টুডে ব্লগকেই গড়ে তুলবো ২য় এসবি ব্লগ রূপে ইনশাল্লাহ Happy>

লিখেছেন লিখেছেন নীলসালু ১৮ জুলাই, ২০১৩, ১২:১৭:৩৯ রাত



না না মোটেও এটা ভাববেন না যে এসবি ব্লগে রাজনীতি বা বেশি ইসলামিস্ট ছিলো বা এই ধরনের কিছু। আমরা যে এসবি ব্লগে শুধু রাজনীতি নিয়েই আলোচনা করতাম সেটি কিন্তু নয়। এসবি ব্লগ কে আমরা আমাদের একটি ফ্যামিলি হিসেবে নিজের মতো করে গড়ে তুলেছিলাম। যেখানে কেউ আমাদের ছোট ভাই কেউবা ছোট বোন আবার কেউবা মুরুব্বি কেউ আবার বন্ধুও ছিলো। গদ্য,পদ্য আড্ডা কবিতা ইত্যাদিতে মুখরিত করে রাখতাম ওই ব্লগকে। কিন্তু হঠাৎ একটি কালবৈশাখী ঝড় আমাদের সেই সাজানো ঘরবাড়ি ভেঙ্গে চুরমার করে দিলো। সকল ব্লগার একে অপরের কাছ থেকে আলাদা হয়ে গেলো। হারিয়ে গেলো স্বপ্ন দিয়ে বোনা অনেক কষ্টের বাঁধন।

সব হারিয়ে যখন একাকিত্বে বসে ছিলাম ঠিক তখন আবার আমাদের নতুন কোনো ঘর-বাড়ি বাধার স্বপ্ন দেখালো টুডে ব্লগ। আবার স্বপ্ন দেখা শুরু করলাম সবাইকে নিয়ে। এরই মাঝে আমাদের সাথে অনেক নতুন ব্লগার এসে যুক্ত হলো। ইনশাল্লাহ এদের সবাইকে নিয়েই আবার আমরা গড়ে তুলবো ২য় এসবি ব্লগ।

টুডে ব্লগের ফ্লাটফর্ম ধরেই আবার তৈরী হবে নতুন কোনো এক সাদিকরুবেল, অথবা কোনো এক ইক্লিপ্স, তৈরী হবে নতুন এক পুস্পিতা, আর না হয় আজব মানুষ/লাল বৃত্ত/বান্না/স্বপ্নকুটির/ভিশন/বাহার/হাসানদের মত ব্লগার। আবার স্বপ্ন দিয়ে বোনা হবে নতুন এক দিগিন্ত। যেখানে থাকবে আবু জারীর,জাকিয়া মুসান্না মুন্নি, তহুরা বেগম, নকীব কম্পিউটার, ইচ্ছে করে আকাশ ছুয়ে দেখি, জোছনার আলো, শহিদুল হক, ভাবী, কাজল আঁখি, মেজর রাহাতের মতো ব্লগার রা।

ইনশাল্লাহ আবার গড়ে তুলবো সকল মতের মিলন মেলা এই টুডে ব্লগেই।

-----ব্লগার নীলসালু

বিষয়: বিবিধ

২২৫৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280537
০২ নভেম্বর ২০১৪ দুপুর ০২:১৮
ফখরুল লিখেছেন : কই তোমাকে তো দেখা যায় না। Rolling Eyes Rolling Eyes
280561
০২ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:১৯
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : ফখরুল লিখেছেন : কই তোমাকে তো দেখা যায় না। Hurry Up Hurry Up

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File