ভূজপুরের মোটরসাইকেল মিছিলে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান আফতাব সাহেব কে কেন এটিএম পেয়ারুল ইসলাম সাথে নিলেন না?

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ১৬ এপ্রিল, ২০১৩, ১১:২৫:৩২ সকাল

ফটিকছড়ি উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আফতাব আহমদকে কেন ১১.৪.১৩ তারিখ সন্ত্রাসী তৈয়ব ও ২০০৮ সালের জাতীয় নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী ,সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামের নেতৃত্বে বের হওয়া ১৫০ টির মত এ.কে-৪৭ অস্ত্র সহ হরতাল বিরোধী মোটর সাইকেল শোভাযাত্রায় এটিএম পেয়ারুল ইসলাম সাথে নিলেন না এই প্রশ্ন এখন ফটিকছড়িবাসী সবার মুখে মুখে।

আফতাব চেয়ারম্যান সকল দলের কাছে সম্মানীয় ব্যক্তি ।তার বাড়ী ও ঘটনাস্থল থেকে অল্প দুরে মাত্র। এহেন একজন রত্ব আলীগে থাকতে তারে ঐদিনের মিছিলে নেয়া হলনা কেন? তাইলে এটিএম পেয়ার কি জানতেন হামলা হবে? তিনি কি কিছু লাশ চেয়েছিলেন যা দ্ধারা আগামী নির্বাচনের নিজে জিতার জন্য পাবলিক সিমপ্যাথী গ্রো করতে চেয়েছেন?

আলীগের ভিতরের খবর একমাত্র আলীগই জানার কথা। কি কারনে উত্তর ফটিকছড়ি আলীগের নেতা ১ নং ইউনিয়ন বাগানবাজার চেয়ারম্যান আলীগ নেতা রুস্তম আলী ও তার কোন কর্মী মোটর সাইকেল শোভাযাত্রায় ছিলেন না?

কি কারনে উত্তর ফটিকছড়ি আলীগের নেতা ২ নং ইউনিয়ন দাতঁমারার চেয়ারম্যান আলীগ নেতা জানে আলম ও তার কোন কর্মী মোটর সাইকেল শোভাযাত্রায় ছিলেন না?

কি কারনে উত্তর ফটিকছড়ি আলীগের নেতা ৩ নং ইউনিয়ন নারায়নহাটের চেয়ারম্যান আলীগ নেতা জাফর সিকদার ও ৩নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলীগ নেতা ইব্রাহিম সাহেব ও তার কোন কর্মী মোটর সাইকেল শোভাযাত্রায় ছিলেন না?

তারা কি জানতেন হরতাল বিরোধী মিছিলে আক্রমনের মত কোন ঘটনা ঘটবে? উত্তর ফটিকছড়ির ৪ টা ইউনিয়নের ৩ জন চেয়ারম্যানই আলীগের। তাইলে কি উত্তর ফটিকছড়ি আলীগের সব বড় নেতার অনুপস্থিতিতে আলীগের কেউ এতবড় ঘটনা ঘটিয়েছে?

ধরে নেয়া যায় কি আলীগের রফিক গ্রুপ (এই গ্রুপ রফিক সাহেবের মেয়ে ও স্ত্রী চালায়) ও পেয়ারু গ্রুপের হিংসাত্বক কোন্দলের বলি হলেন আলীগের সন্ত্রাসী ও নেতাকর্মীরা?

বিষয়: বিবিধ

১৮৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File