Day Dreaming Day Dreaming পরামর্শ দিন প্লিজ!! Day Dreaming Day Dreaming

লিখেছেন লিখেছেন মাহবুবা সুলতানা লায়লা ১৩ জুন, ২০১৫, ০১:১৮:৩৭ দুপুর

আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু!

প্রিয় ব্লগ ও ব্লগের সম্মানিত ব্লগার ও সম্মানিত মডারেটর বৃন্দ! আমি কয়েকদিন থেকে কারো লেখা মন্তব্য লিখতে পারছিনা আজকে অনেক কষ্ট করে সন্ধ্যাতার আপির একটি লেখাতে মন্তব্য করতে পেরেছি! শুধু পাঠক হয়েই কাটাচ্ছি সময়! আপনাদের কারো কাছে কোন সহজ পরামর্শ থাকলে আমার লেখাতে মন্তব্য করে জানান। আমি লিখতে না পেরে আন্তরিক মর্মবেদনায় ভুগছি আমার বেদনা উপশম হওয়ার সহজ পন্থা জানিয়ে দিন! আর আমার পাতা খুলছেনা, আমি আমার পাতাতেও যেতে পারছিনা কি করবো? দিব্যি বুঝতে পারছিনা আবারও জালেমের হাত পড়েছে এই ব্লগের দিকে! কোন সহজ পরামর্শ থাকলে দিন প্লিজ! এই লেখাটাও পোস্ট হবে কিনা জানিনা হলে তো আলহামদুলিল্লাহ!

হে মাননীয় সম্পাদক আমাদের এই মত প্রকাশের প্লাটফরমকে আবারো নতুন রুপ দিন প্লিজ! নিত্য নতুন ডোমেইনে আবারো স্থানান্তরিত করে সমস্যা দূরীকরণের ব্যবস্থা করুন! আপনারা অনেক কষ্ট করে ও অনেক সমস্যার মোকাবেলা করে এই ব্লগ টিকে থাকার আঞ্জাম দিয়ে যাচ্ছেন মহান আল্লাহ আপনাদের সকল নেক কাজকে কবুল করে নিন! আপনারা যারা এই বগ্ল পরিচালনার কাজে নিয়োযিত আছেন বা কোন ভাবে সংশ্লিষ্ট আছেন তাদের সবারই জন্য সর্বাঙ্গীন কল্যাণ কামনা করি! এই সমস্যা মতে হচ্ছে শুধুমাত্র আমার না! আরো অনেকেই হয়তো এই সমস্যা। মহান আল্লাহ টুডে ব্লগের এই মানব কল্যাণমুখী যাত্রাকে স্থায়ী করে দিন! টুডে ব্লগের সম্মানিত ব্লগার আপু ও ভাইয়াদের এই মত প্রকাশের প্লাটফরমকে মজবুত ভিত্তি স্থাপন করার সুযোগ করে দিন! মহান আল্লাহ এই মহতী কাজের সু-বন্দোব্যস্ত করুন! সকলের জন্য সর্বাঙ্গীন কল্যাণের দোয়া রইলো!

বিষয়: বিবিধ

১৪২১ বার পঠিত, ৩৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

325533
১৩ জুন ২০১৫ দুপুর ০১:২২
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ব্লগার ভাইয়া ও আপুরা! সরাসরি লেখা পোস্ট করতে না পেরে ফিডব্যাক থেকে পোস্ট করেছি! আমি এই সমস্যা থেকে মুক্তি চাই! কোন সুন্দর ও সহজ পরামর্শ থাকলে দিন!
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৫
267648
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! মন্তব্য করতে পেরে মনে আনন্দবোধ করছি! হে আল্লাহ তাড়াতাড়ি সমস্যা দুর করে দিন!
১৩ জুন ২০১৫ রাত ০৯:০৫
267754
আবু জান্নাত লিখেছেন : একি আপু! Surprised যার পোষ্ট, তার মন্তব্য ও প্রতি মন্তব্য!
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৫৩
267997
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু অনেকদিন পর মন্তব্য ও প্রতি মন্তব্য করতে পেরেছি!
325535
১৩ জুন ২০১৫ দুপুর ০১:২৭
অবাক মুসাফীর লিখেছেন : ব্লগে কমেন্টিং এ কোনো সমস্‌যা হচ্ছে না... সমস্‌যা সম্ভবত আপনার মোবাইলে বা পিসিতে।

