আওয়ামী তথা শাহবাগের গোপন নেতাদের আসল চেহারা উন্মোচন। এরাই নাকি দ্বিতীয় প্রজন্মের মুক্তিযোদ্ধা!!

লিখেছেন লিখেছেন নীলসালু ১৮ জুলাই, ২০১৪, ০৩:৪৬:৪০ দুপুর

ব্লগার, অনলাইন এক্টিভিষ্ট, সাহাবাগী নেতা???

কি এদের এক্টিভিটি??

কি তাদের ধর্ম??

কি এদের কাজ?

সেই ২০০৭ থেকে এরা কি করে আসছে। এরা কারা তাদের পরিচয় সাধারণ মানুষ তো জানেনা। হ্যাঁ এরাও বছরের পর বছর আমাদের সাথে নানা ব্লগে ব্লগিং করেছে। অনলাইনে এদেরও অবাদ বিচরণ। কিন্তু আলো আর অন্ধকারের মধ্যে যেমন আকাশ পাতাল পার্থ্যক্য, তেমনি ওই সমস্ত সাহাবাগী অনলাইন এক্টিভিস্ট আর সাধারণ ইসলাম পন্থী অনলাইন এক্টিভিস্ট এর মধ্যেও অনেক পার্থ্যক্য।

আমাদের সবার এদের ব্যাপারে জানা দরকার। কয়েক বছর আগে আমাদের একজন ব্লগার তাদের মুখোশ উন্মোচন করলেও সরকারের চুলকানির কারণে তা সরকার ব্লগ সহ বন্ধ করে ধামাচাপা দিয়েছিলো। কিন্তু না এদের ব্যাপারে আমাদের সবাইকে জানতেই হবে.......।

গত তিন ৬-৭ বছর ধরে এরা যা করে আসছে তার কিছু উদাহরণ তুলে ধরা হলো। নিচের স্ক্রিণশটগুলো দেখিয়ে দেবে বাংলাদেশে ব্লগিং অর্থ কি। এই ব্লগারদের নেতৃত্বেই সবাই বছরের পর বছর সাহাবাগে আন্দোলন চালিয়ে আসছে।

প্রথমেই একজন বড়সড় এক্টিভিষ্ট এর মতামত ও মন্তব্যে পাল্টা মতামত:



"সবাক" সামু ব্লগে বেশ অনেক আগে থেকেই লিখেন। আসল নাম ইব্রাহিম খলিল। বেশ পান্ডা গোছের ব্লগার। শাহবাগের আন্দোলন অর্গানাইজ করছেন, নিয়মিত ফেসবুকে 'সবাক পাখি' নামেই লিখে সে। আল্লাহ প্রসঙ্গে সবাক এর মতামত:



সামু ব্লগের আরেক ব্লগার আরিফুর রহমান। থাকেন ইংল্যান্ডে, নিজের নামে ছাড়াও লিখেন ওঙ্কার ও বিভিন্ন নিকে। বেশ চাঁই মার্কা ব্লগার। তিনি নাকি আবার ইন্টারন্যাশনাল ক্রাইম ষ্ট্রাটেজি ফোরামের নেতা। মাঝে মাঝে নিঝুম মজুমদারের সাথে গিয়ে বিভিন্ন আন্তর্জাতিক সেমিনারেও যোগ দিতে দেখা গেছে তাকে। যুদ্ধাপরাধী বিরোধী আন্দোলন সংগঠন করে আসছেন বহু বছর যাবত। ইসলাম ধর্মের বিভিন্ন বিষয় সম্পর্কে তার মুল্যবান মতামত:











আসিফ মহিউদ্দিন। বাংলাদেশের উদীয়মান হুমায়ুন আজাদ। নিজেকে বেশ কেউকেটা মনে করেন। জাফর ইকবালের সাথে গভীর সম্পর্ক নিয়ে ফেসবুকে বয়ান দেন। তিনিও বিশিষ্ট ব্লগার ও শাহবাগ আন্দোলনের সংগঠক। এইতো সেদিন জনগনের হাত থেকে বাঁচানোর জন্য সরকার তাকে গ্রেফতারের নামে জেলে রেখেছিলো। তারপর দুধে ধোয়া তুলসী পাতা প্রমানিত করে বেকসুর খালাস দিয়েছে। ইসলাম নিয়ে তার প্রচুর সুচিন্তিত মতামত আছে, কিছু নমুনা:





