নারী বিউটিপার্লার কর্মী যখন মসজিদের সভাপতি!! Surprised

লিখেছেন লিখেছেন নীলসালু ১৩ ফেব্রুয়ারি, ২০১৪, ০৭:৫৯:০০ সন্ধ্যা

মসজিদটির নাম- মহজমপুর শাহী মসজিদ।

অবস্থান- মহজমপুর বাজার,

গ্রাম-মহজমপুর,

পোঃ মহজমপুর,

ইউনিয়ন- জামপুর,

থানা- সোনারগাঁও,

জেলা- নারায়নগঞ্জ।

মসজিদের বর্তমান সভাপতির নাম- মানসুরা আক্তার মনিরা, মহজমপুরের কাশেম আলীর মেয়ে সে। দীর্ঘদিন থেকেই বিউটিশীয়ান মানে বিউটিপার্লার এ কর্মী ছিলেন। তিনি নিজেকে নারায়নগঞ্জ জেলা আওয়ামিলীগের সদস্য বা সাধারণ সম্পাদকও দাবী করেন। খোজ নিয়ে তার বেশ প্রমানও পাওয়া গেছে। তার পিতা কাশেম আলী আওয়ামিলীগের সক্রীয় সদস্য।

মনিরা অর্থাৎ বর্তমান মহিলা সভাপতির রয়েছে অনেক মদদ দাতা।

মদদ দাতাগন হলেন- হুমায়ুন সরকার (এলাকার প্রভাবশালী), শহীদুল্লাহ সরকার (মসজিদের সাবেক মোতয়াল্লী), কাশেম আলী (মসজিদের সাবেক সভাপতি এবং বর্তমান মহিলা সভাপতির পিতা)। কাশেম আলী আওয়ামিলীগের সক্রিয় কর্মী।

মসজিদের সভাপতি নির্বাচন করা হয় “নারায়নগঞ্জ ওয়াকফাহ অফিস” এর মাধ্যমে। কিন্তু কোন প্রক্রিয়ায় এই নির্বাচন করা হলো তার সঠিক কোনো হদিস মেলেনি। তবে এলাকাবাসীর প্রতিক্রিয়ায় বুঝা যায় এটি ছিল সম্পূর্ণ রাজনৈতিক সিলেকশন।

গত ০৭/০২/২০১৪ তারিখে জুম্মা নামাজের পড় মুসুল্লিরা বিক্ষোভ করে এর পরই এলাকায় পুলিশ এবং রেব এর টহল শুরু হয়।

গত ০৯/০২/২০১৪ তারিখে বিকাল ৩ টায় সোনারগাও থানার টিউনো ব্যাপারটি নিয়ে এলাকার মানুষদের সাথে বসে। তখন উপরে উল্লেখিত তিন জন ঐ মহিলার পক্ষে ভোট দেন এবং পাঁচ জন মহিলার বিপক্ষে ভোট দেন এবং সাধারণ মানুষদের ১০০% এর বিপক্ষে মতামত দেন। কিন্তু টিউনো সাহেব ব্যাপারটি নিজে মিমাংসা না করে জামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হানিফ কে মিমাংসার ভার দেন। জামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হানিফ লিখিত আকারের একটি দরখাস্ত দিতে বলেন এবং এতে গ্রামবাসীকে গনস্বাক্ষর দিতে বলেন।

১১/০২/২০১৪ তারিখে এলাকার গন্যমান্য প্রায় ৩০০+ জনের গনস্বাক্ষর সম্বলিত দরখাস্ত চেয়ারম্যান এর নিকট প্রদান করা হলে তিনি বললেন যে, বর্তমান মহিলা সভাপতি নারায়নগঞ্জ ওয়াকফা অফিস এর মাধ্যমে আইগত প্রকৃয়ায় সভাপতি হয়েছেন তাই তাকে আইগত ভাবে অপসারণ করতে হবে এবং একটু সময় লাগবে। তিনি এই ব্যপারটি হাই কমান্ড বা মন্ত্রনালয় এর মাধ্যমে ঘটে থাকতে পারে বলে জানান এবং তিনি মন্ত্রনালয়ে উক্ত দরখাস্তটি নিয়ে যাবেন বলে আশ্বাস প্রদান করেন।

ফলাফল- উক্ত মহিলা সভাপতি এখনো্ মসজিদ কমিটির সভাপতি হিসেবে অবস্থান করছেন এবং প্রতিবাদকারীদের উপর রাজনৈতিক চাপ প্রয়োগের চেষ্টা করছেন এবং তিনি স্থানীয় আওয়ামিলীগ ও পুলিশের সহযোগীতা পাচ্ছেন।

নারী কর্তৃক গায়ের জোরে জনগনের সংসদ দখলের পর এবার গায়ের জোরে মুসলমানের এবাদতের স্থান মসজিদ দখলের মিশনে নেমেছে এরা!!

আমরা কোথায় বাস করছি!!???

সব ক্ষেত্রে কেন এমন হচ্ছে আমাদের সাথে!!??

আর কত কি দেখতে হবে!!!??

তবেকি কেয়ামত আমাদের নাকের ডগার মধ্যে এসে পৌঁছেছে????

বিষয়: বিবিধ

২৬৮১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

176747
১৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:১৭
মেঘ ভাঙা রোদ লিখেছেন : ঘটনা তো বেগতিক Surprised Surprised
১৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৩২
129902
নীলসালু লিখেছেন : পুরাই
176762
১৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:২১
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : খাইছেরে এ কি শুনালেন ?আসলেই আমরা ২ ইঞ্চির চেতনায় বন্দী ।
১৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:২৭
129937
নীলসালু লিখেছেন : হমম Yawn

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File