Rose Roseআলহামদুলিল্লাহ! আহাঃ কি আনন্দ আকাশে-বাতাসেRose Rose

লিখেছেন লিখেছেন মাহবুবা সুলতানা লায়লা ১৪ জুন, ২০১৫, ০৯:০২:০৫ রাত

আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন! আর এই পথ চলাকে সহজ করণে সম্মানিত মডারেটর যথাসাধ্য চেষ্টা করেছেন ও তাদের সকলকে জানাই আন্তরিক মোবারকবাদ! টুডে ব্লগের চলা শুরু হলেও আমি আমার কয়েকটি লেখা মন্তব্য সহ খুজে পাচ্ছিনা! কেন পাচ্ছিনা বুঝতে পারছিনা! ইনশা-আল্লাহ আশা করছি পাবো! হে সম্মানিত মডারেটর আপনার আপ্রাণ প্রচেষ্টার ফলে আমরা আবারো আমাদের প্রিয় ব্লগে অবস্থান করতে পারছি! এজন্য আপনাদেরকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ! এবং আপনাদের সর্বাঙ্গীন কল্যাণ কামনা করছি! আর পরিশেষে জানতে চাইছি আমার মত আরো যাদের লেখা গুলো পাওয়া যাচ্ছেনা সেগুলো কি আদৌ ফিরে পাবার? নাকি আর ফিরে পাওয়া হবেনা! জানালে উপকৃত হবো! মহান আল্লাহ এই বাঁধাহীন লেখার অঙ্গীকার নিয়ে চলা ব্লগকে আগামিতে আরো বাঁধাহীন ভাবে চলার তৌফিক দিন! আমিন!



আমার এই লেখাটা পোস্ট করেছিলাম নয় তারিখে, সেটা খুজে পাচ্ছিনা।



এই লেখার মন্তব্যগুলো ও হারিয়ে গেছে! আদৌ কি পাবো সেই লেখা ও মন্তব্যগুলো? আর যদি না পাই তবে কি আবারো উপরের লেখাটা পোস্ট করতে পারবো? জানালে উপকৃত হবো! হে প্রিয় ভাইয়া ও আপুরা আপনারা উত্তম পরামর্শ দিন!

বিষয়: বিবিধ

১১২৫ বার পঠিত, ১৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

325829
১৪ জুন ২০১৫ রাত ০৯:০৬
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আস্সালামু আলাইকুম ওয়া রাহামাতুল্লাহি ওবারাকাতুহু। কর্তৃপক্ষ বিষয়টি পরিস্কার করে জানালে আসলেই ভালো হত!
১৪ জুন ২০১৫ রাত ০৯:১১
268032
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! সঠিক কথাই বলেছেন!
325831
১৪ জুন ২০১৫ রাত ০৯:১১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১৪ জুন ২০১৫ রাত ০৯:২০
268035
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : ভালো লাগলো
১৪ জুন ২০১৫ রাত ০৯:৩৬
268041
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ধন্যবাদ আপনাকে, মন্তব্য রেখা যাবার জন্য!
১৫ জুন ২০১৫ সকাল ১০:৫৭
268144
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ধন্যবাদ আপনাদের উভয়কে, মন্তব্য রেখা যাবার জন্য!
325833
১৪ জুন ২০১৫ রাত ০৯:১২
অবাক মুসাফীর লিখেছেন : ৬ তারিখ থেকে ৯ তারিখের কিছু লেখা আর কমেন্ট গুম হয়েছে... কর্তৃপক্ষ থেকে এখনো কিছুই বলা হয় নি। তাই আমরা কিছুই জানতে পারছি না। তবে বড় আশা করে বুক বাঁধিয়াছি... Happy
১৪ জুন ২০১৫ রাত ০৯:৩৬
268043
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আমিও আশায় বুক বেঁধে আছি!
325870
১৪ জুন ২০১৫ রাত ১১:১৯
আবু জান্নাত লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, মডারেশন টিম ব্লগে কথা না বললেও ফেবু ফেইজে মাঝে মাঝে ঘোষনা দেয়, ফেবু ফেইজে চোখ রাখলে আশাকরি উত্তর পাওয়া যাবে।
১৫ জুন ২০১৫ রাত ০১:৫৪
268118
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ফেবু পাতার লিংকটা থাকলে দিন আমাকে!
১৫ জুন ২০১৫ দুপুর ০১:০১
268155
আবু জান্নাত লিখেছেন : এখানে
০৬ আগস্ট ২০১৫ দুপুর ১২:১৪
276174
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! লিংক দেয়ার জন্য ধন্যবাদ
325876
১৪ জুন ২০১৫ রাত ১১:৩৮
আবু জারীর লিখেছেন : আলহামদুলিল্লাহ্‌।
১৫ জুন ২০১৫ রাত ০১:৫৪
268119
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আমিন!
325916
১৫ জুন ২০১৫ সকাল ১১:৫১
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : এই দিন গুলো খুব টেনশনের মাঝেই পার করেছি, এখন আগের মত সব ঠিক আছে দেখে খুব ভাল লাগতেচে তবে আমার শেষ লিখাটার মন্তব্যগুলো ও হারিয়ে গেছে। ধন্যবাদ আপনাকে
১৫ জুন ২০১৫ দুপুর ১২:৩৪
268151
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ঠিকই বলেছেন ভাইয়া! খুবই হতাশায় কেটেছে সময়গুলো! ভয়ও লেগেছে কারন এস বি এর মতো যদি একেবারেই হারিয়ে যায় সেই ভয়ে মনটা খুবই সংকীর্ণ হয়ে ছিলো! আলহামদুলিল্লাহ এখন ঠিক আছে! তবে কয়েকটি লেখা মন্তব্য সহকারে হারিয়ে যাওয়ায় মনটা এখনো খারাপই হয়ে আছে! ধন্যবাদ আপনাকে মন্তব্য রেখা যাবার জন্য!
325937
১৫ জুন ২০১৫ দুপুর ০২:২১
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : আস্ সালামু আলাইকুম। আপনাকে প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি, যেহেতু ব্লগ সম্পাদকের প্রতি দৃষ্টি আকর্ষণ করে সবার খেদমত করেছেন।ঠিকই বলেছেন, এটা তো অবশ্যই আনন্দের খবর। আমরা টুডে ব্লগের দীর্ঘায়ৃ এবং সফলতা কামনা করছি।
১৫ জুন ২০১৫ দুপুর ০৩:০৯
268167
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ এখন ঠিক আছে! তবে কয়েকটি লেখা মন্তব্য সহকারে হারিয়ে যাওয়ায় মনটা এখনো খারাপই হয়ে আছে! ধন্যবাদ আপনাকে মন্তব্য রেখা যাবার জন্য!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File