শহীদ মুজাহিদ,জসীমের সাথীরা বেচে আছি।

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ২৮ অক্টোবর, ২০১৩, ১১:৫৭:২০ সকাল

শিবিরের মিছিল দেখলে আমার মেজাজ বিগড়ে যায়। শালা!মিছিলে যেতে পারিনা বলে দুঃখবোধ হয়। চাকরী করা কর্মজীবন একটি পরাধীন জীবন। হে আল্লাহ এই পরাধীনতা থেকে মুক্তি দাও। শিবিরের মিছিল ইসলামী আন্দোলনের তরুন যুবক সেনানীদের মিছিল।

ঐ মিছিলতো আমার ছিল, আমিই তো সে মিছিল গুলো ধরতাম। মুষ্ঠিবদ্ধ হয়ে কড়া গলায় বিকট চিৎকার দিয়ে মিছিল করতাম। শ্লোগান যখন ঝিমিয়ে যেত যখনই তখন মিছিল ধরতাম আর মিছিলের আওয়াজ বেড়ে যেত বলে খুব ভাল লাগত । এমন একটা মিছিলের গলা দেয়ার জন্যে মহান আল্লাহকে ধন্যবাদ। জগতের সব তন্ত্রমন্ত্রকে ভ্রুকুটি করে জোরসে "নারায়ে তাকবীর আল্লাহু আকবার" বলা আমার কাছে ঈমানের বাস্তবসাক্ষী মনে হত। হৃদয়ের তাবৎ প্রেম দিয়ে শ্লোগানে শ্লোগানে ভয়ে প্রকম্পিত করে দিতাম বাতিলের হৃদয়।

২০১০ সালে মহিউদ্দিন মাসুম শাহাদাতের প্রতিবাদের মিছিল করে গ্রেফতার হয়ে গিয়েছিলাম। শাহাদাতের তামান্নায় টগবগ করা মিছিল থেকে গ্রেফতার হতে পারা বিশাল রাহমাত। শহীদের রক্ত বৃথা যেতে দিবনা, মরলে শহীদ বাচলে গাজী-আমরা সবাই মরতে রাজী, দিয়েছিতো রক্ত আরো দেব রক্ত, রক্তে গড়া সংগঠন রক্ত দিয়ে রাখব, রক্তের বন্যায় ভেসে যাবে অন্যায়, মালেক ভাইয়ের রক্ত বৃথা যেতে দিবনা, বিপ্লব বিপ্লব ইসলামী বিপ্লব, এই শিবিরের বিপ্লব- ইসলামী বিপ্লব, আল কুরআনের আলো- ঘরে ঘরে জ্বালো, কুরআন পড়ুন কুরআন বুঝুন- আল কুরআনের সমাজ গড়ুন, সব সমস্যার সমাধান-দিতে পারে আল কুরআন, জিহাদ জিহাদ জিহাদ চাই-জিহাদ করে বাচতে চাই, নবী মোদের শিখিয়ে গেছেন -জিহাদ করে বাচতে হবে। তন্ত্র মন্ত্রের দিন শেষ- ইসলামের বাংলাদেশ, নো ইস্ট নো ওয়েস্ট ইসলাম ইজ দ্যা বেষ্ট। কতই না সুন্দর মিছিলের প্রত্যেকটি আবেদন!!!

হে তরুন যুবক! তোমাকে কিভাবে মুজিব জিয়ার নামে শ্লোগান আকৃষ্ট করে। কিভাবে শুধু একটা ভূখন্ড নিয়ে শ্লোগান দাও! কি আহাম্মক তুমি! তুমি আল্লাহর জমীনের প্রতিনিধি। পুরো পৃথিবীই তোমার। তুমি যদি ধর্মীয়ভাবে নিরপেক্ষ হও তবে তুমি ইসলামে আর নেই। তাই তোমাকে শ্বাশ্বত ইসলামের নামে শ্লোগান দিতে কে নিরুৎসাহিত করে?

আজ ভয়াল ২৮শে অক্টোবর।

শহীদ মুজাহিদ ,জসীমের সাথীরা বেচে আছি।

প্রতিশোধের আগুন শহীদের উত্তরসুরীদের মনে দাবানলের মত ছড়িয়ে যাবে।

তোমরা লাশের উপর নৃত্য করেছ

আমরা তোমাদের আদর্শের মৃত কফিনের উপর নৃত্য করব।

তোমরা হাফিজে কুরআনের মুখে লাঠি দিয়ে খুচিয়েছ

আমরা তোমাদের আদর্শের উচ্চারন স্তব্ধ করে দেব।

পৃথিবীর অধিকাংশ মানব মন তোমাদের প্রত্যাখান করে

ধারন করবে আল্লাহ বিশ্বাসের আনুগত্য।

এটা কোন নরমাল মৃত্যু নয়।

প্রত্যেক সালাত বাদ তোমাদের বিরুদ্ধে আমরা

সর্বশক্তিমান প্রভূর কাছে ফরিয়াদ মাগি

খুনীদের হেদায়াত অথবা ধ্বংসের জন্য।

তোমাদের অস্তিত্ব বিনাশই

আমাদের জীবনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

আল্লাহর জামীনে আল্লাহর আইন বাস্তবায়ন করেই

তবে আমরা ঘরে ফিরব।

ফাচাব্বিহ বিহামদি রাব্বিকা ওয়াসতাগফির।

আলালাহুল খালকু ওয়াল আমরু-

সৃষ্টি যার আইন চলবে তার।

আল্লাহ হাফিজ।

বিষয়: বিবিধ

১২৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File