আর আপনার পাতাতে কেউই যেতে পারছে না... ওইদিনের পর থেকে সবারই একই সমস্‌যা, শুধু আপনার একার নয়... মডারেটরগণ এখনও কিছুই করেন নি এই ব্‌যাপারে... তবে আশা করছি, অতি দ্রুত সমস্‌যার সমাধান হবে...
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৩
267644
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ভাইয়া! আজকে এই লেখা পোস্টের পর থেকে মন্তব্য করতে পারছি! এর আগে টুডের পাতাই খুলেনি আমার! আমি তো ভয় পেয়ে ছিলাম এই জন্য যে, এস বি এর মত এই ব্লগ ও কি ঘাতকের থাবায় হারিয়ে যায় কিনা তাই ভেবে। আল্লাহ সহায় হোন! অতিব তাড়াতাড়ি সমস্যা দূরী করণ হোক!
325536
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৩০
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আস্সালামু আলাইকুম ওয়া রাহামাতুল্লাহি ওবারাকাতুহু মন্তব্য করা শুরু হলো..... এগিয়ে চলো....এগিয়ে
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৪
267646
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! সাথেই আছি চলতে থাকুন!
325539
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৩৯
সন্ধাতারা লিখেছেন : Salam apuni, I think everybody is having the same problems can't go to the self page but there is no problem for commenting. I really do not know how to solve it. We need to wait as domain is modernising.
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৪
267647
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু বড় আপিনি! আল্লাহ সহজ করুন এই ব্রগের চলাকে!
325545
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কমেন্টে তো সমস্যা হচ্ছেনা। তবে নতুন ডোমেইন এখনও ঠিক ভাবে চালু হয়নি।
১৩ জুন ২০১৫ দুপুর ০১:৫৭
267649
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ভাইয়া! জানানোর জন্য আপনাকে জাযাকুমুল্লাহ!
325554
১৩ জুন ২০১৫ দুপুর ০২:৩৭
বার্তা কেন্দ্র লিখেছেন : আপু সবার একই সমস্যা..দোয়া করুন। অনেক ধন্যবাদ।
১৩ জুন ২০১৫ দুপুর ০২:৪২
267685
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ভাইয়া! দোয়া করছি প্রাণ ভরে আল্লাহর সাহায্য কামনা করছি! হে রাহমান দয়া করুন!
325555
১৩ জুন ২০১৫ দুপুর ০২:৩৮
সুশীল লিখেছেন : আমি তো কমেন্ট করতে পারছি
১৩ জুন ২০১৫ দুপুর ০২:৪৪
267686
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ভাইয়া! গত কয়েকদিন আমি কমেন্ট ও আমার পাতাতে যেতে পারিনি, লেখা পোস্ট করতে পারিনি, আজকে ফিডব্যক থেকে লেখা পোস্ট করেছি ও মন্তব্য করতে পারছি আলহামদুলিল্লাহ! কিন্তু আমার পাতাতে যেতে পারছিনা! আল্লাহর সাহায্য প্রার্থনা করছি!
325557
১৩ জুন ২০১৫ দুপুর ০২:৫৮
অনেক পথ বাকি লিখেছেন : ভালো পরামর্শ। সমাধান হয়েছে বলে মনে হয় নাহলে মন্তব্য করলাম কেমন করে তাই না?
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৭
267987
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ সমাধান!
আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন!
325586
১৩ জুন ২০১৫ বিকাল ০৫:২৪
মোহাম্মদ লোকমান লিখেছেন : আমি আমার নিজের ব্লগেই ঢুকতে পারছি না। তাছাড়া একটা লেখা তো অনেকগুলো কমেন্টসহ নিখোঁজ রয়েছে আজ কয়েকদিন পর্যন্ত।
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৭
267988
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ সমাধান!
আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন!
১০
325589
১৩ জুন ২০১৫ বিকাল ০৫:৪৫
এ,এস,ওসমান লিখেছেন : অপেক্ষা করুন আপু। আশা করি খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। তবে অপেক্ষা করতে করতে বুড়ি হয়ে যেয়েন না Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৭
267989
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ সমাধান!
আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন!
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৫০
267994
এ,এস,ওসমান লিখেছেন : ওয়ালাইকুম আসসালাম আপু। আপনি বুড়ী হওয়ার আগেই ব্লগ ঠিক হয়ে গেল Tongue Tongue Tongue Tongue

আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন
১১
325608
১৩ জুন ২০১৫ সন্ধ্যা ০৭:৩৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : আপনার আগে গাজী ভাই চিৎকার করে হেল্প চেয়েছিল সবার কাছে কিন্তু কেউ পারেনি সবাই অপারগতা করেছেন।

আপনি ঠিক বলেছেন, কমেন্টেও মাঝে মাঝে সমস্যা করছে। আপনার মত সমস্যা আমারও, নিজের অথবা অন্য কারও ব্লগে ঢুকতে পারছি না। আগে টুকটাক সমস্যা এইবারের সমস্যাটা অনেক সিরিয়াস, কবে ঠিক হয়য় আল্লাহ্‌ ভালো জানেন। সম্পাদকমণ্ডলী ছাড়া পাঠকদের এখানে কিছুই করার নেই।

কষ্ট নেবেন না। এখন কাজ হচ্ছে ধৈর্যসহকারে অপেক্ষা করা। দোয়া রইল আপনার অপেক্ষা যেনো দীর্ঘায়িত না হয়।
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৮
267991
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ সমাধান!
আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন!
ভাইয়া আমি আপনার লেখা সমস্যার কারনে পড়তে পারিনি বলে দুঃখীত! ক্ষমা করবেন!
১২
325631
১৩ জুন ২০১৫ রাত ০৯:০৪
তবুওআশাবা্দী লিখেছেন : আপনার প্রবলেমটা আমার থেকে এক্সট্রিম | আমি কমেন্টস করতে পারছি কিন্তু নিজের পাতায় যেতে পারছিনা | আমার ধারণা একই সমস্যার করণেই এগুলো হচ্ছে | কত লেখাই তো হলো ! গাজী সালাহউদ্দিন পরীক্ষার ঝামেলা মাথায় নিয়ে লিখলেন, 'কাব্যগাথা' কবিতা লিখলেন, অনেকেইতো লেখাই খুঁজে পাচ্ছেন না (আমিও আছি এই গ্রুপে) বারমুডা ট্রায়াঙগল হয়ে গেল নাকি ব্লগটা যে লিখা গিলে খাচ্ছে ! তারপরও সমস্যাটা রয়েই গেল | ধৈর্য ধরুন প্লিজ |
১৩
325632
১৩ জুন ২০১৫ রাত ০৯:০৭
আবু জান্নাত লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ মদিনাপি। ঠিক হয়ে গেছে, ট্রাই করে দেখুন।
১৩ জুন ২০১৫ রাত ১০:১২
267777
তবুওআশাবা্দী লিখেছেন : আবু জান্নাত:এই কথাটাই মাহবুবা সুলতানা লায়লাকে জানাতে চাচ্ছিলাম| আপনি আগেই জানালেন| একটা প্রবলেম কিন্তু এখনো রয়েই গেল "বারমুডা ট্রায়ঙগল সিন্ড্রমটা" | এই সমস্যার শুরুর সময় আমার শেষ লিখাটা " প্রিয় দিন" এখনো নেই | আপনাদেরও সেরকম হচ্ছে কিনা প্লিজ জানাবেন |
১৩ জুন ২০১৫ রাত ১০:১৫
267778
আবু জান্নাত লিখেছেন : ৭,৮ ও ৯ তারিখ এই ৩দিন আমি কোন পোষ্ট লিখি নাই। এই ৩দিনের সব পোষ্ট, মন্তব্য ও প্রতি মন্তব্য হারিয়েছে। ধন্যবাদ
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৮
267992
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালামু ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! আলহামদুলিল্লাহ সমাধান!
আল্লাহর অনেক অনেক শুকরিয়া যে, তিনি আবারো টুডে ব্লগের পথ চলা সহজ করে দিয়েছেন! দোয়া করি আল্লাহ টুডে ব্লগের পথ চলাকে দীর্ঘায়ু করুন!
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৪৯
267993
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ওয়া আলাইকুম আস-সালামু ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! এই তিনদিনের লেখা আমিও খুজে পাচ্ছিনা! দোয়া করবেন যেন লেখা গুলো খুজে পাই!
১৪ জুন ২০১৫ সন্ধ্যা ০৬:৫১
267996
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু আশাবাদী ভাইয়া! আপনাকে জাযাকুমুল্লাহ পরামর্শ দেয়ার জন্য!
১৪
325875
১৪ জুন ২০১৫ রাত ১১:৩০
আবু জারীর লিখেছেন : - ঠিক আছে, ঠিক আছে বাবা, বলব সে যেন তার সখির কাছে ফোন করে, এবার হলতো?
- এই খুকি, আমি তোর কি হই জানিস তো। ছোট্ট হয়ে বড়দের সাথে বেয়াদবী। রাখ সময় মত এর বদলা নিব, তখন বুঝবি মজা, কেমন লাগে?
- যখনকারটা তখন দেখা যাবে, আগে ভাবিতো হও।
- ===========২৩
সরকার শেষ পর্যান্ত পদ ত্যাগ করতে বাধ্য হয়েছে। মন্ত্রী এম্পিদের দূর্ণীতিবাজ আর দাঙ্গাবাজ গ্রুপটা ইতিমধ্যেই দেশ ছেড়েছে। চামচা আর পাতি নেতাদের মধ্যে যারা দেশ ছেড়ে পালাতে পারেনি তারা গাঢাকা দিয়েছে। কিন্তু ১০ বছরের যন্ত্রনা জনগণ সহজেই ভুলতে পারেনি। বিশেষ করে যারা গুম, খুন, ধর্ষনের শিকার হয়েছে তাদের ঠেকায় এমন শক্তি কার?

