আওয়ামী লীগ নিজের পোষাক নিজেই খুলে দিল।

লিখেছেন লিখেছেন এম এ আলীম ০২ আগস্ট, ২০১৩, ১২:২৬:৫৫ রাত



কেউ যদি নিজেকে নিজেকে নগ্ন করে গর্ববোধ করে তাকে মানুষ ভাল তো বলবেইনা বরং পাগল বলবে। আজকে এমনটাই ঘটেছে। জামায়াতের কাপড় খুলতে গিয়ে আওয়ামী লীগ নিজের কাপড় নিজেই খুলে দিল।এতদিন তারা নিজেদের ধর্মবিদ্বেষ রেখে ঢেকে রাখলেও আর রাখতে পারলনা। তারা যে জামায়াতের নিবন্ধন বাতিল করে আল্লাহর খাতা থেকে নিজেদের নিবন্ধন বাতিল করল সেটা বলার অপেক্ষা রাখেনা।এতদিনে জামায়াত বিরোধিতার মুল কারন মানুষ স্বচক্ষে অবলোকন করল।মুক্তিযুদ্ধ বা ৭১ এর জামায়াতের ভুমিকা ওইগুলি ছিল ভুয়া মুল কারন হলো ইসলাম বিদ্ধেষ। আর যা আজকে আদালতের মাধ্যমে প্রসিদ্ধ করল।যাক , এখন দেখার বিষয় হলো বাংলাদেশের মানুষ এটাকে কিভাবে নেয়।এখন থেকে সবাই বলতে পারবেন যারা আওয়ামীলীগকে সামান্য সমর্থন দিবে তারা নির্দিধায় কাফের। কারন কোন মুসলমান এটা মেনে নিতে পারবেনা সকল ক্ষমতার উৎস জনগন।জামায়াত যারা করেন তারা গর্ববোধ করতে পারেন সত্যিকার একটি ইসলামী দল হওয়ার কারনে আজকে এমন পরিস্থিতির স্বীকার হতে হল।

একটা ব্যপার খুব ভাল করে খেয়াল করলাম, জামায়াতের নিবন্ধন বাতিল হওয়াতে যতটুকু পতিক্রিয়া দলটি দেখানোর কথা তার চাইতে বেশি নাচানাচি করছে বিরোধীপক্ষ। ওই যে বলেনা , যার বিয়ে তার খোঁজ নেই পাড়া পড়শীর ঘুম নেই।আমাদের দেশের নাস্তিক সমাজ অনেকটা খুশি একটা কাজের কাজ করে ফেলেছে।কিন্তু এটা বুঝলনা ক্ষমতার পট পরিবর্তনের সাথে সাথে তাদের যে করুন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।কারন জামায়াত নামক দল নিষিদ্ধ হতে পারে কিন্তু দলের নেতা কর্মীরা বাংলাদেশের নাগরিক তাদেরকে কি করবেন।

তবে আমি শেষমেষ একটা চিকন বুদ্ধি দেই,নিষিদ্ধের সুযোগে কিচু বাল,নাস্তিককে কচুকাটা করে দেয়ার এটাই সুবর্ন সুযোগ। কারন সুযোগ বারে বারে আসেনা।কে জানে আবার কবে এমন নিষিদ্ধের সুযোগ আসে।

বিষয়: বিবিধ

১৮১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File