আপনাদেরকে আত্বতুষ্টিতে ভোগাতে চাইনা

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ০৯ নভেম্বর, ২০১৪, ১২:০৪:১৪ দুপুর

আপনাদেরকে আত্বতুষ্টিতে ভোগাতে চাইনা। (অনেকের ইনবক্সের প্রতিক্রিয়া)

আমি জানি আপনাদের অনেক গুন আছে। আপনারা অনেকেই নি:স্বার্থ চরিত্রবান পরোপকারী। আপনাদের বিরোধীরা অল্প কয়েকজন মিশনারী। কিন্তু আপনারা প্রত্যেকেই মিশনারী।আপনাদের মেধাবীরা তাদের বিরোধীদের আদর্শ মিশন বুঝেন কিন্তু তারা আপনাদের আদর্শ বুঝেনা পড়েনা। তারা আপনাদের বুঝার চেষ্টা করে আপনাদের সমাজের প্র্যাকটিস দেখে পড়ালেখা করে নয়। ।

তারা রক্ত ঝড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।শহীদি রক্তের আবেদন অভাবিত।

শহীদি রক্ত বিপ্লবের আগুন জ্বালিয়ে দেয়। বিপ্লবকে ত্বরান্বিত করে।শহীদি রক্ত নেতৃত্ব এনে দেয়।শহীদি রক্ত বিরোধীদের নিশ্চিহ্ন করে দেয়।শহীদি রক্ত তাদের ভিতরে আপনাদের কর্মী তৈরী করবে। শহীদি রক্ত তাদের ঐক্যে ফাটল ধরাবে।শহীদি রক্ত আপনাদের উজ্জীবিত করবে প্রজন্ম থেকে প্রজন্ম ধরে।শহীদি রক্ত ইতিহাস তৈরী করে। ইসলামী সমাজ বিপ্লবের প্রনোদনা যারা নতুন করে এই ভূখন্ডে তৈরী করেছেন তারা শহীদ হয়ে প্রমান করলেন এই আদর্শের শক্তিকে। এই আদর্শের ঈমানের ভিত্তিকে। তারা সাক্ষী হয়ে থাকলেন।

মনে ধিকি ধিকি আগুন জলবে আপনাদের। প্রতিটি বাড়ি হবে বিপ্লবের বাসভূমি। প্রতিটি হৃদয় হবে বিপ্লবের চারাগাছ। প্রতিটি হাত হবে বিপ্লবের অগ্নি স্ফুলিংগ। প্রতিটি মুখ হবে হার না মানা যুগের মুখপত্র।অশ্রুতে ছলছল করা চোখ গুলো বনী আদমকে ভালবাসবে কামনার চাইতেও বেশী। চেহারা থেকে বের হবে আরো বেশী অপশক্তি চরিত্রহীনতা বিরোধী লাভা। বুলেটে বুলেটে বুক চৌচির হয়ে যেতে পারে তবু জীবন দিয়ে প্রমান করবে লা ইলাহা ইল্লাল্লাহ। পৃথিবীর বাস্তুসংস্থান ঠিক রাখার জন্যে এর কোন বিকল্প নেই। শহীদী মৃত্যু অনুরনিত করবে সকল প্রেমময় হৃদয়।

বিজয় আমাদের অবধারিত। একদিন বিজয় সুর্য উঠবে। বিশ্বাসী মানুষেরা ফজরের সালাত পড়ে আবার হেসে হেসে রাস্তায় ঘুরে বেড়াবে। এশার সালাত পরে কেউবা স্রষ্টার স্মরনে যাবে কেউবা ক্ষধাতুর বঞ্চিত মানুষের খুজে বের হবে। দিনগুলো ব্যয় হবে বিশ্বের সমৃদ্ধির জন্যে।

বিষয়: বিবিধ

৮৬২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282567
০৯ নভেম্বর ২০১৪ দুপুর ০২:১৪
সুশীল লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
282707
০৯ নভেম্বর ২০১৪ রাত ১১:১২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আত্মতুষ্টি পরাজয়ের মুল কারন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File