দাঙ্গা ফাছাদ বন্ধের জন্য জোট নেত্রীর পক্ষ থেকে বার বার বিবৃতি আসলেও নির্যাতিত জনগণকে কোন ভাবেই বাগে আনা যাচ্ছিলনা। আন্দলনের সময় ভয়কাতুরে যে সব নেতা লেজ গুটিয়ে পালিয়ে ছিল তারা নিজেদের অস্তিত্ব জানান দিতে আগুনে ঘী ডালতে থাকল। ফলে রোষের অনলে অনেকেই জ্বলে পুড়ে ছাড়খার হয়ে গেল।

এমন অরাজক পরিস্থিতি চলতে থাকলে দেশ যে ভয়াবহ বিপর্যয়ের মধ্যে পড়বে, তা স্বার্থপর নেতা পাতি নেতারা বুঝতে না পরলেও জোট নেত্রী ও বিশেষ করে দেশ প্রমিক জন কল্যাণ সমিতির নেতারা ঠিকই বুঝতে পেরেছিল। তাই দ্রহের এই আগুণ নেভানর দায়িত্বও পরল ছাত্র সমিতির উপর।
এত দিন যেই জালিমদের অত্যাচারে ছাত্র সমিতি ছিল দিসেহারা এখন সেই জালিমদের রক্ষা করার জন্য মজলুম ছাত্র সমিতিকেই আবারও কোমড় বেঁধে মাঠে নামতে হল!
যে সকল ছাত্র নেতারা বিগত সরকারের আমলে ভেজা বেড়ালের মত গা বাচিয়ে চলেছে তারাই যেন এখন এক একটা মূর্তিমান দানব!
ছাত্র সমিতি তথা সাদীরা যখন শান্তি প্রতিষ্ঠায় ব্যস্ত তখন বিড়াল থেকে সিংহে পরিণত হওয়া সদ্য প্রসূত টাইগার গুলোকে নিয়ন্ত্রন করতে সাদীদের যথেষ্ট বেগ পেতে হচ্ছিল। কোন কোন ক্ষেত্রে আক্রমণের মুখেও পড়তে হয়েছে! যাহোক, জন কল্যাণ সমিতি ও ছাত্র সমিতির আপ্রাণ চেষ্টা আর জোট নেত্রীর সক্ত অবস্থানের কারণে শেষ পর্যন্ত মাস খানেকের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রনে এল।
পরিস্থিতি পুরপুরি নিয়ন্ত্রণে আসলে, জাতীয় নির্বাচনের ইস্তেহার ঘোষিত হয়। সরকার পতন আন্দলনের সময় বিরোধী দলগুলো যতটা না ব্যাস্ত ছিল তার চেয়ে এখন বেশী ব্যাস্ত হয়ে পড়েছে দল গুছিয়ে নির্যাচনের বৈতরণী পাড় হতে। আন্দোলনের ময়দানে যে সকল নেতাদের টিকিটিও খুজে পাওয়া যায়নি এখন তারাই সামনের কাতারে! দলের প্রতি নিজেদের আনুগত্ব প্রাকাশের জন্য মরহুম ও বর্তমান নেতা নেত্রীদের স্তুতি গেয়ে নিয়মিত কোরাস করছে, এমনকি গলা দিয়ে রক্ত পর্যন্ত ঝড়াচ্ছে! স্বর্থপর নেতা নেত্রীদের এমন আদিখ্যেতা দেখে সাদী ও আন্দলনে তার সহকর্মী বন্ধুরা মুখ টিপে হাসছে।

