মুফাসসিল ইসলাম নামক গালিবাজ,ভন্ডের প্রকৃত মুখোশ উন্মোচন। (ভিডিও প্রমান সহ)

লিখেছেন লিখেছেন নীলসালু ২৫ মে, ২০১৫, ০৬:২৬:৫৮ সন্ধ্যা



তার নাম মুফাসসিল ইসলাম। তিনি একজন স্বঘোষিত ইসলামিক স্কলার, গবেষক, শরিয়া বিশেষজ্ঞ!! থাকেন লন্ডনে। যদিও আজও তার কোনো সনদ পত্র কেউই দেখেনি। ফেসবুকে তিনি বেশ বিখ্যাত(তার কথায়)। ৯০ হাজার ফলোয়ার তার! সবার মুখে মুখেই নাকি তার নাম ডাক। এমন নাম ডাকের গর্বে তার ৩২ ইঞ্চি বুক ফুলে ৫০ ছুঁই ছুঁই!!!

এসব আমি ধারনা করে বলছিনা। তার ফেসবুকের পোষ্টগুলো পড়েই বলছি। কোনো এক সময় আমিও তার ফ্রেন্ড লিস্টে এড হবার জন্য মেসেজ করেছিলাম। কিন্তু আজ তার আসল চেহারা পরিষ্কার।

তো ইদানিং তিনি ইসলাম, বিভিন্ন ইসলামী দল, ইসলামী নেতা সম্পর্কে আজগুবি ফতোয়া দেয়া শুরু করেছেন, কুৎসা রটানো শুরু করেছেন!!

জানা যায়, সম্প্রতি তিনি ক্ষমতাসীন দলের সাথে অতাত করতে চাইছেন। চাইছেন দেশে এসে রাজনৈতিক ফয়দা লুটতে। যেহেতু তিনি জামায়াত-শিবিরের সিম্পেথি (লাইক/ফ্রেন্ড/ফলোয়ার) পাবার জন্য একের অধিক সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার ছেলে জয় কে নিয়ে নানা ব্যঙ্গাত্মক ভিডিও বানিয়েছেন। সেহেতু তার পক্ষে ক্ষমতাসীনদের সাথে অতাত করা ছাড়া দেশে আশা সম্ভব নয়। কারণ দেশের মাটিতে পা রাখা মাত্রই তাকে শশুরবাড়ি নিয়ে তার পেছন দিয়ে সিদ্ধ ডিম থেরাফি দেওয়া হবে এটি সে আগেই বুঝতে পেরেছিলো। আর তাই ফলোয়ার আর সিম্পেথি কামানো শেষ, এখন সরকারের লেজ ধরে তাদের সিম্পেথি পেতে মরিয়া এই মানসিক উন্মাদ।

গত কিছু দিন থেকেই তার গতিবিধির প্রতি নজর রেখেছিলাম। কখনো তিনি জামায়াত-শিবিরের নেতাদের আবার কখনো তিনি শিবিরের কর্মীদের চ্যালেঞ্জ+হুমকি দিয়ে আসছেন।

আবার কখনো কখনো নানা ধরনের ভিডিও আপলোড করে দেশের বিচার ব্যাবস্থা তথা অন্যান্য রাজনৈতিক দলের নেতা কর্মীদের উস্কে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছেন।

এই ব্যাপারে তার বেশ কিছু আক্রমণাত্মক ভিডিও এবং বক্তব্য সহ যোগাযোগ করেছিলাম একজন ডিবি কর্মকর্তার সাথে। উনার ভাষ্যমতে এই ব্যাক্তির নামে অনেক আগেই তাদের কাছে অভিযোগ এসেছিলো কিন্তু সঠিক প্রক্রিয়ায় তা না আসায় তারা কোনো পদক্ষেপ নেয়নি। কিন্তু এবার যদি আমরা তথ্য দিয়ে উনাদের সহায়তা করি তবে তারা এই ব্যাক্তির ব্যাপারে লিগ্যাল একশন নিবে। আর তখন থেকেই ডিবি এবং আমাদের কিছু একটিভিস্ট নজর রেখেছে তার প্রতিটি একটিভিটিতে।

আসুন, মুফাসসিল ইসলাম ইসলামিষ্ট আর শরিয়া গবেষকের নামে কত বড় ভন্ড/প্রতারক/সাইকো আর ফেইম সিকার সেটাই আজ আমরা দেখবো ফেসবুকে তারই দেওয়া বিভিন্ন পোষ্ট বিশ্লেষন করে। (ছবি এবং বেশ কিছু অংশ আহমেদ ফিরোজ থেকে সংগৃহীত)

শুরু করা যাক.....

