Good Luck বিচারপতি নাসিম কি অমি পিয়াল গ্রুপের কারো অর্থলিপ্সার বলি হলেন!!!

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ২৬ ডিসেম্বর, ২০১২, ০১:৫৫:২৯ দুপুর

বিচারপতি নিজামুল হক নাসিম অভ্যন্তরীন দ্ধন্ধ ও চক্রান্তের শিকার হয়েছেন বলে গুঞ্জন উঠেছে। বাম-রাজনৈতিক সংগঠন ও আওয়ামীলীগ এর মধ্যেই এই দ্ধন্ধ। বাম আদর্শের লোকজন চায় ইসলামী আর্দশের নেতৃত্বকে যেকোন প্রকারে শেষ করে দিতে। তাই ব্যাক্তিগত সম্পর্কের সুত্র ধরে বাম ঘরানার ড. জিয়াউদ্দিন গংরা ১৯৯৪ সালে রাজনৈতিক ভাবে গঠিত যুদ্ধাপরাধ বিষয়ক "গনতদন্ত কমিশন " এর সদস্য নিজামুল হক নাসিম এর সাথে স্কাইপি , টেলিফোন-মোবাইল সংলাপ রেকর্ড করে ব্ল্যাকমেইলিং করার চেষ্টা করেছে কিনা সন্দেহের সৃষ্টি হয়েছে।তারা চেয়েছিল স্পর্শকাতর বিষয়গুলো রেকর্ড করে তা প্রকাশ করে দেয়ার থ্রেড করে বিচারপতি নাসিমকে দিয়ে মাওলানা সাঈদী সহ জামাত শীর্ষ নেতৃত্বের বিপক্ষে জোরপূর্বক রায় আদায় করা। বিচারপতি নাসিম আর ড. জিয়াউদ্দিনের স্কাইপি সংলাপে যে International Crimes Strategy Forum (ICSF) এর কথা উঠে এসেছে তার ওয়েবসাইটে গিয়ে দেখা যায়

http://www.icsforum.org/about.html

মুক্তাঙ্গন ,

সচলায়তন ব্লগ , (এই ব্লগের কাজ দেখুন http://www.sachalayatan.com/tanimehsan/46869)

আমার ব্লগ ,

ক্যাডেট কলেজ ব্লগ ,

মুক্তমনা ব্লগ (এই ব্লগের কাজ দেখুন http://mukto-mona.com/bangla_blog/?p=27461

http://sonarbangladesh.com/blog/lokmanbinyousuf/126826 )

সহ চরম নাস্তিক সাইটগুলোকে ICSF তাদের কোয়ালিশন পার্টনার হিসেবে ডিক্লেয়ার করেছে।

আইসিএসএফ এর ওয়েবসাইটে এভাবে লেখা আছে এই সাইটগুলো সম্পর্কে।

ICSF Coalition Partners

Listed in order of joining, the following organisational entities are working together as partners in this Coalition to achieve the common objectives of ICSF. Please contact us with your organisation's details if you would like to join us.


উপরে উল্লেখিত ব্লগগুলো দীর্ঘদিন ধরে ইসলাম , ইসলামী আন্দোলন, ইসলামী সংগঠন ও ইসলামী রাজনীতির বিপক্ষে জনমত গঠনের অপচেষ্টায় লিপ্ত। অথচ তারাই ড. জিয়াউদ্দিন , রায়হান রশিদ গংদের গ্রুপে আছে। আর এই ব্লগ গুলোর পরিচিত মুখ হচ্ছে

১. আরিফ জেবতিক

২.অমি রহমান পিয়াল

৩.নিঝুম মজুমদার

এই তিন ব্লগারের লেখনী , উপরোল্লিখিত ব্লগ গুলো , সিনিয়র আওয়ামী ও বাম নেতাদের বক্তব্য , ICSF এর কার্যক্রম আর স্কাইপি বিতর্ক একই সূত্রে গাথাঁ।

বাম নেতা মুজাহিদুল ইসলাম সেলিমের বক্তব্য দেখুন http://sonarbangladesh.com/blog/lokmanbinyousuf/110409

আসুন জেনে নিই স্কাইপি কিভাবে হ্যাক হতে পারে?

