সাঈদীকে নিয়ে ক্ষমতাসীনদের সব ষড়যন্ত্র ব্যর্থ।

লিখেছেন লিখেছেন সোনালী দিন ০৮ জানুয়ারি, ২০১৩, ১০:০২:০১ রাত



সাঈদীকে জামায়াতের রাজনীতি ছাড়তে বাধ্য করার জন্য বিকৃত টেপটি বানানো শুরু হয় গ্রেপ্তারের পূর্ব থেকেই।

সত্যিকার আলো থেকে দূরে থাকা শয়তানের উত্তরসূরী আবু জেহেলরা কতটা নোংরা ও বিকৃত হতে পারে তা আবারও প্রমাণিত হলো মহান আল্লাহর মজলুম গোলাম মওলানা সাঈদীর নামে প্রচার করা অডিওটির মাধ্যমে। মওলানা সাঈদী ইসলাম বিদ্বেষীদের প্রধান টার্গেট হওয়ার কারন কারও অজানা নয়। যা তাদের বক্তব্যেও স্পষ্ট। মূলত ওদের ভয় হলো আল কুরআনের এই সৈনিককে ইসলামী আন্দোলন থেকে না সরাতে পারলে সর্বজন শ্রদ্ধেয় এই আলেমের নেতৃত্বে বাংলাদেশে সত্যপন্থীদের বিপ্লব হতে পারে। তাই তারা কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নাটক সাজিয়ে তাকে সর্বপ্রথম সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে। এক্ষেত্রে সাজানো অভিযোগে সাঈদীর মত জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত ব্যক্তিত্বকে শাস্তি দেয়া অসম্ভব মনে করে তাকে ব্ল্যাক মেইল করতেই বহু পূর্ব থেকেই তার বিভিন্ন বক্তব্য থেকে কেটে নেয়া শব্দ প্রয়োজন মত জুড়ে দিয়ে ও বয়েস পরিবর্তন করে নোংরা টেপটি বানানো হয়।

উল্লেখ্য সাঈদীকে গ্রেফতারের পূর্বে ও পরে নানাভাবে তাকে টোপ এবং ভয় দেখানো হয় রাজনীতি ছেড়ে দিতে। রাজনীতি ছেড়ে দিলে তাকে সব রকমের কথিত মানবতাবিরোধী অপরাধের মামলা থেকে অব্যহতি দেয়ার প্রলোভণ দেখিয়েও রাজী করতে ব্যর্থ হয়। এমনকি তাকে নিয়ে বানানো ভুয়া টেপটি বাজারে ছেড়ে দেয়ার ভয় দেখিয়েও আল্লাহর এই গোলামকে ইসলামী আন্দোলন ত্যাগ করানো সম্ভব হয়নি।

ফলে সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ায় নিরুপায় হয়ে তারা বিচারের দিকেই অগ্রসর হয়। কিন্তু মজলুমদের প্রতি মহান আল্লাহর কুদরত ও সাহায্যে বিচার নামক ষড়যন্ত্রের গোঁমরও ফাঁস হওয়ায় তারা পুরাই পাগল হয়ে যায়। ফলে চরম নোংরা ও বিকৃত প্রানীগুলো ভুয়া টেপটি ধরা খাবে জেনেও তা বাজারে ছেড়ে দিয়ে নিজেদের দেউলিয়াত্ব তথা বিকৃতির চূড়ান্ত প্রমান দিল।বাজারে ভয়েস চেঞ্জ করার বহু প্রোগ্রাম আছে এটা সবাই বুঝতে পেরেছে। সত্যকে কখনো পরাজিত করা যাবেনা ইনশাল্লাহ।

বিষয়: বিবিধ

১১৪৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File