(সুরা লাহাবকে নকল করে আসিফ মহিউদ্দিনের লিখিত সুরা: )



বিপ্লব নামের এক অবদমিত মধ্যবয়সী লম্পট দীর্ঘদিন যাবত সামু, আমার ব্লগ সহ বেশ কয়েকটি ব্লগে ব্লগিং এর নেতৃত্ব দিচ্ছেন শয়তান নিক দিয়ে। ফেসবুকে আছেন আল্লামা শয়তান নামে। সাহাবাগের নেতৃত্ব দানকারীদের একজন:



জামায়াত-শিবিরকে সরাসরি হত্যার ইঙ্গিত দিয়ে করা বিপ্লবের মন্তব্য। অথছ আরেক নাস্তিকের নামাজের জানাজা পড়া ইমামের ব্যাপারে কথা বলে একজন ইসলামী অনলাইন এক্টিভিস্টকে জেলেও যেতে হয়েছিলো। কিন্তু বিপ্লব রয়েছে অক্ষত।



শুধু আসিফ, বিপ্লব, আরিফরা নয়। এধরণের আরো অনেক ব্লগার আছেন, যাদের দীর্ঘ বহু বছর ধরেই ইসলামের এমন অপমান করেই আসছেন। এখন তারা ফেসবুকে শোলাকিয়ার ইমাম, দাড়িওয়ালা বৃদ্ধ আর মাদ্রাসা ছাত্রদের ছবি দিয়ে ইসলামপ্রেমী হিসেবে আবির্ভূত হয়েছে। তাদের ব্যাপারে আমাদের কোনো মাথা ব্যথা নেই।

দু:খ হলো, সাহাবাগের আন্দোলনের নেতৃত্ব দেয়া ব্লগার ও অনলানই এক্টিভিষ্টদের এবং দ্বিতীয় প্রজন্মের মুক্তিযোদ্ধাদের একটু সৎ হওয়া উচিত ছিলো। যেহেতু এরা চেহারা লুকায়, তাই সবার তা বুঝা দরকার। অনেক কমবয়সী ছেলেরা বলবে, এরা যাই হোক তাতে কিছু আসে যায় না। তা ঠিক, যখন সময় সুযোগ অনুকুলে নিয়ে এরা আপনার বাপের দাড়ি আর মায়ের বোরকা টেনে ছিড়বে, তখনও কিছু আসে যায় না।

আসুন এদের সাথের আরো কয়েকজনের কিছু অবাক করা মন্তব্য দেখি,



ফিলিস্তিন কে নিয়ে করা মন্তব্য















অমি পিয়াল, জেবতিক, সবাক, স্বাচিপ নেতা এইসব বাম নাস্তিক আর আওয়ামীদের হাত থেকে দেশ এবং ইসলামকে বাঁচানো দরকার। হাজার হাজার সাধারণ মানুষের দেশপ্রেমকে পুঁজি করে এরা সুবিধা নিতে চাইছে। আর চাইছে মানবতার ধর্ম, শ্রেষ্ট ধর্ম ইসলামকে নিয়ে রঙ্গ তামাশা করতে।

তার সরাসরি মদত আর পশ্রয় দিচ্ছে আমাদের এই বাকশালী হায়না সরকার। তাইতো এদের মুখোশ আরো অনেক আগে খুলে দেওয়ার পরেও এদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টা সোনার বাংলাদেশ ব্লগ এবং আমার দেশ পত্রিকা বন্ধ করে দিয়েছে এই আওয়ামী সরকার।

কিজানে হয়তো এই পোস্টের কারণে আমাকেও যে কোনো সময় গ্রেফতার করা হতে পারে। যেমনটা হয়েছে এসবি ব্লগের মালিক আর আমার দেশ পত্রিকার মাহমুদুর রহমান স্যারের ক্ষেত্রে।