২০১৩ সালের শেষদিকে ওনার ফেসবুক স্টেটাসগুলো পড়ে বুঝলাম উনি আওয়ামী সরকারের বিরুদ্ধে ব্যপক লেখালেখি ও ভিডিও আপলোড করতেন। এসব লেখালেখিকে উনি অনলাইন আন্দোলন নাম দেন।



ডিসেম্বর'১৩ এর এই পোষ্ট থেকে বুঝা যায় তিনি যেকোন কারনেই হোক আন্দোলন বন্ধের ঘোষনা দেন। কিন্তু বিভিন্ন দল ও ব্যাক্তির অনুরোধে আবার তা শুরু করেন।



অর্থাৎ তার আন্দোলনের তীব্রতা তার সহধর্মীনিও সহ্য করতে না পেরে তাকে ছেড়ে চলে যায়। না! এটি ভুল তথ্য! শারীরিক সমস্যার কারণেই তার ২ টি স্ত্রীই তাকে ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছিলো!

দেখুন তার নিজের মুখের স্বিকারত্তি-




এদিকে একের পর এক চটকদার পোষ্ট আর ভিডিওতে তার ফ্রেন্ডস আর ফলোয়ার হু হু করে বাড়তে থাকে।

একদিন বাংলাদেশের সংবিধান পোড়ানোর লাইভ ভিডিও ও আপলোড দেন... যেটাতে দেখা যায় তিনি নিজ হাতে বাংলাদেশের সংবিধান পোড়ান!! [এই ভিডিও ডিবিকে সরবরাহ করা হয়েছে]

দেখুন-




শুধু তাই নয়, জয়ের সাথে ফোনে কথা বলার মত ভন্ডামি আর জয়ের সাথে গালি দিয়ে ব্যঙ্গাত্মক কথার ভিডিও দেখুন....ডিবিকে দেওয়া হয়েছে।




এভাবেই একসময় আন্দোলনের কথা বলে ফ্রেন্ড ফলোয়ারদের কাছ থেকে টাকা কামাইয়ের ধান্ধাও চলে আসে মাথায়!!

"পিপল অব ভয়েজ" নামের টিভি চ্যানেল খোলার নাম করেও সবার কাছ থেকে নিয়েছিলো প্রায় ৪০ লক্ষ টাকারও বেশি..



সিম্পেথি পাবার জন্য জামায়াত শিবিরের পক্ষেও চলে অনেক গুনগান। যার বিনিময়ে সে পায় হাজার হাজার ফলোয়ার। সাথে পায় মানুষের কাছ থেকে হাজার হাজার পাউন্ড।



আবার পাল্টি নিতেও কিন্তু দেরী হয়নি!!! কিউট সু শৃঙ্খল জামায়াত শিবির কর্মী হয়ে গেলো উগ্রপন্থী!!!!!



বাড়তে থাকে লাইক কমেন্ট, বাড়তে থাকে জনপ্রিয়তা(!!)

এমন জনপ্রিয় একজন সেলিব্রেটিকে তারেক রহমান নাকি চিনেনা!! এটা হতেই পারেনা, এটা আন্দোলনকে অপমান করার সামিল(তার মতে)!! [সে যে সরকার বিরোধী একটিভিটির সাথে জড়িত এটি তার স্বীকারোক্তি। আর তাই এই স্ক্রীনশটটিও ডিবিকে সরবরাহ করেছি ইতিমধ্যেই]



তিনি এখন আর তিনি নেই। তিনি এখন বিশাল কিছু.....!!



তিনি এখন স্বঘোষিত স্যোশাল মিডিয়া ব্যাক্তিত্বও....!! তাই বাংলাদেশের পুরনো দলগুলো তাকে দলে ভিড়াতে মরিয়া!! যদিও আমি একজন গণমাধ্যম কর্মী হিসেবে মিডিয়াতে তার কোনো ছায়া আজও খুঁজে পাইনি।



ফেসবুকে তার বিশাল সমর্থক বাহিনী। তাই নিজেই দল গড়ার খায়েশ জাগলো....

