''শুধু তোমার কাছেই আর্ত্মাদ''

লিখেছেন লিখেছেন মাহবুবা সুলতানা লায়লা ০১ ডিসেম্বর, ২০১৩, ১০:৫৭:৪০ রাত

‘’শুধু তোমার কাছেই আর্ত্মাদ’’.

..

.

..

.

.

.

..

কিছুদিন থেকে লিখতে পারিনা কারন দেশের যা অবস্থা ব্লগের পোস্ট হওয়া লেখা পড়লেই মনের ভেতরটা যেন ফেঁটে যায়, টাইপ করার গতি যেন কমে যায়, মাথার মগজ যেন গলে যায়, কি হচ্ছে এসব বাংলার জমিনে? কেউ কি এর আগে দেখেছে এমন রুপ? দেখেনি! যা ঘটছে প্রতিদিন তা যেন ফিরাউনের কর্মকান্ডকেও হার মানায়। কাউকে বলতে পারবোনা বুকের ভেতর যে কি হচ্ছে? কতটা শংকিত মন তা পৃথিবীর কাউকে বুঝানো বা দেখানো যাবেনা। তাই সকল আত্মার আবেদন নিয়ে হাজির হয়েছি সৃষ্টিকর্তার দরবারে।

@@ হে আল্লাহ! সকল ক্ষমতার মালিক তুমি, তুমিই এদেশের জালেমের পরিণতি দেখাও

@@ হে আল্লাহ! এদেশকে জালেম মুক্ত করো।

@@ হে মহাময়ীয়ান! যারা ক্ষমতায় আসীন হয়ে ক্ষমতার অপব্যবহার করে তাদের ফায়সালা তুমি করো।

@@ হে আল্লাহ! যারা শুধুমাত্র ইসলামের জন্য দ্বীন প্রতিষ্ঠার জন্য জীবন বিলিয়ে দিচ্ছে তমিই তাদের সহায় হও

@@ আর যারা ক্ষমতায় টিকে থাকতে সাধারনজনগণকে হত্যা করছে তদেরকে অপমানিত, লাঞ্চিত করো এবং সেই পদ থেকে বিতারিত করো যে পদে থাকতে হত্যা, জুলুম, মিথ্যা, আরো নানা রকম অপকর্শ করছে।

@@ হে আল্লাহ! যারা তোমার খাস বান্দাদের সাথে নাশকতা মূলক ব্যবহার করছে তুমি তাদেরকে তোমার ক্ষমতা দেখিয়ে দাও

@@ তুমি বাংলাকে জালেম মুক্ত করো।

@@ তুমি জালেমের হাত ভেঙে দাও

@@ তুমিই সকল ক্ষমতার মালিক আর সকল ক্ষমতার চাবীই তোমার হাতে তুমি দিনকে রাতে আর রাতকে দিনে পরিণত করো তুমিই পারো সবঠিক করে দিতে, হে আমার পালনকর্তা আমরা সবাই অক্ষম, অধম, গুনাহগার তুমি তো সক্ষম তাই শুধু তোমার কাছেই আমাদের সকল আবেদন। আমার ভাইয়েরা তো পথে পথে জীবন দিচ্ছে, এখানের নেত্রীরা মাঠে মাঠে ভাষন দিচ্ছে, এখানের গাইকারা মঞ্চ গরম করছে, আমাদের রক্ষকেরা নিজের পকেট পুরছে, আর দরিদ্রজনগণ মাথা ঠুকছে, আর তোমার কিছু অক্ষম বান্দিরা ক্রন্দন করছে, তারা ময়দানে জীবন দিতে পারেনা তুমি পর্দাতে থাকতে বলেছ বলে, তারা নেত্রী হতে চায়না, তারা গান গেয়ে মঞ্চ কাঁপাতে চায়না, তারা রক্ষক হয়ে ভক্ষক হতে চায়না, কিন্তু তারা কয়েকজনে একত্র হয়ে তোমার কাছে, একমাত্র তোমার দরবারে আর কারো কাছে নয় প্রার্থনা জানায়, তুমি আমাদের এই দেশে ইসলামকে প্রতিষ্ঠিত করো তোমার ক্ষমতায়। এদেশকে জালেম মুক্ত করো তোমার ক্ষমতায়,।

@@ হে আল্লাহ! এদেশের ক্ষমতায় যারা আছে তাদের কাছে পৌছে না কোন আবেদন, তাদের কর্ণে পৌছে না কোন মাজলুমের আর্ত্মাদ, এখানের কোর্টে এখন উল্টো রায় চলে, কোন আপিল হলে নামঞ্জুর হয়, বিপরীতে যারা আছে তাদেরও একই অবস্থা পিছনে তাকানোর সময় নেই, তাই তোমার কাছেই জানাচ্ছি সবে এই আবেদন। তোমার কাছে মঞ্জুর হওয়ার ১০০% সম্ভবনা আছে। তুমিই আমাদের আবেদন মঞ্জুর করো।

@@ হে আমাদের মালিক! আমাদের লালনকর্তা, পালনকর্তা, আমাদের মাঝে শান্তিদাতা, তুমি এদেশে রহমতের বৃষ্টি ঝরাও এদেশ থেকে জালেমের পতন ঘটাও

@@ তুমি প্রত্যেক মু’মিনের অন্তরে ঈমানী শক্তি বাড়িয়ে দাও যেন দ্বীন ইসলামের তরে জীবন বিলাতে সদাই প্রস্তুত থাকে

@@ হে আল্লাহ! তুমি আমাদের আত্মার আবেদন মঞ্জুর করো আমাদেরকে জালেম মুক্ত করো। তোমার ক্ষমতা দেখাও এবার, জালেমকে বুঝাও তুমিই একমাত্র ক্ষমতাবান তোমার উপর আর কোন ব্যক্তির ক্ষমতা চলেনা।

@@ হে আল্লাহ! আমাদেরকে বাঁচাও, ঈমান বাঁচাও, দেশ বাঁচাও হে আমাদের মালিক জালেমকে তোমার ক্ষমতা দেখাও,

আমিন আমিন আমিন

বিষয়: বিবিধ

১১৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File