তোমরা যারা ফারাবী প্রেমী

লিখেছেন লিখেছেন নীলসালু ২৫ জানুয়ারি, ২০১৪, ০৩:২২:৩২ দুপুর

“আমি তোমার ভেতর প্রবেশ করতে চাই”

“আমি তোমার চোখের ভেতর তাকিয়ে আরেকটা গ্রহের ভেতর ঢুকবো”

“i wish to inside you”

“তুমি আমার জন্য একদিন নীল শাড়ি পরবা আর তোমার চুল গুলি খোলা রাখবা, আমি তোমার চুলের ঘ্রাণ নেব আমি তোমার বুকে আমার মুখ ঘষবো”

“অনেক আদর করবো তোমায় অনেক i wish to kiss you lips in 100 times আমি তোমাকে এত আদর করব যে আমি তোমাকে রাতে ঘুমাতেই দেব না আমার লক্ষী বউ (বিয়ে করা না)”

উপরের বক্তব্য গুলো মোটেও আমার বক্তব্য নয়। এই বক্তব্য যার জন্য দীর্ঘদিন ধরে মায়া কান্না করে আসছেন। ইসলামের একজন সৈনিক ভেবে আসছেন। এগুলো হলো সেই ফারাবীর। যে একজন নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন হিজবুত তাহরীর এর স্ব-ঘোষিত সক্রিয় সদস্য।

দেমাগে যার পা মাটিতে পড়ে না। মানুষ কে ইমোশনাল ব্ল্যাকমেইল করে যার তার কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়া যার কাজ। ফেসবুকে মেয়েদের সাথে অশ্লীল চ্যাট করা যার স্বভাব। সহজ সরল মেয়েদের ব্ল্যাক মেইল করে তাদের কাছ থেকে একের অধিক বার টাকা হাতিয়ে নিয়েছে এবং নিচ্ছে যে। যে ছেলে ইসলাম নিয়ে সবার মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জায়ামত-শিবির নিয়ে যেই ছেলে বাজে মন্তব্য করে প্রতিনিয়ত। দেশের এক প্রান্ত থেকে অপরপ্রান্তে গিয়ে মিথ্যা অজুহাতে টাকা কালেক্ট করে সেই টাকা নিজের নিষিদ্ধ ঘোষিত সংগঠনের পেছনে যেই ছেলে ব্যায় করে।

------সে হলো ফারাবী-------

আর সেই ফারাবী কে নিয়েই এই ব্লগের একজন আগাছা ব্লগার নাককান্না করেছে গতকাল। তোমারা যারা ফারাবী বিদ্বেষী শিরোনামের এই পোস্টে ওই ব্লগার অনেক ধরনের প্রশংসা করেছেন ফারাবী সম্পর্কে। কিন্তু এক বারও বলেন নি যে ফারাবী কি করেন।

সে বলেছে আমি কলাম লিখি তার বিরুদ্ধে এবং তা মিথ্যা ছিল।

আমি তার সত্যতা প্রমান করে দিচ্ছি এখানেই-

গত ২৯ নভেম্বর ২০১৩ তারিখে আমি ফেসবুকে "জৈনক মেয়ের সাথে ফারাবীর অশ্লীল চ্যাট কনভারসেশন" শিরোনামে কিছু স্ক্রিনশর্ট পাব্লিস্ট করি। যদিও এগুলো পোস্ট করার কোনো ইচ্ছাই আমার ছিলো না। কিন্তু তার এমন কিছু কমেন্ট এমন অনেক জায়গায় দেখেছি যা আসলেই অনেক কষ্টকর ছিলো।

তার ঠিক পরেই ১ ডিসেম্বর ফারাবী নিজেই ওই অশ্লীল চ্যাট কনভারসেশন এর কথা স্বীকার করে।

দেখুন অশ্লীল চ্যাট প্রসঙ্গে দেওয়া ফারাবীর স্বিকারত্তি মূলক ভিডিও:


এখানে দেখা না গেলে লিংকে যান: অশ্লীল চ্যাট প্রসঙ্গে দেওয়া ফারাবীর স্বিকারত্তিমূলক ভিডিও

তারও আগে,



























ফারাবীর করা চ্যাট, যা তসলিমা নাসরিনের কবিতাকেও হার মানিয়েছে



দেখুন ফারাবীর একটিভিটি



এর পরও যদি বলা হয় সে একজন সৃষ্টিশীল লেখক।একজন লেখকের যে যে গুন থাকা দরকার সবগুন ফারাবীর মধ্যে খুঁজে পাওয়া যায়।