১. যে ২ জনের মধ্যে কথোপকথন হয় সে দুই জনের কম্পিউটার থেকে রেকর্ড করা।

২.কম্পিউটার ভাইরাস বা ওয়ার্মের মাধ্যমে কথা রেকর্ড করা।

যদি কোন কম্পিউটার ব্যবহারকারীকে লক্ষ্য করে তার কম্পিউটারে যে কোনভাবে একটি ছোট প্রোগ্রাম বট ঢুকিয়ে দেয়া যায় তবে সেটি সব ধরনের কথা ও কম্পিউটারের কীবোর্ডের কোন কোন কি চাপা হচ্ছে তা ইমেইলের মাধ্যমে হ্যাকারের নিকট পাঠিয়ে দেবে।

৩. স্কাইপের কথোপকথন ৩য় কোনপক্ষ বা ৩য় কোন স্থান থেকে স্পাইওয়ারের মাধ্যমে রেকর্ড করা যায়।

ইমেইলের মাধ্যমে বট বা স্পাইওয়ার পাঠিয়ে কথোপকথন হ্যাক হয়। ইমেইলের মাধ্যমে বা ফেইসবুকে লিংক পাঠিয়ে বন্ধুর বেশ ধরে লিংক একটিভ করতে বলা হয়। লিংক একটিভ করলে অটোমেটিক বট বা স্পাইওয়ার সচল হয়ে কথোপকথন রেকর্ড হয়ে পাচার হয়ে যায় হ্যাকারের হাতে।

৪. ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান বা ইন্টারনেট গেটওয়ে থেকেও স্কাইপি কথোপকথন রেকর্ড হতে পারে।

তবে এই জায়গা থেকে হ্যাক করার জন্য রাষ্ট্রীয় সহযোগিতা দরকার।

৫. স্কাইপে কর্তৃপক্ষের মাধ্যমে।

নীচের লিংক দুটি দেখা যেতে পারে।

http://www.eprothomalo.com/index.php?opt=view&page=1&date=2012-12-12

http://www.sachalayatan.com/ragib/47194

আসুন উপরোল্লিখিত ৫ টি পয়েন্ট পর্যালোচনা করি একটু....

১.যদি প্রথম পয়েন্টটির মাধ্যমে স্কাইপি হ্যাক হয় তবে হ্যাকাররা হতে পারেন বিচারপতি নাসিম বা ড: জিয়াউদ্দিনের কাছের কেউ। বাংলাদেশে রাতারাতি পরিচিতি লাভ করা ডা: জিয়াউদ্দিনও সন্দেহের বাহিরে নন।

২&৩. বট, স্পাইওয়ার কোন ইমেইলে , কোন লিংক থেকে , কোন ফেইসবুক এসেছে তা বের করা। তাইলে অভিযুক্তকে আইডেন্টিফাই করা সহজ হবে। বিচারপতি নাসিম বা ড: জিয়াউদ্দিনরা যে স্কাইপি কথোপকথন করেন তা তাদের কাছের ব্যক্তিরাই জানবেন।

অথবা বিচারপতি নাসিম বা ড: জিয়াউদ্দিনের কম্পিউটারে কেহ পেনড্রাইব দিয়ে স্পাইওয়ার , বট , ভাইরাস ওয়ার্ম ঢুকিয়ে দিতে পারে। এতেও বিচারপতি নাসিম বা ড: জিয়াউদ্দিন এর কাছের মানুষদেরকেই সন্দেহ করা যেতে পারে।

৪. বিচারপতি নাসিম ও ড: জিয়াউদ্দিন কোথা হতে ইন্টারনেট কানেকশন নিয়েছেন সেই ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের সাভার্র কম্পিউটারের লগ চেক করে বের করা যেতে পারে কোন আইপি থেকে বিচারপতি নাসিম ও ড: জিয়াউদ্দিন এর কম্পিউটারে হ্যাক হয়েছিল। এখানেও সন্দেহ করা যায় যে নাসিম সাহেব এবং ডা: জিয়াউদ্দিন কোন আইএসপি থেকে ইন্টারনেট কানেকশন নিয়েছেন সেটা তো তাদের কাছের মানুষরাই জানার কথা।

৫.আর স্কাইপি কর্তৃপক্ষের মাধ্যমে হলে তো রাষ্ট্রীয় সহযোগিতা দরকার। তাইলে আওয়ামী সরকারে এমন কে আছে যে স্কাইপি হ্যাক হতে সহযোগিতা করল!!!!!

শেয়ারবাজার কেলেংকারী, হলমার্ক কেলেংকারী , পদ্মাসেতু কেলেংকারী , রেলের কালোবিড়াল সহ আওয়ামী মনাদের অসংখ্য দুর্নীতি এটা বিশ্বাস করার মত অবস্থা সৃষ্টি করেছে যে বিচারপতি নাসিম "অমি পিয়াল গ্রুপের কারো অর্থলিপ্সার বলি হলেন"!

আওয়ামী বাম গং নিজেরা হ্যাক করে ইচছামত রায় দিতে বাধ্য করতে চেয়েছিল বিচারপতি নাসিমকে ।

অথবা হ্যাক করে বিশাল টাকার অংক ধান্দা করে ফেলল অমি পিয়াল গ্রুপের কেহ???

বিষয়: বিবিধ

১১৪৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File