মাননীয় প্রধানমন্ত্রী আমরা লজ্জিত! অবলীলায় এতটা সাবলীলভাবে অসত্য কথা কিভাবে বলতে পারেন!?

লিখেছেন লিখেছেন হাসান ০৪ জানুয়ারি, ২০১৩, ০৯:২১:১৮ রাত



“১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত আমাদের সরকারের মেয়াদের ৫ বছরে বিরোধী দল ৩০৮টি হরতাল দিয়েছিলো" শেখ হাসিনা



আ.লীগের শাসনামলে বিরোধীরা ৩০৮ দিন হরতাল করল! আমরা টের পেলাম না। কোন গ্রহে যে ছিলাম!!!



মাননীয় প্রধান মন্ত্রী আপনি জাতীয় সংসদের নেত্রী। আপনি তো কোন দলের নন ,আপনি সকল নাগরিকের , আপনি আমাদের জাতীয় ঐক্যের প্রতীক। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী আপনার বক্তব্যে আমরা লজ্জিত!


আ’লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, “১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত আমাদের সরকারের মেয়াদের ৫ বছরে বিরোধী দল ছোট, বড় ও আঞ্চলিক সব মিলিয়ে ৩০৮টি হরতাল দিয়েছিলো। সরকারের মেয়াদের ৫ বছরের প্রায় এক বছরই তারা হরতাল করেছে। কিন্তু এর পরও আমরা উন্নতি করেছিলাম।” তিনি বলেন ওই মেয়াদে আ’লীগের শাসন ছিলো স্বর্ণযুগ।

শুক্রবার সন্ধ্যায় ছাত্রলীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে যান ছাত্রলীগ নেতারা।

এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, “একাত্তরের মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বাঁচানোর অনেক চেষ্টা চলছে, কিন্তু তাদের বাঁচানো যাবে না। যারা একাত্তরে হত্যা, অগ্নিসংযোগ, ধর্ষণ করেছিলো সেই বিষধর সাপকে বাঁচানোর জন্য বিরোধী দলের নেত্রী এখন সাপের ঝাঁপি মাথায় নিয়ে চলছেন।”

তিনি বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়াকে সতর্ক করে দিয়ে বলেন, “আমি বিরোধী দলের নেত্রীকে বলবো, ওঝা মরে সাপের কামড়ে, তাই বিরোধী দলীয় নেত্রীরও পরিণতি হবে ভয়াবহ।”

সাগর-রুনি হত্যাকাণ্ড সম্পর্কে প্রধানমন্ত্রী- সরকারের পক্ষে বেডরুম পাহারা দেওয়া সম্ভব নয়

মাঝে মধ্যে ইচ্ছে করে যতটুকু উন্নয়ন করেছি তা বন্ধ করে দেই : প্রধানমন্ত্রী

যথেষ্ট টাকা থাকলে ঢাকাকে চার ভাগ করতাম: বিএনপির সময়ে শেয়ারবাজার নড়েও না, চড়েও না: চালের কেজি ২৩ টাকা: সাশ্রয়ী হলে বিদ্যুৎ বিল বাড়বে না: বিরোধীদলীয় নেত্রীর এক ছেলে মানি লন্ডারিং এ পিএইচডি, আরেকটা ড্রাগ এডিক্টশনে গ্রাজুয়েট- প্রধানমন্ত্রী


জনজীবনের নানামুখী দুর্ভোগেও মন্ত্রীদের ব্যঙ্গাত্মক, অশোভন, হাস্যকর ও ফাজিল মন্তব্যেও নিশ্চুপ থেকেছেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, তিনিই এসব নিয়ে কখনো তাদের সাথেই সূর মিলিয়েছেন কিংবা বিনোদন নিয়েছেন।



প্রহসনের মানবতাবিরোধী অপরাধের বিচারসহ নানা ইস্যুতে আওয়ামীপন্থী সুশীলরা হাতে-গোনা এই ৪/৫ শতাংশ ডাইল খোরের দাবীকে দেশের দেশের সকল মানুষের দাবি তথা চাওয়া পাওয়া বলে চালিয়ে দেওয়া হচ্ছে। New Age এর অনলাইন জরিপে দেশের ৯৩% এবং যায় যায় দিনের জরিপে ৮২% মানুষ জামায়াতের রাজনীতি বন্ধের বিপক্ষে।

আ.লীগ যত সুন্দর করে মিথ্যা বলতে পারে, অন্যেরা তত সুন্দর করে সত্যটাও বলতে পারে না।

বিষয়: বিবিধ

১০৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File