তাদের কে কি আপনি মখা বলবেন, নাকি জয়স্টিক বলবেন সেটি আপনার ব্যাপার... Winking

বিষয়: বিবিধ

১৫১৫৯ বার পঠিত, ৪০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

167289
২৫ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:৩১
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : হুম, অনেক ধন্যবাদ
২৫ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫২
121289
নীলসালু লিখেছেন : এইবার ফারাবী প্রেমিরা কি বলবে!!??
167298
২৫ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:০১
নকীব কম্পিউটার লিখেছেন : জয়স্টিক
২৫ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:৫৩
121290
নীলসালু লিখেছেন : মখাও খারাপ না
167332
২৫ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:৩৭
পাগলা বস লিখেছেন : এত চুন্দর বিনুদুন দিলেন , আন্নেরে কি দিয়া ধইন্যা দিমু সাল্লু বাঈ :D :v ( মুই ফেবুর পাগলা বস Cool )
২৫ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:০১
121308
নীলসালু লিখেছেন : হ চিনলাম।
আমার ব্লগের আসার জন্য আপ্নেরে এক প্যাকেট ব্যানচন চিগারেটে চুবেচ্চা
167408
২৫ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৪৫
প্রিন্সিপাল লিখেছেন : অনেক ধন্যবাদ
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৪৭
121552
নীলসালু লিখেছেন : ;Winking
167451
২৫ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৪৯
ভিশন২০২১ লিখেছেন : সালুরে ধইন্যা, চালিয়ে যাও সালু, ওদের মুখোশ খুলে দাও.....
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১০:০০
121449
ভিশন২০২১ লিখেছেন : সালু, ফেসবুকে আগামী এক মাস দৈনিক ৫ বার করে অন্তত শেয়ার দিবা এই পোষ্ট, ভন্ডদের ভন্ডামী সম্পর্কে সবাইকে অবগত কর.
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৫২
121554
নীলসালু লিখেছেন : কি খবর কেমন আছেন?
আসলে ভাই এই বিষয়ে আমি আরো ৩ মাস আগে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলাম। সেখানেই আমাকে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। এমনকি জেনে আশ্চর্য হবেন যে, এই ফারাবী নয় শুধু ফেসবুকের বেশ কয়েকজন কথিত সেলিব্রেটি এটির সাথে যুক্ত।

আমি যখন ফারাবী বিষয়ে লিখালিখি করেছিলাম তখন ওই সমস্ত কথিত সেলিব্রেটিরা আমাকে মেসেজে অনেক হুমকি দিয়েছে, তারা আমার নামে ফেইক স্ক্রীনশট বানাবে, ফেসবুকে ছড়িয়ে দিবে ইত্যাদি ইত্যাদি।
তখনি আমি বুঝতে পারলাম শুধু ফারাবী নয় শিবিরের নাম ভাঙিয়ে কথিত সেলিব্রেটি হয়েছে এমন অনেকের সাথেই ফারাবীর অতাত আছে। তারমানে তারাও হিজবুত করে। অথছ ফেবুতে সবাইকে বলে শিবির করে। আমি নাম বলতে চাইনা এখানে। এই বিষয়েও খুব শিগ্রই লিখবো।