আন্দলন করেছে সাদীরা আর জোটের খাতিরে ফসল ঘরে তুলতে ব্যাস্ত আন্দলন বিমুখ স্বার্থপর নেতারা! এমতাবস্থা চুপ করে থাকলে আন্দলন থেকে অর্জিত সুফল জনগণের দোড় গোড়ায় পৌছবে না তাই সাদী আর তার বন্ধুরাও নিজ নিজ এলাকায় গিয়ে আপন আপন কাজে ব্যাস্ত হয়ে পরল। অবশ্য সাদী মাঝে একবার আমজাদ শেখ সাহেবের সাথে দেখা করে নির্বাচনের পরে বিয়ের কথা ভাবা যাবে বলে জানিয়ে এসেছে।

এক দিকে সাদী জাতীয় নির্বাচন নিয়ে ব্যাস্ত, আর অন্য দিকে শায়লা তার মাস্টার্স ফাইনাল পরীক্ষা নিয়ে ব্যস্ত। মাঝে মধ্যে অবশ্য ফোনে কুশল বিনিময় হয়। শায়লাই সাদীকে ফোন দেয়। সাদী অবশ্য বিয়ের আগে এমনটা করতে কয়েকবার নিষেধ করেছে কিন্তু কে শোনে কার কথা?

নির্বাচনের সপ্তাহ খানেক পূর্বেই শায়লার পরীক্ষা হয়ে গেছে, সামনে বাকী শুধু সাদীর নির্বাচনী পরীক্ষা। সেটা হয়ে গেলেই দুজনের শুভ পরিণয়। ভাবতেই শায়লা কেমন যেন একটা পুলক অনুভব করে।

দেখতে দেখতে নির্বাচনও যথারীতি শেষ। সাদীর সমর্থিত দল বাংলদেশ জাতীয় জন কল্যাণ সমিতি (বাজাক্স) আশানুরুপ ৫০টি সংসদীয় আসনে জয় লাভ করেছে। জোটবদ্ধ নির্বাচন হয়েছে বলে সরকারও হয়েছে জোটের পক্ষ থেকে। (বাজাক্স) থেকে পাঁচ জন কে ফুল মন্ত্রী করা হয়েছে, তার মধ্য আইন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও আছে। সব মিলিয়ে সাদীর পোয়া বার। সম্ভাবনার সকল দুয়াড় গুলোই যেন সাদীর সামনে একটা একটা করে খুলে যাচ্ছে।

শায়লা এবং সাদী উভয়েই বারের পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে। বারের পরীক্ষাটা শেষ হলেই শুভ কাজটা শেষ করে কর্ম জীবনে আত্ম নিয়োগ করা জন্য দুজনই যখন প্রস্তুত ঠিক তখনই ঘটল নতুন বিপত্তি।
১৫ জুন ২০১৫ রাত ০১:৫২
268117
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! ভাইয়া আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ লেখাটি না পড়তে পেরে তৃপ্তি পাচ্ছিলাম না এখন পরিতৃপ্তির ঢেঁকুর তুললাম! আল্লাহ আপনাকে উত্তম জাযা দিন!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File