এরই মাঝে একদিন পোষ্ট দিলেন তার কোন হিন্দু ভক্ত নাকি(তার বক্তব্যে আকৃষ্ট হয়ে) স্বপরিবারে ইসলাম গ্রহন করেছে!! (জানা যায় এটি সম্পূর্ণ ভুয়া একটি বিষয়)



এমন খবরে তার ফলোয়ার আরো বাড়তে থাকে। ক্যারেশম্যাটিক ইসলামিক স্কলার বলে কথা!!

বিশাল সমর্থক বাহিনীর(৯০ হাজার ফলোয়ার + ৫০০০ ফ্রেন্ড) গরমে একসময় শেখ হাসিনাকেও হুমকী দিয়ে বসলেন....!! [এই স্ক্রীনশটও ডিবিকে সরবরাহ করা হয়েছে]



সমর্থকদের ব্যপক সমর্থনের প্রেক্ষিতে একসময় দলও গঠন করে ফেললেন। যার কোনো অস্তিত্ব এই দুনিয়ায় খুঁজে পাওয়া যায়নি এখনো।



ইতোমধ্যে তিনি ইসলামি শরিয়া গভেষক হিসেবেও নিজেকে পরিচয় করালেন আর ইসলামিক বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখিও শুরু করলেন।



বাড়তে থাকে তার টাইটেল !!



দেখুন ইসলামী স্কলার ধারী গবেষকের নমুনা, ইসলামের PHD নাকি গালাগালিতে PHD, মানুষের স্প্যাম থেকে জন্ম? নাকি কুকুরের স্প্যাম থেকে তা ই এই ভিডিও দেখে চিন্তার বিষয়..




দেখুন প্যারিস ইস্যুতে তার গলির নমুনা!!!




এবার এই গালিবাজই জাকির নায়েকের ভুলও ধরা শুরু করলেন..!!



এর পর থেকেই তার ফ্রেন্ড ফলোয়াররা তার আসল রুপ দেখতে লাগলো। তারা দেখলো তার মুখের ভাষা এমন জঘন্য.....!!

দেখুন তার গালাগালির আরো একটি নমুনা!!



একজন ইসলামিক স্কলারের(?) ক্রিকেট খেলা নিয়ে এত জোক.... আর বিব্রতকার মন্তব্য.....





ক্রিকেটার দের এখন বাহবা দিলেও , কয়দিন আগেই সাকিব কে প্রকাশ্য বেয়াদব বলে ভিডিও আপলোড করেছিলো। শিরোনাম দিয়েছিলো "বেয়াদব বড় হলে সাকিব হয়"

দেখুন ভিডিও-




দেখলো একজন ইসলামিক স্কলার(?) সবসময় স্টেটাসে লাইক ভিক্ষা করে....!! ঠিক যেমন ভাবে মানুষের কাছ থেকে ভিক্ষা করেছিলো টাকা পয়সা।



সমর্থকরা অবাক হয়ে আরো দেখলো যে তাদের প্রিয় ইসলামি স্কলার মোশারফ করিমের নাটকও শেয়ার করে.....!!



তিনি নাকি ইসলামিক স্কলার। অথচ তিনি রাসূলের সৈনিক নন, তিনি জিয়ার সৈনিক...!!



আরো দেখা গেলো যে তিনি কথার বরখেলাপকারীও......!! তিনি গত ২২ মে রাত ৩টার পরে পোষ্ট করেছেন যে আগামী ৭দিন তিনি শুধুই ইংরেজীতে পোষ্ট করবেন।



এই ওয়াদা তিনি কয়েক দিন তো দূরের কথা কয়েক ঘন্টাও রক্ষা করতে পারলেন না...!! কয়েক ঘন্টা পরেই তিনি বাংলায় পোষ্ট করলেন!! তাও এবার আর ইসলামিস্ট নয়, নিজেকে আইনজীবী হিসেবেই আবিষ্কার করতে লাগলেন!!



ওয়াদা বরখেলাপের ব্যপারে তাকে বলা হলে তিনি বললেন, সেটার জবাব আপনাকে দেয়া হবে কেনা? আগে আপনি প্রোফাইল পিকচারে মরা মানুষের পুজা বন্ধ করেন!!



অথচ তিনি নিজেই একসময় মৃত জিয়ার ছবি প্রোফাইল পিকচার করেছিলেন....!! তার প্রমান এই যে...



