আগামী নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় আসতে হলে এখনই আওয়ামী মিডিয়ার লাগাম টেনে ধরতে হবে ...

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ০২ মার্চ, ২০১৩, ১১:৫৫:৩০ রাত

শাহবাগ ঘটনায় আওয়ামী মিডিয়ার আচরন দেশবাসী প্রত্যক্ষ করেছে। তারা যেহেতু নিরপেক্ষ আচরন করবেনা ও সত্যের অপলাপ করবে সো তাদেরকে একটু কৌশলের আওতায় আনতে হবে। বামনেতা মুজাহিদুল ইসলাম সেলিমের ভাষায় বলতে হয় "টার্গেট হবে জামায়াতে ইসলামী "

। তাই আমিও বলতে চাই সবচেয়ে র্নিলজ্জ আওয়ামী দালাল এই ৪ টি মিডিয়ার ব্যাপারে প্লান হওয়া উচিত। সবাইকে র্টাগেট করলে শাহবাগী পাপীদের মত লেজে গোবরে হয়ে যাবে সব।

দেশ টিভি , সময় টিবি , একাত্তর টিবি , ইন্ডিপেন্ডেন্ট টিবির মালিক কে খুজে বের করতে হবে।



দেশ টিবি -আসাদুজ্জামান নুর এমপি

ইন্ডিপেন্ডেন্ট টিবি - সালমান এফ রহমান

সময় টিবি ----?

একাত্তর টিবি ----?

আওয়ামী মিডিয়ার লাগাম টেনে ধরার জন্য কি করা যেতে পরে ?

১.মিডিয়ার মালিকদের আর কি কি ব্যবসা আছে খতিয়ে দেখতে হবে ।

২.তারপর সকল শিক্ষা প্রতিষ্ঠানে , মসজিদে , মাদরাসায় , হাট বাজারে এদের পন্য বর্জনে জনমত তৈরী করতে হবে। এবং কার্যকরী উদ্যোগ নিতে হবে।

৩.আওয়ামী পত্রিকা মালিক দের আর কি কি ব্যবসা আছে খুজে বের করে তাদের পন্য বর্জনের উদ্যেগ নিয়ে এদের ব্যবসাতে ধ্বস নামাতে হবে।

৪.আওয়ামী ব্যাংকগুলোকে ক্লায়েন্ট সংকটে ফেলার টার্গেট করতে হবে।

৫.প্রত্যেক এলাকার পত্রিকার হকাররা কোথায় কি পত্রিকা বিক্রি করে জরিপ চালিয়ে এন্টি আওয়ামীলীগ দের আওয়ামী পত্রিকা না কিনার ব্যাপারে রাজী করানোর উদ্যোগ নিতে হবে।

৬.তারপর হকারদেরকে আওয়ামী পত্রিকা বিক্রি না করার ব্যাপারে উৎসাহ দেয়া , অর্থ সহায়তা দিতে হবে , প্রেসার দেয়া সহ যাবতীয় কার্যকরী উদ্যোগ নিতে হবে।

এপ্রিল - জুন পর্যন্ত এই কাজটি করে আওয়ামী মিডিয়ার লাগাম টেনে ধরতে হবে আর এটি করা না গেলে জাতীয় নির্বাচনের সময় এরা ১৮ দলের উপর ঝাপিয়ে পড়বে যা ঠেকানো দু:সাধ্য হতে পারে।

বিষয়: বিবিধ

১২৯৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File