সব শিয়ারে একই রা..হুক্ক হুয়া>> আজকের শিবির-জামায়াত নিষিদ্ধের দাবিতে সুশীলদের সমাবেশ!

লিখেছেন লিখেছেন মু নূরনবী ১৬ মার্চ, ২০১৩, ০৩:০১:৫৬ দুপুর

আমার পরিচিত অনেকেই "সুশীল লোকদের" টকশোয় তাদের দু চারটা কথা শুনে বেশ পুলকিত বোধ করেন। তারা ভাবতে শুরু করেন 'ওমুক' আমাদের পক্ষের লোক, তিনি ভেতরে ভেতরে আমাদের লাইক করেন!!!!!!!!!!!!!



এসব শুনতে শুনতে কান জ্বালাপালা। বিরক্তি উঠে যায় চরমে। কারন, ওরে অবুঝ এরা যে আজন্মপাপী। এরা ব্যালান্স করার জন্য মাঝে মাঝে কিছু কথা বলে কিন্তু আগা-গোড়া, মেজাজে-মননে এরা মানুষরুপী কীট-দালাল-হায়েনা।

পার্থক্য শুধু শাকিলেরা চাপাতি দিয়ে কুপিয়ে কুপিয়ে হত্যা করে, আর এরা ছলে-বলে-কৌশলে তার অনুমোদন দিয়ে যায়। কোন কোন ক্ষেত্রে উস্কানি দেয়।

হ্যাঁ, বলছিলাম আমাদের হাল সময়ের কিছু সুশীলের কথা। যেমন- ড. আকবর আলী খান, ব্যরিষ্টার রফিকুল হক, এবিএম মুসা, মাহমুদুর রহমান মান্না, ড. শাহদীন মালিক, সুজন সভাপতি বদিউল আলম মজুমদার, সুলতানা কামাল গং।

কথা আছে সব শিয়ালের একই রা..হুক্ক হুয়া।

আজ তারা একত্রিত হয়েছে জামায়াত-শিবির নিষিদ্ধের দাবিতে। জামায়াত-শিবির যে নিষিদ্ধ করতেই হবে। কেন রে বাপু...? জামায়াত-শিবির কি তোদের পাকা ধানে মই দিয়েছে?

তর্কের খাতিরে না হয় ধরেই নিলাম তাদের নিষিদ্ধ করা উচিত।

কিন্তু পুলিশ যখন পাখির মত মানুষ গুলি করে মারলো তখন তোরা কোথায়?

যখন ছাত্রলীগ প্রক্যাশে রাম দা দিয়ে খুচিয়ে খুচিয়ে বিশ্বজিতকে শেষ করে দিল তখন তোরা কোথায়?

যখন প্রকাশে দিবালোকে ঘোষণা দেওয়া হয় সম্পাদক মাহমুদুর রহমানকে হত্যা করা হবে তখন তোরা কোথায়?

সে দিন সুলতানা কামালকে দেখলাম..নারায়নগঞ্জে গিয়ে বলেছে, ত্বকীকে নাকি সাম্প্রদায়িক শক্তি হত্যা করেছে। আর মতি মিয়া ফলাও করে প্রচার করে দিল এটা শিবিরের কাম! গত কালতো আইভী এবং ত্বকীর বাবা প্রকাশে বলেছে, এটা শামীম ওসমানের কাজ। এখন তোরা কি বলবি???

ব্যরিষ্টার রফিকুল হককে সেদিন শেখ হাসিনা কি বলেছিল? আমি কি হনুরে! সামান্যতম লাজ লজ্জা আছে কি না এই লোকটার...সন্দেহ! টিভি চ্যানেলের প্রকারভেদের তার কথা-বার্তার সুরও চেঞ্জ হয়ে যায়। দিগন্ততে এক ডায়লগ, ৭১ এ তার ৯০ ডিগ্রী এঙ্গেলে বক্তব্য! অবশ্য তার চরিত্রকে সুন্দর করে চিত্রায়িত করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী....তার চরিত্র নাকি অনেকটা বেশ্যাদের মত। টাকা দিয়ে কেনা যায়!!!

আর আকবর আলী খান.......গত তত্বাবধায়ক সরকারের সময় তার বিতর্কিত পদত্যাগ সমস্যাকে আরো জটিল করে তুলেছিল। তার সাথে সুলতানা কামাল গংদের পদত্যাগ নাটক আওয়ামীলীগকে অোরা বেশী রাহজানীতে উস্কে দিয়েছিল। এটা কখনই জাতি ভুলবে না।

শাহবাগের আওয়ামী নাটক যখন প্রত্যাক্ষাত হয়েছে, তোদের এসব নাটকও বেশী দিন টিকবে না।

বিদেশীদের টাকায় এসি রুমে বসে অনেক কিছুই বলা যায়, সরকারের টাকায় চার স্তরের নিরাপত্তা দিয়ে বহু নাটক করা যায়.....কিন্তু একটা ইসলামী ব্যাংক সৃষ্টি করতে হলে যুগের পর যুগ সাধনা করতে হয়।

তোদের দৌড় ওই এতটুকুই। দেশের গণমানুষের সাথে তোদের কোন সম্পর্ক নাই। শাহবাগ তোদেরকে আরো গণ বিচ্ছিন্ন করে দিয়েছে।

বিষয়: বিবিধ

২৯২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File