এবার ভন্ডামী ধরা পড়ায় তিনি বললেন, আমি কিছুক্ষনের জন্য এটা করছিলাম।

কেন.... ওনারটা পূজা হলে আপনার কিছুক্ষনেরটা কেনো পূজা হবেনা?? ভন্ডামী আর কত করবেন??

এবার সমর্থকরা তাকে পাগল ডাকা শুরু করলো......। এবারও জবাব দিলেন, জিনিয়াসদের অনেকেই পাগল বলে, নো প্রভলেম!!



সব ভন্ডামী প্রকাশ হওয়ার পর সর্বশেষ আর যখন জবাব দিয়ে পারছেনা, এবার একমাত্র হাতিয়ার ব্লক করে দেয়া। নিজের আইডিতে ফলোয়ারদের কমেন্টের অপসন অফ করে দিয়েছেন। এমনকি যারা তার বিরুদ্ধে পোষ্ট দিবে আর সেই পোষ্টে যারা লাইক দিবে তাদেরও ব্লক মারার ঘোষনা দিয়েছেন..!!

জামায়াতের অনেক বড় বড় নেতার ছেলেদের সাথে কথায় না পেরে কাপুরুষের মত তাদের ব্লক দিয়েছে সে। ব্লক দিয়ে আবার তা অস্বীকারও করেছে নিলজ্জের মত। অথচ এই জামায়াত নেতার ছেলেরই সুনাম করে রাজনীতিতে আসা উচিত বলেছিলো মুফাস্সিল।



এই যখন অবস্থা, যখন সবাই তাকে ধিক্কার দিচ্ছে অনলাইনে/অফলাইনে। যখন দেখলো লাইক কমেন্টের খরা শুরু হয়ে গেছে তখনি আবার মাওলানা সাইদীকে নিয়ে পোস্ট দেওয়া শুরু করলো।



লাইক কমেন্ট বাড়াতে আবার শুরু করলো ভন্ডামি....





লাইক কমেন্ট বাড়ার সাথে সাথেই আবার পাল্টি নিলো এই দ্বিতীয় এরশাদ......



আবার শুরু করলো পাগলের পাগলামি, ভন্ডের ভন্ডামি......



জামাতের নাম ভাঙিয়ে টাকা কামাই করা ব্যাক্তি এবার জামায়াত নিষিদ্ধের দাবীও জানাচ্ছে!!!

দেখুন-




সে এখন পোস্টে বলে জামায়াতের সবাই যুদ্ধাপরাধ করেছে। জামায়াতের বিরুদ্ধে পোস্ট দেয় , অথচ কয়দিন আগেই সে কামারুজ্জামান মারা যাবার পরে তাকে নির্দোষ বলে বিডিও আপলোড দিয়েছিলো।

দেখুন-




লন্ডনে তার প্রতারণার শিকার হয়ে কোটি কোটি টাকা হারিয়ে নিঃস হওয়া বশির উদ্দিন নামক একজন বাংলাদেশির প্রমান সহ সরাসরি সাক্ষাতকার দেখুন নিচের তিনটি ভিডিওতে-










মানব পাচার সংক্রান্ত ক্ষপ্পরে পড়ে প্রতারিত হওয়া এক প্রবাসী বাঙালির বক্তব্য দেখুন মনোযোগ দিয়ে-




পাগলেরও মাথা খারাপ হয় অবশেষে সেটাই প্রমান হলো....!!

তার ভন্ডামীর মুখোশ উন্মোচনের জন্য আর কিছু লাগবে বলে মনে হয়না।

সুতরাং এই ভন্ড, প্রতারক থেকে সবাই সাবধান। সে কি বললো না বললো তা নিয়ে মাথা ঘামানোর কিছু নেই।

কারন পাগল তো কত কিছুই বলে....!!

