'অনবরত হত্যার হুমকিতে উদ্বিগ্ন নই: আল্লাহর কাছে প্রার্থনা করছি মৃত্যুর পূর্ব পর্যন্ত যেন সত্য বলে যেতে পারি'- পিয়াস করিম

লিখেছেন লিখেছেন হাসান ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:৪৫:১৮ রাত



'অনবরত হত্যার হুমকিতে উদ্বিগ্ন নই: আল্লাহর কাছে প্রার্থনা করছি মৃত্যুর পূর্ব পর্যন্ত যেন সত্য বলে যেতে পারি'- পিয়াস করিম



কে এই রাজাকারের দালাল ড. পিয়াস করিম? বাংলানিউজ

অধ্যাপক পিয়াস করিম তরুণ প্রজন্মের কাছে দেশপ্রম, সাহস ও সততা এক উজ্জল নক্ষত্র। আগ্রাসীদের স্বার্থে লুটেরাদের ফ্যাসিবাদি মঞ্চে তিনি যেতে পারেন না। তিনি কারো ক্রীমখোর বুদ্ধিজীবী নন, গণমানুষের বন্ধু। পিয়াস করিমের বিরুদ্ধে অপপ্রচারকারীদের ধিক্কার জানাই।


শ্রদ্ধেয় স্যারের প্রতি সালাম। দুষ্কৃতিকারীরা আপনার সাথে শিষ্টাচারবহির্ভূত অশোভণ আচরন ও হত্যার ভয় দেখালেও তরুণ প্রজন্মের কাছে আপনি অন্য রকম এক সাহসের বাতিঘর।

পিয়াস করিম। সময়ের একজন সাহসী কন্ঠস্বর। গতানুগতিক বুদ্ধিজীবীরা যেখানে সরকারের পদলেহনে লিপ্ত সেখানে তিনি সময়ের স্রোতের বিপরীতে অবস্থান নিয়ে দেশ ও মানুষের কথা বলছেন, সরকারের ভুল পলিসির সমালোচনা করছেন, যুদ্ধাপরাধ বিচারের ভবিষ্যত মারাত্নক পরিনতি নিয়ে সমালোচনা করছেন। ফলাফল যা হবার তাই। কাদের সিদ্দীকী, মাহমুদুর রহমান, এবিএম মুসার পর এবার সরকারের চক্ষুশুল পিয়াস করিম স্যার। তাকে হেউ করতে উঠে পড়ে লেগেছে আওয়ামী মিডিয়া ও শাহবাগী ব্লগাররা। ভিন্নমতকে ওসব তরুন প্রজন্মের দাবিদাররা সহ্য করতে পারবে না। যারা শিক্ষককে দৌড়াতে দৌড়াতে ফিল্মি স্টাইলে পেটাতে থাকে তাদের কাছ থেকে এর চেয়ে ভাল কিছু আশা করা যায়না। দেশের এই ক্ষান্তি লগ্নে আমরা স্যারের পাশে থাকতে চাই আর বলতে চাই......... স্যার, এই দেশের সব বিবেকবান লোক আপনার সাথে আছে।



আল্লাহকে যারা ভয় করেন, তাদের ডিকশানারীতের অন্য কারো ভয় থাকে না। তোষামোদী ও ক্রীমভোগীদের ভীড়ে সমকালিন বুদ্ধিজীবীদের মধ্যে ড. পিয়াস করিম, সিরাজুর রহমান, ফরহাদ মজহার, মাহফুজুল্লাহ প্রমুখের সাহস ও দেশপ্রেমের জন্য অভিনন্দন জানাই।


বিষয়: রাজনীতি

১৯১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File