষমতা লোভী মনটা দেশের জনগণের রক্তে পিপাসা মেটাচ্ছে। একবারও ভাবছে না দেশের অবস্থা কোথায় গিয়ে ঠেকবে? তবে কোন পাগল তো চাইবেনা উনাকে আবারও সরকার মানতে. তবে কেন বারংবার মানুষকে রক্তের হলি খেলায় মাতিয়ে, বাংলার ঊর্বর জমিনকে রক্তের পিচ্ছিলে পিচ্ছিল করতে? যদি তার ভেতর বাংলাদেশের জন্য সামান্যতমও ভালবাসা থাকে তবে আসা করবো অচিরেই তিনি ক্ষমতা থেকে সরে দাড়াবেন, পলিশ দিয়ে নিরিহ জনগণ মারা বন্ধ করবেন, সব রকমের অপ্রচার বন্ধ করবেন, জেলে যাদেরকে ভরে রেখেছেন তাদের সকলকে নিঃশর্তে মুক্তি দেবেন, এবং সব দলের অংশ গ্রহনে ভোট দানের ব্যবস্থা করবেন। এখনো সময় আছে নিজের ভূল নিজেই বুঝতে শিখুন এবং সংশোধনের পথে চলুন নয়তো আপনার জম্মদাতার পরিণতি আপনার হতে সময় লাগবেনা।

ক্ষমতায় যেতে কত উমরাহ, কত প্রলোভন দেখান আর ক্ষমতায় গেলে পরে কোন কথাই মনে থাকেনা। এটা কেমন কথা? যখন ক্ষমতায় গেছেনই তখন নিজেকে জনগণের উপকারে নিয়োজিত রাখবেন। কিন্তু তা না করে ক্ষমতার যত যত অপব্যবহার আছে তাই করলেন এবার আল্লাহকে ভয় করুন আর তগুলো পাপ করেছেন তার জন্য মহান আল্লাহর কাছে নতি স্বীকার করুন। আর কি কি অপরধ করেছেন সেগুলো স্বরন করে করে তওবা করুন। নয়তো পাপে ছাড়েনা বাপেরে............এই কথাটা তজবীহ হাতে জপতে থাকুন সবসময়। ক্ষমতার লোভ আর সব প্রতিহিংসা থেকে বেরিয়ে আসুন দেশকে দেশের মানুষদেরকে শান্তি দিতে সচেষ্টো হোন। নয়তো আরো নিকৃষ্ট কিছু পেতে প্রস্তুত হোন। আর ক্ষমতা থকার ইচ্ছা পোষন ধেকে নিজেকে বিরত রাখুন। নতো মাজলুমের বদ্দোয়া থেকে কিছুতেই বাঁচতে পারবেন না। সব মাজলুম একসাথে দোয়ায় অংশগ্রহন করলে আর মুক্তি নাই...................।

মানুষের মনের প্রশ্নগুলোর সঠিক জবাব দিন তবেই আপনি সত্যিকারর্থে দেশের নেত্রী। নয়তো আপনি লোভী সবার বিশ্বাসের কছে। সব আকংখা সব আবেদন মহা মহীয়ান স্রষ্টার কাছে যিনি সবকিছু থেকে পবিত্র এবং যার কাছে সব নেককার ও পাপাচার দিবালোকের ন্যায় স্পষ্ট আত্মার সকল আবেদন একজনের কাছেই পেশ করছি তিনিই উত্তম ফায়সালা দিন আমাদের দেশের ব্যপারে এদেশের জনগণের ব্যপারে।

লিংক দিলাম,,

http://www.bdtomorrow.com/blog/blogdetail/detail/5763/islandsky71/33643

বিষয়: বিবিধ

১০২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File