তবে কাল রাতে যখন ইকু ইকবাল ভাই আমাকে ফেসবুকে মেসেজ দিয়ে বললো কোনো একজন ব্লগার আমাকে নিয়ে মন্দ কথা বলে পোস্ট দিয়েছে, তখন রাতে এই পোস্ট দেখেতো আমি অবাক। যেখানে ফারাবী নিজেই স্বীকার করেছে আমার কাছে সেখানে এত মায়া কান্না করার কি আছে!!!????
167475
২৫ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৮
জাহিদ গাছবাড়ী লিখেছেন : হ্যাঁ, চালিয়ে যান সালুভাই।
আপনাকে অনেক ধন্যবাদ।
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৫৩
121555
নীলসালু লিখেছেন : আপনাকেও ধন্যবাদ ভাইয়া
ভালো আছেন???
167478
২৫ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৯
জাহিদ গাছবাড়ী লিখেছেন : ওদের মুখোশ খুলে দিন।
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৫৪
121556
নীলসালু লিখেছেন : ইনশাআল্লাহ আগামীতে আরো লিখা হবে এই বিষয়ে
167570
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১১:৩০
হলুদ রঙ মেঘ লিখেছেন : এগুলো আপনার ফেবু আইডিতেও পড়েছি।ফারাবি যে আইডির সাথে অশ্লিল চ্যাট করেছে ওটা কী আপনার ফেইক আইডি ছিল।?
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৫৪
121557
নীলসালু লিখেছেন : নীল তার একমাত্র আইডি ছাড়া আর কোনো ফেইক আইডি ব্যাবহার করেনা।
167571
২৫ জানুয়ারি ২০১৪ রাত ১১:৩৩
ইমরান ভাই লিখেছেন : এই বিষয়ে আর একটা পোস্ট আছে [url href="http://www.bdtomorrow.org/blog/blogdetail/detail/8059/smahfujrk/37105#.UuPzevtxU_4" target="_blank"]সেখানে/url]একটা কমেন্টস করতে গেলাম। কমেন্টস লিখে "মন্তব্য প্রকাশ করুন" চাপলাম দেখলাম

আমাকে ব্লক মেরে রাখছে???
ভাবলাম,এক মুসলিম ভাই আমাকে কেন ব্লক করে রাখবে???
অনেক চিন্তা করলাম পরে ঘাটতে গিয়ে দেখলাম তার একটা পোস্ট ছিল ইজতেমার সৃতি: সেখানে আমি আমার লেখার ২টি লিংক দিয়েছিলাম যা প্রকাশত মওলানা ইলিয়াস সাহেবের তাবলীগের বিরধী সেজন্যই মনেহয় তিনি আমাকে ব্লক করেছেন।

হায়রে মুসলিম ভাই। আল্লাহ আমাদেরকে এক করে দিন।আমিন।
১০
167597
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:০৩
নূর আল আমিন লিখেছেন : সাল্লু ভাই পচা মালরে পচাইতাছেন ক্যারে ?
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৫৫
121558
নীলসালু লিখেছেন : লাজ লজ্জা নেই কি আর করবো??????
১১
167612
২৬ জানুয়ারি ২০১৪ রাত ১২:৪৩
ওমার আল ফারুক লিখেছেন : হায়রে মুসলমান
তোরা ধরবি কবে কান?
২৬ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৬
122036
নীলসালু লিখেছেন : :Thinking
১২
167765
২৬ জানুয়ারি ২০১৪ সকাল ১০:৩৬
নূর আল আমিন লিখেছেন : খিকজ খিকজ সালু you are great চালু
২৬ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৬
122035
নীলসালু লিখেছেন : Winking
১৩
167866
২৬ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:৪৭
ভিশু লিখেছেন : জনসচেতনতামূলক অত্যন্ত মূল্যবান পোস্ট!
আপনার নিঃস্বার্থ সক্রিয় ভূমিকা দিয়ে বিশেষ করে ফেসবুকে যে অবদান রাখছেন, দোয়া রইলো - মহান রাব্বুল আ'লামীন যেন আপনাকে এর উত্তম প্রতিদান দান করেন! আমীন...Praying লিখে যান...এগিয়ে চলুন...Loser Happy Good Luck Rose
২৬ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৬
122034
নীলসালু লিখেছেন : ইনশাআল্লাহ
১৪
167884
২৬ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:২৬
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : ফেরাবী নামের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞানের ছাত্রটি যখন বিতর্কিত স্ট্যাটাসের কারণে গ্রেপ্তার হইছিল তখন সারা দেশে তার প্রতি এক ধরনের সিম্পেতি সৃষ্টি হয়েছিল ইসলামপন্থী ব্লগার হিসেবে অনলাইনে সক্রিয় ভূমিকা রাখার কারণে। কিন্তু তার লেখাজোখা ও বিভিন্ন স্ট্যাটাস ঘাটাগাটি করে যা বুঝলাম তাতে মনে হচ্ছে এই ছেলেটি মারাত্মক বিভ্রান্তি ও গোমরাহীতে নিমজ্জিত। নিজেকে ইসলামপন্থী হিসেবে পরিচয় দিলেও সে আসলে একজন বহুরূপী আচারণকারী। ইসলামে এসব বহুরূপী আচারণকারীদের মোনাফিক হিসেবে বিবেচনা করা হয়। একদিকে নিজেকে খাটি ইসলামপন্থী দাবী করা আবার অন্যদিকে বিভিন্ন নোংরা স্বভাবের মেয়েদের সাথে অনলাইনে যৌন বিষয়ক আড্ডায় মেথে উঠা পরস্পর সাংঘর্ষিক হিসেবে বিবেচিত হবে।
জনপ্রিয় অনলাইন এক্টিভিস্ট ও বিখ্যাত ব্লগার নীলসালু যেভাবে ফারাবীর মুখোশ উন্মোচন করেছেন তাতে আশা করা যায় ফারাবীর মাথা থেকে কিছুটা হলেও গ্যাঞ্জাম কমে যাবে। সবার প্রতি অনুরোধ রইল বেচারা ফারাবীকে আর কেউ পচা আন্ডা চোড়ে মারবেন না।
২৬ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৫
122032
নীলসালু লিখেছেন : সে আসলেই মানসিক রোগী...
এতকিছুর পরেও তার এসব বন্ধ হয়না
১৫
168099
২৬ জানুয়ারি ২০১৪ রাত ০৮:২৭
পলাশ৭৫ লিখেছেন : ছি ছি
১৬
168438
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ১১:১০
এম এইচ রাসেল লিখেছেন : ফারাবিরে পানিতে চুবাস না ক্যারে........

