লংমার্চ সফল করার লক্ষ্যে বেশী করে চিড়া মুড়ি পানি আর একটি বেডসিট নিয়ে জুমাবার সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা দিন...

লিখেছেন লিখেছেন লোকমান বিন ইউসুপ ০৪ এপ্রিল, ২০১৩, ০৮:০৭:১২ রাত

কট্টর ইসলাম বিরোধী নাস্তিক ঘাদানিক আগামী জুমাবার সন্ধ্যা ৬ টা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত হটকারীতাল দিয়েছে। শালার মুরগী শাহরিয়ার ক্ষমতায় থাইকাও হরতাল দিল। তাই লংমার্চের সফল করার লক্ষ্যে বেশী করে চিড়া মুড়ি পানি আর প্রয়োজনের সময় রাস্তায় হলেও ঘুমানোর জন্য একটি বেডসিট নিয়ে জুমাবার সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা দিন। মুরগী শাহরিয়ারদের ভারতে জায়গা কিনে দেয়ার জন্য আসার সময় কিছু ভাংতি পয়সা আর খুচরা টাকা নিয়ে আইসেন। শালা আবার ফকীর। 'র' এর টাকায়ও পেট ও পকেট ভরেনা।

কোন অসুস্থ নাস্তিকের জায়গা পীরআউলিয়ার বাংলাদেশে হবেনা। মুরগী শাহরিয়ার নিশানা কোনটাই ব্যর্থ হবেনা। তোমার সংবিধানে বিসমিল্লাহ ভাল লাগেনা, আল্লাহর উপর পূর্ন আস্থা ভাল লাগেনা, রাষ্ট্রীয় ধর্ম ইসলাম ভাল লাগেনা। ভাল লাগে কি বেটা তোর? কাইল্লুনি লাকীনির চিরিৎকার নি ভালা লাগে হান্দারাম শাহরিয়ার।

লংমার্চ যে কোন মূল্যের বিনিময়ে হবে। বাধা দিলেই মাইর। শ্লোগান হবে যেখানে নাস্তিক সেখানেই মাইর। শালার ভন্ডরা ! বাকস্বাধীনতার বেশ ধরস আর গান গাও ইসলামী রাজনীতি বন্ধ করে দেবা। আরে বেটা শিয়ালরা বহুত লোক আছে এই দেশে সেকুলারদের পাছায় ব্যাম্বু হান্দাইয়া তেমাথাতে লটকাইয়া রাখার জন্য। মুরগী শাহরিয়ারের হরতালের নাম শুনেই মাথা আমার কট্টর গরম হইসে । কতক্ষন আগে দেখলাম "ঘাদানিকের জন্য মহাখালী সিটিসেল অফিসের অপজিট গলিতে ব্যানার লিখতেছে হেফাজতে ইসলামকে ব্যঙ্গ করে। "

বসন্ত সবার আসবে মুরগী শিয়াল। তোদের পাত্তা দেয়ার টাইম নাই।

বিষয়: বিবিধ

১১৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File