এখন যদি আধাপাগলও হয়ে থাকে, দেশে আসলে সংবিধান পোড়ানোর দায়ে পুলিশ প্যাদানি দিয়ে পুরোটাই পাগল করে ছাড়বে। কারণ উপরে দেওয়া ভিডিও এবং বেশ কিছু স্ক্রীনশট ইতিমধ্যেই ডিবিকে দেওয়া হয়েছে।

যারা লন্ডনে আছে তারা এই ভন্ড প্রতারক উন্মাদকে যেখানেই পাবেন সেখানেই জুতাবেন। আর বেশি বেশি শেয়ার করুন এই পোস্টটি। যাতে সবাই জানতে পারে এই ভন্ডের ব্যাপারে।

সে নাকি সবাইকে চ্যালেঞ্জ করে বেড়ায়। আজ নীলের পক্ষ থেকে তার জন্য চ্যালেঞ্জ- যদি কুকুরের স্প্যামে জন্ম না হয়ে মানুষের জন্মে হয়ে থাকেন তবে, মাত্র ৫ দিন এসে বাংলাদেশে অবস্থান করে যান।

সবাইকে ধন্যবাদ।

বিষয়: বিবিধ

৫৩৩১২ বার পঠিত, ২৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

322434
২৫ মে ২০১৫ সন্ধ্যা ০৭:১০
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : চাপাবাজ যে, কত প্রকারের আছে? তার মধ্যে ইনি কত প্রকার বুঝতে পারছিনা।
২৬ মে ২০১৫ রাত ১০:৪২
263894
নীলসালু লিখেছেন : দেখে নিন
322436
২৫ মে ২০১৫ সন্ধ্যা ০৭:১৪
দুষ্টু পোলা লিখেছেন : মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : চাপাবাজ যে, কত প্রকারের আছে? তার মধ্যে ইনি কত প্রকার বুঝতে পারছিনা।
322439
২৫ মে ২০১৫ সন্ধ্যা ০৭:২১
এ,এস,ওসমান লিখেছেন : মুফাস্সিল ইসলামকে নিয়ে ব্লগার আহমেদ ফিরোজ ভাই একবার লেখেছিল। নতুন করে লেখার মনে হয় না খুব একটা প্রয়োজন ছিল।
২৫ মে ২০১৫ সন্ধ্যা ০৭:২৬
263584
আবু জান্নাত লিখেছেন : http://www.monitorbd.net/blog/blogdetail/detail/10854/Ahmed_Firoj/65477#.VWMiitKqqko
২৫ মে ২০১৫ রাত ০৮:১১
263597
নীলসালু লিখেছেন : নতুন অনেক তথ্য যুক্ত করা হয়েছে এবং আরো অনেক তথ্য যুক্ত করা হচ্ছে
২৮ মে ২০১৫ রাত ০৪:৪১
264245
এ,এস,ওসমান লিখেছেন : তাহলে যুক্ত করে নিতে পারেন এ ভিডিওটাও