হালা আসলেই একটা ২ নাম্বার পোলা।
২৮ জানুয়ারি ২০১৪ রাত ০৯:৩৭
122941
নীলসালু লিখেছেন : Worried
১৭
168955
২৮ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:০৬
গেরিলা লিখেছেন : খাইছে
১৮
169202
২৮ জানুয়ারি ২০১৪ রাত ১১:১৭
ডাক্তার রিফাত লিখেছেন : কষ্ট লাগলো একজন ইসলাম প্রচারের নামে এত নোংরামি করে তা দেখে।মুসলমানতো!! আবার ভালো লাগলো তার ভন্ডামি আল্লাহ তালাই হয়তো প্রকাশ করেছেন আপনার মাধ্যমে।দোয়া করি নিজের ভুলটা যেন ধরতে পারে সে।আর একজন মুসলিম হিসেবে তার চরিত্রের উন্নয়ন কামনা করি।
আমাদেরকেও নিজেদের চারিত্রিক বিষুদ্ধতার বিষয়ে আরো সচেতন হতে হবে।অন্যকে হেয় করার জন্য নয় বরং তার সংশোধনই হবে আমাদের মূল লক্ষ্য।আল্লাহ আমাদের সেই তৌফিক দিন ।আমিন। Happy
১৯
169433
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ১১:১৮
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : বিশ্ববিদ্যালয়ের যুক্তিবিদ্যার এক বড় ভাই একবার উনার টিচারের একটা কথা বলেছিলেন: টিচার যুক্তিবিদ্যা নিয়ে পড়াচ্ছিলেন। তিনি তার ডাস্টার টেবিলের উপর রেখে বললেন: আমি ডাস্টারটা কোথায় রাখলাম? উত্তর: টেবিলের উপর। কিন্তু টেবিলটা কার উপর দাড়িয়ে?উত্তর:মেঝের উপর। মেঝে কিসের উপর? উ্ত্তর:দালানের উপর। দালান কোথায়? উত্তর:মাটির উপর। টিচার বললেন: তাহলে ডাস্টারটা আমি আসলে টেবিলনা বরং মাটির উপরেই রেখেছি। আপনার কথা শুনে তেমনই মনে হল। আড়াই বছর ব্লগিং করি তবে সবজায়গায় ছদ্বনামে কারণ নিজের নাম কামানোর ইচ্ছা কখনো ছিলনা। তাই ভাল করেই সবার চরিত্র আমার মুখস্ত। আপনি বারবার বলছেন: হিজব একটি নিষিদ্ধ, উগ্র সংগঠন আর ফারাবী তার সমর্থক, ফারাবী এই আর সে হিজব করে। ভাই আপনার রাগ কার উপর? ফারাবী নাকি হিজব?? হিজব নিষিদ্ধ এটা নিয়ে ঢোল পিটানোর কি আছে? কেন নিষিদ্ধ সেটা সবাই জানে। আপনি কাদের শোনাচ্ছেন? সরকারের কাছ থেকে কি সিমপ্যাথি আদায় করতে চান? "হিজব খারাপ কারণ নিষিদ্ধ কিন্তু জামাত ভাল কারণ তারা নিষিদ্ধ না" অনেকটা এমনই শোনায়। ফারাবী কিছুদিন আগে সাতক্ষীরা নিয়েই আলাদা পোস্ট দিয়েছিল জামাতের জন্য ব্যাপক সহানুভূতি দেখিয়েছে। সরকারকে গালাগালি করেছে তার মানে কি আমি ধরে নেব, সে শিবিরের নেতা?? সেখানে কবেকোন কোণা-কাঞ্চিতে সে বলেছে সে তাহরির করে তো সে তাহরির হয়ে গেল? হিজব যদি কারো ভাল লাগে সে সমর্থন করতেই পারে তার মানে কি সে হিজব এর নেতা? কিছুদিন আগে ২৭ ডিসেম্বরে হিজব এর মুক্তাঙ্গনে সমাবেশ ছিল সেখানে হিজব এর চুনাপুটি থেকে শুরু করে বড় সব নেতা ছিল। অথচ ফারাবী আসল না কেন? ফারাবীতো অনেক ফেমাস লোক আবার আপনার মতে, সে হিজব এর নেতা।