"আল্লাহ ছাড়া কারো কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না" একেই বলে বাঘের বাচ্চা!

লিখেছেন লিখেছেন নয়ন খান ০৬ মে, ২০১৬, ১০:৪৮:২০ রাত



হে মর্দে মুজাহিদ! আমরা এজন্যই গর্বিত যে আপনি আমাদের জন্য কোন লজ্জা রেখে যাচ্ছেন না। আপনার অনুসারীরা চিরদিন আপনার জন্য গর্ব করবে যেমন করছে বান্না-কুতুব-ওমর-মুখতারের অুসারীরা। যারা আজ আপনার দুনিয়া ধ্বংস করছে তাদের অনুসারীরাই কাল লজ্জিত হবে এই বলে যে, কেন বর্বরদেরকে তারা নেতা মেনে নিয়েছিল।

মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে বলিষ্ট কন্ঠে তিনি বলেছেন, আল্লাহ ছাড়া আর কারো কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না।

পরিবারের সদস্যদের কাছে মাওলানা নিজামী বলেছেন, জীবন-মৃত্যুর মালিক আল্লাহ রাব্বুল আলামীন। মহান আল্লাহ আমার মৃত্যুর জন্য যে সময় ও স্থান নির্ধারণ করে রেখেছেন ঠিক সে সময় এবং সে স্থানেই আমার মৃত্যু হবে। তার আগেও নয়, পরেও নয়। আমার মাঝে কোনো দুর্বলতা নেই। আমি কোনো অন্যায় করিনি। সম্পূর্ণ অন্যায়ভাবে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ সরকার আমাকে হত্যার ষড়যন্ত্র করছে। আল্লাহ যদি আমাকে শহিদী মৃত্যু দেন তাহলে সেটা হবে আমার চরম সৌভাগ্য।

তিনি বলেছেন, আমি আমার পরিবার, সংগঠনের সর্বস্তরের জনশক্তি ও দেশবাসীকে ধৈর্য ধারণ করার আহবান জানাচ্ছি। নিশ্চয়ই আল্লাহ ধৈর্যশীলদের সাথে আছেন। আমি স্পষ্ট ভাষায় ঘোষণা করছি প্রাণের মালিক আল্লাহ। সুতরাং আল্লাহ ছাড়া আর কারো কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না। আমি দেশবাসীকে আমার সালাম জানাচ্ছি ও দোয়া চাচ্ছি যাতে আমি জীবনের শেষ মুহূর্র্ত পর্যন্ত ঈমানের ওপর দৃঢ় ও অবিচল থাকতে পারি। আমি আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টির জন্য যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। আল্লাহ আমার জন্মভূমি এই প্রিয় বাংলাদেশকে ইসলামের জন্য কবুল করুন।

বিষয়: বিবিধ

১৫৪৮ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

368260
০৭ মে ২০১৬ সকাল ০৭:৩৯
শেখের পোলা লিখেছেন : আমিন। হে বীর, আশা করি আপনি ফেল করবেন না৷ ফি আমানিল্লাহ।
368267
০৭ মে ২০১৬ সকাল ০৯:৫০
আয়নাশাহ লিখেছেন : "আমি আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টির জন্য যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। আল্লাহ আমার জন্মভূমি এই প্রিয় বাংলাদেশকে ইসলামের জন্য কবুল করুন।" .... এইতো একজন প্রকৃত মুসলিম নেতার কমিটমেন্ট। আল্লাহ আপনার মর্যাদা আরো বাড়িয়ে দিন। আমীন!
368270
০৭ মে ২০১৬ সকাল ১০:৩৬
বিবেক নাই লিখেছেন : ইলম উঠিয়ে নেয়া ও অজ্ঞতা বিস্তার লাভ করা। ইলম উঠিয়ে নেয়া হবে আলেমদের মৃত্যু হওয়ার মাধ্যমে। সহিহ বুখারি ও সহিহ মুসলিম এর সপক্ষে হাদিস এসেছে।

368271
০৭ মে ২০১৬ সকাল ১০:৩৭
বিবেক নাই লিখেছেন : কি ভাবে সঠিক ইসলামী দলকে চিনবেন?
• যে কোন যুগে তুমি যদি সঠিক ইসলাম পন্থী দলটি খুজে না পাও তাহলে চিহ্নিত ইসলাম বিদ্বেশ্বী এবং পরীক্ষিত ইসলামের শত্রুদের দিকে তাকাও।তারা কোন দলটির প্রতি সবচেয়ে বেশি ক্ষিপ্ত।কারন সঠিক ইসলামি দলকে চিনতে মসুলমানেরা ভুল করলেও ইসলামের শত্রুরা ভুল করে না।(শেখ ইবনে তাইমিয়া রাঃ)

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File