প্রিয় ইসলামী আন্দোলনের শহীদের উত্তরসুরীরা...

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ১১ ডিসেম্বর, ২০১৩, ০৫:২৪:০৮ বিকাল

প্রিয় ইসলামী আন্দোলনের শহীদের উত্তরসুরীরা।

আল্লাহ তার কুদরাত দিয়ে আমার ঈমানকে দৃঢ় করেছে। আমি বিড়বিড় করে বলছিলাম আল্লাহ তোমার অস্তিত্বের জানান দাও। আমি দুর্বল ঈমানদার। আমি তোমার অস্তিত্ব দেখতে চাই। আল্লাহ তার অপার করুনায় তার অস্তিত্বের জানান দিয়েছে। আলহামদুলিল্লাহ। আমি কাদঁছিলাম। এমনিতেই চোখের পানি পড়ছিল। এটা নরমাল কান্না ছিলনা। অটোমেটিক চোখ ফেটে পানি পড়ছিল। মনের কান্নাটাও সবোর্চ্চ নিনাদে কেদেঁ চলছিল। শরীরের প্রত্যেক লোমকুপে যন্ত্রনা। জায়নামাজে বসে আছি। হাত তুলে কিছু বলছিনা। স্রষ্টার প্রতি অনেক অভিমান। মনে মনে বিড়বিড় করছি। কখনো সমমনা কারো সাথে চিৎকার করছি। টিভিটা বন্ধ করে দিয়েছি। নিজের গদার্নটা চ্যাক করছি। হাত বুলাচ্ছি। ফাসিঁর রশিটা আমার গলায় বলে তীব্র ভাবে অনুভব করছি। কিছুক্ষন পরেই যেন আমারই ফাসিঁ। বিস্ফোরিত চোখে তাকিয়ে আছি আমার সবচেয়ে কাছের আত্বার আত্বীয়টিকে মেরে ফেলা হচ্ছে ।আমি কিছুই করতে পারছিনা। নিদোর্ষ পিতার একজন অসহায় ছেলের আর্তচিৎকার শুনতে পাচ্ছি । নির্দোষ পিতার মায়াবতী মেয়েটির চোখের পানির অজস্র স্রোতধারা স্পষ্ট কল্পনা করতে পারছি। আমার মা,আমার মা, আমার মা যিনি একজন নির্দোষ পিতার নিযার্তিত স্ত্রী তার আবেগের গোঙ্গানী স্পষ্টতই দেখছি আর অনুভব করছি।

হে শহীদের উত্তরসুরীরা। আল্লাহর শপথ।

বদলা নেয়ার শপথ করতে হবে। আমার পিতার হত্যাকান্ড মেনে নেয়া হবেনা। আমার বোনের চোখের কান্নাকে প্রতিশোধ নিয়ে মুছে দেয়া হবে। আমার ভাইয়ের আর্তচিৎকার আর বুকফাটা কান্নার প্রত্যেকটি তরঙ্গ প্রত্যেক মুমীনের হৃদয়ে আছড়ে পড়েছে। আমার মায়ের দৃঢ়তা দেখেছি। হাহাকার দেখেছি। তার প্রতিক্রিয়ার বিস্ফোরনে হিমালয় খেয়ে উগড়ে ফেলে দেয়া হবে। বাতিলের আস্ফালনকে চিরতরে বরফের চেয়েও ঠান্ডা করে দেয়া হবে। একজন মুসলিম হিন্দা চাই। বাতিলের কলিজাকে যে চিবিয়ে চিবিয়ে ডাস্টবিনে ফেলে দেবে। কোন অন্যায়ের বদলা না নেয়াটা চরম কাপুরুষতা। প্রত্যেকটি চোখের পানিকে ডিনামাইট বানিয়ে কঠিন শপথে এগিয়ে যেতে হবে।

ক্বাতিলুহুম হাত্তা লা তাকুনু ফিতনাতুন ওয়া ইয়াকুনুদ্দীনু লিল্লাহ।

আমি ইমোশানাল বাট প্র্যাকটিকেল। সহজে পটিনা ও সন্তুষ্টও হইনা। আমার এমনিতেই কাদাঁর অভ্যাস নেই। তবুও আমি কেদেঁছি। বিষ যন্ত্রনার মত ছটফট করেছি। এই যন্ত্রনার প্রতিশোধ নিতে হবে। বাতিলের গুলির আঘাতে মরে যাওয়ার মধ্যে স্রষ্টা প্রেমের তারুন্য আছে। আজ থেকে স্পষ্টতই শপথ। এই শপথের নিশানা হবে নির্ভূল ও ম্যাচিউরড।

আল্লাহ হাফিজ।

দোয়া কইর

বিষয়: বিবিধ

১১৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File