https://www.youtube.com/watch?v=_tL9JswAb2w

মুফাস্সিল ইসলামের আরও একটা ভণ্ডামির প্রমাণ। তাকে মানুষ কোন বিষয়ে সমালোচনা করলে সে যে ব্লক দেয় তার প্রমাণ এটা।
322464
২৫ মে ২০১৫ রাত ০৮:০৩
দুষ্টু পোলা লিখেছেন : আবু জান্নাত লিখেছেন : একই পোষ্ট দ্বিতীয় আবারো কপি করে পোষ্ট করার মানে কি?
২৫ মে ২০১৫ রাত ০৮:১১
263598
নীলসালু লিখেছেন : নতুন অনেক তথ্য যুক্ত করা হয়েছে এবং আরো অনেক তথ্য যুক্ত করা হচ্ছে
322475
২৫ মে ২০১৫ রাত ০৮:৩৬
লজিকাল ভাইছা লিখেছেন : আমার মনে হয় উনি কোন প্রকার কেলেঙ্কারীতে যুক্ত, যার প্রমান হয়ত জয় কিংবা তাঁর লন্ডন প্রবাসী বন্ধুদের কাছে আছে। এখন তারা তাকে তাদের মত করে নাচাচ্ছে, প্রথমে তাকে স্টার থেকে পতিত স্টারে রুপান্তরিত করবে, তাঁর পর তাকে বাঁশ ডলা দিবে। তখন সে থাকবে নিঃস্ব, তাঁর থাকবেনা কোন ফ্রেন্ড ফলোয়ার, থাকবেনা কোন ভক্তকুল , একদম এরশাদের মত করে তাঁর পর মারবে তাকে।
২৬ মে ২০১৫ রাত ১০:৪২
263895
নীলসালু লিখেছেন : আপনার এমন ধারণা হবার কারণ?
২৭ মে ২০১৫ রাত ১২:০১
263927
লজিকাল ভাইছা লিখেছেন : না, এমনিই !! মনেহল তাই।
322490
২৫ মে ২০১৫ রাত ০৮:৫৯
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আজে বাজে গার্বেজগুলোর ব্যাপারে যত খিলা হবে ততই তাদের পাবলিসিটি হবে বেশী।
322517
২৫ মে ২০১৫ রাত ১১:৪২
আহমেদ ফিরোজ লিখেছেন : অনেক গুরুত্বপূর্ন তথ্য যোগ করেছেন ধন্যবাদ ভাই। এরপরে আর কিছু প্রয়োজন হয় বলে মনে হয়না। সরকারের উচিত এখনই এই রাষ্ট্রদ্রোহীকে ইন্টারপোলের মাধ্যমে ধরে আনা।
২৬ মে ২০১৫ রাত ১০:৪৩
263896
নীলসালু লিখেছেন : ধন্যবাদ ভাই, ব্যাপারটি আপনিই শুরু করেছিলেন। আপনার ব্লগে না দেখলে আমার লিখা হতো না ।
২৬ মে ২০১৫ রাত ১১:১৮
263909
আহমেদ ফিরোজ লিখেছেন : আমার অগোছালো, খন্ডিত লেখাকে আপনি অনেক গুরুত্বপূর্ন তথ্য দিয়ে সুন্দরভাবে পূর্নরুপ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।
২৬ মে ২০১৫ রাত ১১:১৮
263910
আহমেদ ফিরোজ লিখেছেন : আমার অগোছালো, খন্ডিত লেখাকে আপনি অনেক গুরুত্বপূর্ন তথ্য দিয়ে সুন্দরভাবে পূর্নরুপ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।
২৬ মে ২০১৫ রাত ১১:২৯
263916
নীলসালু লিখেছেন : এবার দেখুন কিছুক্ষণ আগে আরো বেশ কিছু তথ্য যুক্ত করেছি, আরো তথ্য যুক্ত করা হবে । লন্ডনে তার দ্বারা প্রতারিত হওয়া একের অধিক ব্যক্তির সন্ধান আমি পেয়েছি। তাদের স্টেটমেন্ট নেওয়ার ব্যাবস্থা করা হচ্ছে ।
২৭ মে ২০১৫ সকাল ০৯:৩৯
264000
আহমেদ ফিরোজ লিখেছেন : ধন্যবাদ.. চালিয়ে যান।
322693
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৬:৪৮
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : ধন্যবাদ, সবাইকে সতর্ক থাকার জন্য পরামর্শমূলক পোস্টের জন্য।।
322756
২৬ মে ২০১৫ রাত ১১:১৫
ছালসাবিল লিখেছেন : ভাইয়া, ফেবুতে আপনার ফলোয়ার কতততত ? Day Dreaming
২৬ মে ২০১৫ রাত ১১:৩০
263917
নীলসালু লিখেছেন : পেইজে ১ লক্ষ+, আর আইডিতে ৪০ হাজার+
২৬ মে ২০১৫ রাত ১১:৩৮
263919
ছালসাবিল লিখেছেন : আইডিতে তো আমি দেখলাম আইডিতে ৩১,৪০৪ জন Crying সুবহানাল্লাহ! আপনি একাই একটি কথা লিখলে এতততত লোক তা পেয়ে যায় Surprised Surprised

আল্লাহ আপনাকে সত্য পথের দিকে মানুষদেরকে ডাকার তাওফিক দিন। এই দুআ করি Love Struck
১০
322956
২৭ মে ২০১৫ রাত ১১:৩৪
tritiomot লিখেছেন : এমন মানুষের মুখোশ উম্মোচন হওয়া আল্লাহ আমাদেরকে সাহায্য করেছেন।
১১
323250
২৯ মে ২০১৫ দুপুর ১২:০২
shaidur rahman siddik লিখেছেন : শালু সাহেব।... ।..।...আপনি এত্ত চালাক কেন.।???
১২
323462
৩০ মে ২০১৫ বিকাল ০৫:৩৪
কুয়েত থেকে লিখেছেন : ওকে নিয়েমন্তব্য লেখাটিও বাজে কাজ বলেই মনে হয়।সে নিজেও বুঝেনা কি সে বলছে। আবার দেখাযাবে আজ এক রকম বলছে কাল অন্যরকমই বলবে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File