ফেলানি হত্যা দিবস পাঁচ শতাধিক ভারতীয় সাইট হ্যাক করলো বিডি সাইবার আর্মি

লিখেছেন লিখেছেন এম এ আলীম ০৮ জানুয়ারি, ২০১৩, ০১:৫৯:০৭ রাত



ফেলানি হত্যা দিবস উপলক্ষে দ্বিতীয় দফা ভারতীয় সাইবার স্পেস এর উপর আক্রমণ শুরু করেছে বাংলাদেশ সাইবার আর্মি। সোমবার রাত পর্যন্ত ভারতের পাঁচ শতাধিক ওয়েব সাইট হ্যাক করেছে সাইবার গ্রুপটি। হ্যাক করা সাইটগুলোর মধ্যে ডট কম, ডট নেট ছাড়াও রয়েছে শতাধিক স্থানীয় ডোমেইন ডট ইন।

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে এ বিষয়ক একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে হ্যাক করার পক্ষে বিভিন্ন যুক্তি তুলে ধরা হয়েছে। ওই ভিডিও বার্তায় বলা হয়েছে, ‘ বাংলাদেশ সাইবার আর্মি’র পক্ষ থেকে স্বাগতম। ফিরে এলাম, পূর্বের চেয়ে আরো বড়, আরো বেশী বিস্ময় নিয়ে। এই কথাগুলো তাদের জন্য, যারা মনে করেছিল ভারতের সাথে আমাদের যুদ্ধ শেষ। পূর্বে আমরা বলেছিলাম যে, আমাদের দাবী না মানা পর্যন্ত আমরা আমাদের যুদ্ধ চালিয়ে যাবো। যদিও আমরা ভেবেছিলাম আমাদের দাবী বিবেচনাধীন আছে কিন্তু পরিস্থিতির কোনো উন্নতিই হচ্ছে না বরং বর্বরতা সীমান্ত অঞ্চলে আরো বৃদ্ধি পেয়েছে। আজ ফেলানি দিবস উপলক্ষে আমরা আবার ভারতীয় সাইবার স্পেস এর উপর আক্রমণ শুরু করতে যাচ্ছি।’

ওয়েবে https://vimeo.com/56890914 এবং https://www.youtube.com/watch?v=wvSza9-ThJM ঠিকানায় এ বিষয়ে তাদের ভিডিও বক্তব্য উপস্থাপন করেছে সাইবার আর্মি গ্রুপটি। বাংলাদেশ সাইবার আর্মি আক্রমণ চালানো সাইটগুলো ভিজিট করে দেখা গেছে এগুলোর হোম পেজে সীমান্তে কাঁটা তারে ঝোলা নিহত ফেলানীর ছবি আপলোড করে লেখা হয়েছে- ‘ফেলানি, আমরা তোমাকে ভুলিনি, আমরা কখনও ভুলতে পারি না।’ এ ছাড়া কোনো কোনোটির সাইট ডিডস অ্যাটাক করায় সেগুলো খোলা যাচ্ছে না। এর এডমিন প্যানেল লক করে দিয়েছে বাংলাদেশ সাইবার আর্মিরা। যেসব সাইট খুলছে সেখানে ফেলানিকে নিয়ে বিভিন্ন গান ও কবিতা আবৃত্তি শোনা যাচ্ছে।

হ্যাক হওয়া সাইট গুলোর মধ্যে রয়েছে- http://americanpunjabinews.com/, http://zone-h.com/mirror/id/18896127, http://rrajsmartgain.com/, http://zone-h.com/mirror/id/18896128, http://gndgurdwara.org/, http://zone-h.com/mirror/id/18896129, http://hayermedia.com/, http://websysinfotech.com/, http://bhavanssl.org/i.html, http://webicent.com/, http://wakeupcall.asia/, http://vitalrevolution.com/, http://venchra.com/, http://venchra.in/, http://vaplonline.com/, http://thesortie.in/, http://tempusgroup.in/, http://tamilblaze.net/, http://sourabhsoni.com/, http://acupuncturebyrama.com/, http://Adityaastro.com/, http://aggrandize.in/, http://www.ijoprp.com/, http://samkalp.indiancivilservicesexamination.com/ ইত্যাদি।

এছাড়াও ডিডস হামলা চালানো হয়েছে ভারতের শীর্ষ টেলিকমিউনিকেশন কোম্পানি BSNL এবং শেয়ার বাজার সংশ্লিষ্ট ওয়েব http://www.paisacontrol.com।

নতুনবার্তা/আইএইচ

বিষয়: বিবিধ

১৫১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File