আল্লাহর কসম,বিশ্বজিতের মৃত্যুর জন্য তার পিতা দায়ি!

লিখেছেন লিখেছেন সরাসরি ০৫ জানুয়ারি, ২০১৩, ১১:২৩:৩৩ সকাল

মাঝে মাঝে কিছু মানুষের কথা এমন হয় যে যুক্তি মানলে ফেলে দেয়া যায়না।

আজ এমন কথাই বললেন একজন। বললেন, বাংলাদেশে নাকি এখন অনেকেই দাড়ি চেঁছে ফেলছেন। তিনি ইন্টারনেটে একটা টক শো দেখালেন যেখানে আসাফুদ্দৌলা সাহেব কথাগুলো বলছেন। তিনি এও বললেন যে লোকজন এখন মাথায় টুপি দেয়াও বন্ধ করেছেন। তার এক বন্ধু টুপি মাথায় দিয়েই সব সময় মসজিদে আসতেন, এখন আর মাথায় দেন না, পকেটে নিয়ে আসেন এবং মসজিদে ঢুকে তা মাথায় দেন। নামাজ শেষে খুলে আবার পকেটে রেখে দেন। কৌতুহল বশত জিজ্ঞাসা করে জানলেন, এখনই তার মরার শখ নাই তাই টুপি মাথায় দেন না। দাড়ি টুপি হলো রাজাকারের চিহ্ণ। এগুলো দেখলেই এক শ্রেণির মানুষের মাথায় গু উঠে যায়। তারা হিতাহিত জ্ঞাণ হারিয়ে ফেলে।

আজ এক সাংবাদিক সম্মেলনে ছাত্রলীগের চাপাতি বাহীনির হাতে নিহত বিশ্বজিতের পিতাকে দেখে নাকি তার মনে হয়েছে যে তার পুত্রের মৃত্যুর জন্য তিনিই দায়ি জিজ্ঞাসা করলাম কেনো?

বললেন, দেখুন তো তার ছবিটা?



নথত বিশ্বজিতের বাবা এবং মা

তার মুখ ভর্তি দাড়ি। দেখতে একদম আলি আহসান মুজাহিদের মতো লাগে। একদম সাক্ষাত রাজাকার। সেদিন যদি পিতা পুত্র একসাথে থাকতেন, আল্লাহর কসম, ছাত্রলীগের ছেলেরা বিশ্বজিতকে না মেরে তার পিতাকেই হত্যা করতো। এরকম আরো বহু ঘঠনা ঘঠেছে যেখানে শুধু দাড়ি থাকার কারণে অনেকেই এরকম ঘঠনার শিকার হয়েছে।

এজন্য বলি, বিশ্বজিতের পিতাই তার মৃত্যুর জন্য দায়ি।

আমি আর কি বলবো? এমন যুক্তি খন্ডানো তো আমার পক্ষে সম্ভব নয়। আপনারা কি পারবেন?

বিষয়: বিবিধ

১৫৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File