আজ ঐতিহাসিক ৫মে

লিখেছেন লিখেছেন লোকমান ০৫ মে, ২০১৪, ১০:২০:১২ সকাল





আজ সেই ঐতিহাসিক ৫মে। যেদিন বাংলার কোটি নবী প্রেমিক তৌহিদী জনতা রাজপথে হুংকার ছেড়ে ছিল নাস্তিক,মুরতাদের বিরুদ্ধে। বজ্র কন্ঠে জানিয়ে দিয়ে ছিল এই দেশ মুসলমানদের এদেশে আল্লাহ, আল্লাহর রাসূল সা: এবং ইসলাম নিয়ে কটাক্ষকারীদের স্থান নেই। কিন্তু জালিম শাসক নাস্তিকদের পক্ষ নিয়ে গোটা মুসলিম জাতির সাথে বেঈমানী করেছিল। নবী প্রেমিক জনতার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছিল পুলিশ বাহিনী তথা পুরো প্রশাসনকে।

মতিঝিলের শাপলা চত্বরে রাতের অন্ধকারে পাখির মত গুলি করে অসংখ্য নবী প্রেমিক জনতাকে শহীদ করেছে। সেদিনের ভয়াবহ ঘটনা যেন প্রকাশ না পায় সেজন্য বন্ধ করে দেয়া হয়েছে ইসলামিক টিভি এবং দিগন্ত টিভি। সেই ঘটনার আজ এক বছর পূর্ণ হওয়ার আগেই সরকারের মদদ পুষ্ট নাস্তিকদের মুখোশ উন্মোচিত হয়ে গেছে। জনগন তাদের ঘৃনার দৃষ্টিতে দেখতে শুরু করছে এমনকি স্বার্থ উদ্ধার হয়ে যাওয়ায় সরকারও তাদের প্রত্যাখান করেছে। এখন তাদের পথে ঘাটে পুলিশের মার খাওয়ার দৃশ্য পত্রিকায় ছাপা হয়।

নবী প্রেমিক জনতা আজো তাদের অবস্থানে আছে অটল অবিচল। জনগনের ভালোবাসা আছে তাদের সাথেই।

আজ ঐতিহাসিক ঘটনার বর্ষপূর্তিতে সেই শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করছি। সেই সাথে ইসলামিক টিভি এবং দিগন্ত টিভি খুলে দেয়ার আহবান জানাচ্ছি।

বিষয়: বিবিধ

১২৮৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

217626
০৫ মে ২০১৪ সকাল ১০:৫৯
বিবেক লিখেছেন : হেফাজতের কাছে রাজনৈতিক দুরদর্শীতা নাই, রাজনীতিকে ঘৃণা করে, কোথাও চুপ থাকার জন্য টাকার প্রলোভন আসলে তা চোখ বন্ধ করে গ্রহণ করে। এটা তাদের সকল নেতাদের বৈশিষ্ট্য।

ছাত্ররা এসবের মাঝে নেই, দ্বীনের প্রতি তাদের আন্তরিকতা গভীর, তারা চায় দেশে ভাল মানুষের শাসন চলুক, পৌত্তলিক ভারতের আজ্ঞাবহ দাশের হাতে যেন দেশ শাসিত না হয়। তারা সুযোগ পেলে আবারো ঝাঁপিয়ে পড়বে।

এসব ছাত্ররা সরকারের কর্মকান্ডকে যত না ভয় পায়, তার চেয়ে বেশী পিছনে নিয়ে যায়, বৃদ্ধ হুজুর গুলো। তারা চায় ঝামেলায় না গিয়ে, কোন মতে বেতন তুলে দিন গুজরান করা। আওয়ামীলীগ সেই সুযোগকেই কাজে লাগিয়েছে। এসব বুড়ো হুজুরেরা না মরা পর্যন্ত এক শ্রেনির মানুষ মুক্তি পাবেনা। সেই সাথে আমাদের দেশের বুড়ো রাজনীতিবিধ যারা মু্ক্তিযুদ্ধের চেতনার ব্যবসা করে তাদের ও মরতে হবে। তখন নতুন প্রজন্ম সঠিক ভাবে নিজেদের মত ভাবতে পারবে।
০৫ মে ২০১৪ দুপুর ০২:০৫
165830
লোকমান লিখেছেন : আবেগ নিয়ন্ত্রন করে বাস্তবতা উপলব্ধি করতে হবে। হেফাজতকে আরো কৌশলী হওয়া দরকার ছিল।

তবে সরকার এই গন হত্যার বিচার একদিন পাবেই। এতগুলো নবী প্রেমিক মুসলমানের রক্ত বৃথা যেতে পারে না।
217634
০৫ মে ২০১৪ সকাল ১১:১৯
সন্ধাতারা লিখেছেন : This day reminds us a bloody people who were killed by tyrant govt. May Allah give them paradise. Amin
০৫ মে ২০১৪ দুপুর ০১:৫৪
165823
লোকমান লিখেছেন : আমীন।
217670
০৫ মে ২০১৪ দুপুর ০১:২৯
মুজিব সেনা লিখেছেন : আগেই শুনেছি এবং জেনেছি এমন দিন আসবে যখন মুসলিমরা ধোঁকার মধ্যে পতিত হবে,মুসলিম নামধারি নাস্তিকরা মুসলমানদের সাথে থেকে তাদের ক্ষতি করবে।ঠিক এক বছর আগের এই দিনে তাই ঘটেছে,আর এগুলো যদি না ঘটে তাহলে তো নবি-রাসুলগনের বানী মিথ্যা হয়ে যাবে।এখন সময় এসেছে প্রতিবাদ করার,সোচ্চার হবার।
০৫ মে ২০১৪ দুপুর ০১:৫৯
165826
লোকমান লিখেছেন : গুটি কয়েক নাস্তিকের পক্ষে কিছুই করা সম্ভব ছিল না যদি সরকার তাদের পক্ষ অবলম্বন না করতো। এই ঘটনার জন্য পুরোপুরি ভাবে সরকার দায়ী। দুনিয়ায় না হলেও আখেরাতে এর বিচার হবে। অবশ্য দুনিয়ায়ও ইতিমধ্যে শুরু হয়ে গেছে।

আপনার সাথে আমিও বলবো সময় এসেছে প্রতিবাদ করার,সোচ্চার হবার।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File