কিন্তু তাই বলে আমরা ভয় পাই না। আমাদের শরীরে শেষ রক্ত বিন্দু থাকা অবস্থায় আল্লাহর জমিনে এসব নাস্তিকদের এমন কর্ম কোনো ভাবেই মেনে নেব না।

বিষয়: বিবিধ

১০৩০২ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

245767
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:০৫
সুশীল লিখেছেন : Clown Clown
১৮ জুলাই ২০১৪ রাত ১১:৩০
190933
নীলসালু লিখেছেন : সুশীল সমাজের চোখ অন্ধ এসব ব্যাপারে।
245768
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:০৬
shaidur rahman siddik লিখেছেন : এটা নতুন কি ? অনেক আগে থেকেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এই নাস্তিক আম্বালীগ দালাল গুলোকে।আমি সোনেলায় দেখেছি ইস্টিশন ব্লগে দেখেছি আরও অনেক ভয়াভহতা
১৮ জুলাই ২০১৪ রাত ১১:৩০
190932
নীলসালু লিখেছেন : এদের এসব কার্যকলাপ দিনের পর দিন বেড়েই চলেছে
245769
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:০৯

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 9368

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> আমি মেঘ হবো লিখেছেন : আয়হায় সব ফাটিয়ে দিলেন দেখি। Surprised পোষ্টটি স্টিকি করা হোক। Loser
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:১৯
190847
নীলসালু লিখেছেন : মডু ঘুমায়
245774
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:৫৫
ফেরারী মন লিখেছেন : Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Rose Rose Rose Kiss Kiss Kiss
১৮ জুলাই ২০১৪ রাত ১১:২৯
190930
নীলসালু লিখেছেন : লাস্টের ইমু গুলো যেন কিসের??
245786
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:২৮
মিজানুর রহমান ১ লিখেছেন : oder birudde shuchsar howa dorkar
১৮ জুলাই ২০১৪ রাত ১১:২৯
190929
নীলসালু লিখেছেন : সোচ্চার হয়ে কি হবে???
এদের সাথে হায়না বিবি গোপালি আছে
245795
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪৭
মোহাম্মদ লোকমান লিখেছেন : কে নেবে এদের বিরুদ্ধে ব্যবস্থা? এরা তো এই সরকারের মদদপুষ্ট।
১৮ জুলাই ২০১৪ রাত ১১:২৮
190928
নীলসালু লিখেছেন : হ্যা আসিফ মহিউদ্দিন কে কয়দিন নিয়ে জামাই আদর করে আমার ছেড়ে দিয়েছে
245825
১৮ জুলাই ২০১৪ রাত ০৯:৪৪
দুলাভাই লিখেছেন : স্ক্রিন শট গুলো পুরনো। নতুন অনেক কাছে এখন
১৮ জুলাই ২০১৪ রাত ১১:২৭
190926
নীলসালু লিখেছেন : হ্যা ভাই সব একসাথে দিলে সমস্যা আছে আর তাই পুরনো থেকেই শুরু করলাম
245829
১৮ জুলাই ২০১৪ রাত ০৯:৫২
চিরবিদ্রোহী লিখেছেন : এই সকল বেজন্মাদের আড্ডাখানা সামু আর আমার ব্লগ। যদিও এখন তারা একটু সতর্ক হয়ে গেছে, কিন্তু তাদের খোয়ার ধর্মকারী এখনো বহাল তবিয়তে অবস্থান করছে। এই স্ন্যাপটি দেখুন-



একটা জিনিস আমি বুঝতে পারি না। আমাদের সরকার নাহলে এগুলার .... খায়া ভিমরি খায়া পড়সে, কিন্তু ইসলামিস্টদের মধ্যে কেউ কি এমন নেই যে এদের এই সাইট টাকে হ্যাক করতে পারে? যদি পারে তো করতে কি ওনাদের কোন সমস্যা আছে নাকি?
১৮ জুলাই ২০১৪ রাত ১১:২৮
190927
নীলসালু লিখেছেন : ধুর সমু ছেড়েছি সেই বহু আগেই....ঐটা কুত্তালীগের খোয়ার

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File