৭১ সালে রাজনীতি কিংবা স্বাধীনতাবিরোধী কর্মকান্ডের সাথে সাঈদীর কোন রকম সম্পৃক্ততা ছিল না: ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম

লিখেছেন লিখেছেন সাদিয়া ০১ মার্চ, ২০১৩, ০৯:৪৭:১৬ সকাল



৭১ সালে রাজনীতি কিংবা স্বাধীনতাবিরোধী কর্মকান্ডের সাথে সাঈদীর কোন রকম সম্পৃক্ততা ছিল না: বাংলা ভিশনে ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম)

ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম) সাঈদীর রায়ের পর গণবিস্ফোরণ সম্পর্কে বলেন, যখন কারো ওপর চরম অবিচার করা হয়, তখন মানুষের হৃদয় ক্ষত-বিক্ষত হয়ে ফুঁসে উঠে। ৭১ সালে রাজনীতি কিংবা স্বাধীনতাবিরোধী কর্মকান্ডের সাথে সাঈদীর কোন রকম সম্পৃক্ততা ছিল না। তখন পত্র-পত্রিকা কিংবা কোথায়ও তার নাম পা্ওয়া যাবে না। শুধু মাত্র তার বর্তমান গুরুত্বপূর্ণ রাজনৈতিক অবস্থানের কারনে অন্যায়ভাবে বিচারের মুখোমখি করা হয়েছে। সেদিনকার মূল স্বাধীনতা বিরোধী মুসলিম লীগ রাজনীতিতে না থাকার কারনে তাদের বিচারের কথা আসছে না।


এক পর্যায়ে বাংলা ভিশনের উপস্থাপক গোলাম মোর্তজা সাঈদী রাজাকারের কমান্ডার ছিল দাবী করলে ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম)প্রতিবাদ করে বলেন অসম্ভব। তখন গোলাম মোর্তজা বলেন কমান্ডার না হলেও রাজাকার বাহিনীর সদস্য ছিল, তখনও ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম)প্রতিবাদ করে বলেন সাঈদী কিছুই ছিল না। আমার এলাকার বিষয়ে আমি ভালো করেই জানি।

বিষয়: বিবিধ

২৭৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File