সাঈদী নিয়ে স্বপ্ন দেখা-----

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ১৮ মার্চ, ২০১৩, ১১:৫৩:০৫ রাত

অনেকদিন ঘুমের মাঝ থেকে হঠাৎ জেগে উঠি । কোথায় যেন কি দেখেছি । স্বপ্ন যেন তাড়িয়ে বেড়াচ্ছে অনেক কিছু। মনে করতে পারছিনা। কিছুক্ষন পর মনে আসে। নাস্তিদের হাতে ম্যানিলা রোপ (ফাসিঁর দড়ি) যা দিয়ে কুরআন সৈনিক শেরে বাংলাদেশ আল্লামা সাঈদীর ডেড বডি জেলখানা থেকে বের করার জন্য আয়োজন সম্পন্ন হয়েছে । আপীলের রায় তারপর জেল থেকে বের করা হবে সাঈদীর ডেড বডি। তারপর কার্ফু তারপর কমলোকের উপস্থিতি নিয়ে রাতের আধারে জানাজা। তারপর আওয়ামী নাস্তিক বাম লীলা সাঙ্গ।

আল্লার কসম ! জনগন সাঈদীর উপর অবিচারের ১ কোটি গুন বেশী ---নিবে। প্রজন্ম থেকে প্রজন্ম প্রতিশোধের স্পৃহা ছড়িয়ে পড়বে। সামনে শুধু লাশ দেখি । লাশ আর লাশ । সব পক্ষের লাশ। পচা গন্ধ বের হচ্ছে এমন লাশ । রাস্তায় ,শহরে গ্রামগঞ্জে ছড়িয়ে আছে বাসি লাশ। আগুনে জলবে দুই পক্ষের ঘরবাড়ি, সন্তান,সম্পদ। অনিরাপদ সবার ফিউচার। শিবিরের এক প্রজন্ম রুখতেই আলীগের আরও তিনবার জন্মাতে হবে। সেখানে ইন্টারনালী এক হবে সব আগ্রাসী শক্তি। পুচকা বাম বাআলদের জন্য করুনা। বুঝবে সব বুঝবে হারায়ে বুঝবে।

শিবির ও ইসলাম আজকের বাংলাদেশের বাস্তবতা। স্বাধীনতার চেতনা বাস্তবায়ন করতে হলে শিবিরকে সাথে নিয়ে করতে হবে। নাস্তিকদের নিয়ে নয়।

বিষয়: বিবিধ

১৩২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File