এত গুরুত্বপূর্ণ ব্যক্তি যে নাকি সেই দলের গর্ব(আপনার মতে)সে নিজেই সেই দলের সাথে নেই!! কেন? আবার আমরাই দেখলাম হিজব এর সেই আন্দোলনে অংশ নেয়া নেতা-কর্র্মীরা পুলিশের গুলি খাচ্ছেন ও মার খাচ্ছেন, গ্রেফতার হচ্ছেন এমন কিছু ছবিকে বাঁশের কেল্লার মত শিবিরের পেজগুলো প্রচার করল,এরা শিবিরের কর্মী ২৯ তারিখ কর্মসূচীতে অংশ নেয়ার জন্য ঢাকায় এসেছে তাই আওয়ামী পুলিশ-র‍্যাব তাদের উপর এভাবেই নির্যাতন চালাচ্ছে।" কি অপূর্ণ মিথ্যাচার!!! আপনার অনেক ফলোয়ার আপনি যদি বলেন: গাঁজা খাওয়া ভাল তবে তারাও বলবে: ঠিক! ঠিক। ফারাবী যদি এমন কিছু করে থাকে সেই দায় ফারাবীর নিজের। হিজব আর ফারাবী এক সত্ত্বা না। আপনার দ্বন্দ ফারাবীর সাথে হিজব কে সবজায়গায় টানবেননা।
২০
169653
২৯ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:২৪
সজল আহমেদ লিখেছেন : বারাক ওবামারে পিছনে বইসা কত নকল কথা কয়!তাতে কি তার কিছু আসে যায়? :(
২১
170071
৩০ জানুয়ারি ২০১৪ রাত ০৩:২৫
অজানা পথিক লিখেছেন : মাথাই নষ্ট
২২
170378
৩০ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:০৪
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন :
জঙ্গিবাদী-আওয়ামীলীগের রাজনীতি নিষিদ্ধ করা হোক

জঙ্গিবাদী-আওয়ামীলীগের রাজনীতি নিষিদ্ধ করা হোক


২৩
193450
১৭ মার্চ ২০১৪ দুপুর ১২:২৬
ওমর ফারুক ইফতি লিখেছেন : বুঝলাম ফারাবী খারাপ। কিন্তু তাকে কখন ও ইসলাম নিয়ে বিভ্রান্তি ছড়াতে তো দেখি নাই।
২৪
223200
১৮ মে ২০১৪ রাত ১০:৫৫
সঠিক ইসলাম লিখেছেন : আবাল হিযবুতি ফারাবীর লুইচ্চামির স্ক্রিনশর্ট।

https://www.facebook.com/photo.php?fbid=608971612543728&set=a.107983019309259.13175.100002926854001&type=1
২৫
223522
১৯ মে ২০১৪ রাত ১০:১৬
নিভৃত চারিণী লিখেছেন : আস্তাগফিরুল্লাহ ! এতদিন শুধু শুনেই আসছি ফারাবী হাঙ্গামা, আজ জানলাম বিস্তারিত। এইটা আবার কোন জাতের শয়তান আল্লাহ মালুম। অনেক ধন্যবাদ নীলসালু ভাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File