ঐশীদের অপরাধী,ধর্মবিরোধী ভাবতে অভ্যস্থ নই।বখে যাওয়া বা উৎশৃখল ট্যাগ দিতেও ইচ্ছুক নই, নষ্ট সমাজের কীট বলতেও ইচ্ছুক নই।

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ১৯ আগস্ট, ২০১৩, ০২:২৪:৫৬ দুপুর

আমার ঐশীকে খুনী মনে হচ্ছেনা। যেভাবে পরকীয়ার কারনে মনে হয়নি সাগর রুনীর হত্যাকে । যেভাবে পৃথিবীর ঘৃনিত স্বার্থপর নারী রুমানার স্বামী সাঈদকে প্রকৃত অপরাধী মনে হয়নি।

----------------

আমি ঐশীর সুইসাইডাল নোটটি পড়েছি। ( http://www.newsevent24.com/2013/08/18/১২-পৃষ্ঠার-সুইসাইডাল-নোট/#comment-4251 )

আমি যদি ঐশীর পক্ষ নিই তবে আমার দরকার পুলিশ গোয়েন্দার রাজনৈতিক পরিচয়। তবে হয়ত কিছু খুজে পাব বা নিহত পুলিশের ব্যক্তিগত জীবন জানলেও কিছু বের হতে পারে।

ভাই হিসেবে ঐশীর পক্ষ নিয়ে

সমাজের কাছে প্রশ্ন হচ্ছে : ১. আমাদের শিক্ষাব্যবস্থা ভাল মা বাবা তৈরী করতে পারে কিনা!

২. আমার খুব কষ্ট হচ্ছে ঐশীর জন্যে। শারীরিক রোগের মত মানসিক রোগও হতে পারে। ভালবাসার মমতাময়ী দৃষ্টিতে গভীরভাবে না দেখলে মানসিক রোগ ধরা যায় না। অনেক অভিভাবক মানসিক সমস্যা ধরতে না পেরে সন্তানদের মারাত্বক শারীরিক ও মানসিক টর্চার করেন। অনেক মানসিক রোগ ভালবাসা দিয়ে দুর করা সম্ভব।

৩. ঐশী যদি অপরাধী হয়ও তবে তার অপরাধী হয়ে উঠার পরিবেশের বিচার দরকার।

--------------------

তবুও সিক্স সেন্স বলছে ঐশী নয় ঘটনা অন্য কোন খানে । ভালবাসার কাঙ্গালরা নিজেকে হত্যা করতে পারলেও অন্যকে হত্যা করতে পারেনা বলে আমার বিশ্বাস। বাচ্চা বাচ্চা চেহারার মেয়েটিকে খুনী ভাবতে ইচ্ছা করছে না। এই মেয়েগুলো একটু সঙ্গ পেলে খুশিতে লাফায়, একটু ভালবাসা পেলে খুশিতে কেদেঁ দেয়, একটা গিফট পেলে আবেগের স্রোতে ভাসতে থাকে। স্পেশাল day তে স্মরন করলে আপন করে নেয় , বিপদে পাশে থাকলে তার জন্যে সর্বক্ষন দোয়া করে।

এদেরকে আমি অপরাধী ভাবতে অভ্যস্থ নই। ধর্মবিরোধী ভাবতেও অভ্যস্থ নই, বখে যাওয়া বা উৎশৃখল ট্যাগ দিতে ইচ্ছুক নই, নষ্ট সমাজের কীট বলতেও ইচ্ছুক নই। এদের আমি পড়তে পেরেছি। এরা ভালবাসা, মমতা চায়।আদর সোহাগ চায়। ব্যতিক্রমবাদে মমতাময়ী পরিবেশে ভালবাসার আবেশে আবেশী হয়ে মায়ার ধরাতে জোশে থাকতে চায়। সরল মনা এই মেয়েদের মনে গরীবের ভালবাসা ঢুকাতে পারলে পৃথিবীতে গরীব পাওয়া দুষ্কর হয়ে যাবে। কারন এরা গরীব দেখলেই কেদেঁ কেটে সব দিয়ে দিবে। কারন এরা ভালবাসা পেতে দিতে অভ্যস্থ। ঐশী তোমার জন্যে রইল ভালবাসা। বেচে থাক পৃথিবীতে । আল্লাহর রঙ্গে রংগিন হওয়ার পথে ডাকি তোমায়।

বিষয়: বিবিধ

১৫৭৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File