কয়েক হাজার দেশীয় প্রতিষ্ঠান বন্ধ করা গেলে বাংলাদেশ সিঙ্গাপুর হয়ে যাবে!!

লিখেছেন লিখেছেন হাসান ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:৪৫:৪০ দুপুর

দিল্লীর আধিপত্য ও আগ্রাসনের দালাল ছাড়া সবাই আজ টার্গেট। লড়াইটা আসলে আ.লীগ-বিএনপি কিংবা জামায়াতের মধ্যে নেই। শূলত আ.লীগকে পাপেট বানিয়ে খেলছে দিল্লী। আর এ সময়ে প্রয়োজন ছিল জাতীয় ঐক্য। আপসোস দ্বিতীয় প্রজন্মের মুক্তিযুদ্ধের নামে অন্ধকারে থাকা বামপন্থীদের মাতাল করে দিল্লীর করা তালিকা অনুযায়ী হাজার হাজার দেশীয় প্রতিষ্ঠান বন্ধের মত রাষ্ট্রদ্রোহীতা চলছে পাপেট সরকারের ছত্রছায়ায়।

যখন দেশের নানা বিষয়সহ অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ খাতগুলো প্রতিবেশি দেশের আগ্রাসনে মৃতপ্রায়। রাষ্ট্রের শীর্ষ পর্যায়ের ভয়াবহ দুর্নীতিতে অর্থনীতি যখন বিপর্যস্ত, তখন এরকম প্রেক্ষাপটে দেশের মাটি-মানুষের বিশ্বাস ও অর্থনীতির মূল স্তম্ভটি বন্ধের আস্ফালন গভীর ষড়যন্ত্রেরই অংশ।

বাংলাদেশের পাটশিল্প ধ্বংস করে কিংবা গার্মেন্ট শিল্পসহ নানা খাত দুর্বল করা কাদের লাভ ও ষড়যন্ত্র তা কারো অজানা নয়। কোটি কোটি মানুষের স্বার্থ সংশ্লিষ্ট দেশীয় প্রতিষ্ঠান ধ্বংস করে পরনির্ভরশীল করার ষড়যন্ত্রের ব্যাপারে দেশপ্রমিক তরুণ প্রজন্মকে সজাগ থাকতে হবে।

গ্রামীণ ফোনের পরে বাংলাদেশ সরকারকে সর্ববৃহৎ করদাতা এই ব্যাংকটির প্রায় ৭৫% শেয়ার মধ্যপ্রাচ্যসহ মসলিম দেশগুলোর (যেসব দেশে আমাদের ১ কোটি প্রবাসীর মধ্যে ৯০ লাখের অবস্থান)। বাকী শেয়ারের মালিক এদেশের ১ কোটি জনগণ।

এমনিতে আ,লীগ সরকার তার পাহাড়সম ব্যার্থতা ও লুটপাট আড়াল করে বিরোধী দল দমনে মাবতাবিরোধী নাটক সিনেমায় রপান্তরিত করে ইসলাম ও আলেম সমাজের ওপর নির্যাতনের স্ট্রীম রোলার চালানোর কারনে জনশক্তির রপ্তানি ও প্রবাসীদের ওপর নেতিবাচক প্রভাব পড়েছে। তার ওপরে মূলত মধ্যপ্রাচ্যের মালিকানাধীন এদেশীয় কোটি কোটি মাটি-মানুষের এই ইসলামী ব্যাংকের বন্ধের ঔধ্যত্ব গভীর ষড়যন্ত্রের ঈঙ্গিত বহন করে।

তবে আশার দিক হচ্ছে এদেশের মাটি-মানুষের বিশ্বাসের এই প্রতিষ্ঠানটির বিষয়ে বিষাদগার ও ষড়যন্ত্র এর অগ্রগতিকে আরও বাড়িয়ে দিয়েছে। নিশ্চয়, মহান আল্লাই সবচেয়ে বড় পরিকল্পনাকারী।



তত্ত্বাবধায়ক, পদ্মাসেতু, হলমার্ক, শেয়ার বাজার, সেনা অফিসার হত্যাসহ নানা ইস্যুতে ৯০% জনগণের সমর্থনে যেখানে বিরোধীদের মঞ্চ করার কথা, সেখানে লুটেরাই মঞ্চ বানাল।

বিষয়: বিবিধ

১০৭৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File