ডাক্তার কামরুল ইসলামের যোগ্য আর দক্ষ হাতের নিপূণ ছোয়ায় বাংলাদেশীদের প্রাণের প্রিয় প্রতিষ্ঠন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল আজ দূর্ণীতির স্বর্গরাজ্য!

লিখেছেন লিখেছেন পদ্ম লোচন ০৪ জুলাই, ২০১৩, ১২:০৫:২৩ রাত



ডাক্তার কামরুল ইসলামের যোগ্য আর দক্ষ হাতের নিপূণ ছোয়ায় বাংলাদেশীদের প্রাণের প্রিয় প্রতিষ্ঠন, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল রিয়াদ' আজ দূর্ণীতির স্বর্গরাজ্য!

দুই মেয়ের সুবাদে ডাক্তার কামরুল ইসলাম রিয়াদস্থ বাংলাদেশ ইন্টারন্যাশনার স্কুল এ্যান্ড কলেজের অভিভাবক। সলিমুল্লাহ মেডিকেল কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ও পররাষ্ট্রমন্ত্রী, প্রজাপতি আপা ডাক্তার দ্বিপুমণীর সমসাময়িক ছাত্র নেতা। ডাক্তার কামরুল ইসলাম ছাত্রদের আর প্রৃজাপতি আপা ছাত্রীদের নেতা হওয়ার সুবাদে তারা পরষ্পর বেশ ঘনিষ্ট, আবার দুজনের বাড়িও মাছের রাজা ইলিশের দেশ চাঁদ পুরে।

গণতন্ত্রের অতন্দ্র প্রহরী বাকশালী আত্মার অধিকারী এসকল নেতা নেত্রীদের গণতন্ত্র চর্চা করতে হয়না, তারা জন্মসূত্রেই গণতন্ত্রী অবশ্য তাদের জাতির বাবাও কখনও গণতন্ত্র চর্চা ছাড়াই সবচেয়ে বড় গণতন্ত্রী ছিলেন আর তার সুবাদে তাদের মণ মগজ আর হৃদয়টা একটু বাকশালী, এই আরকি যা।

বাকশাল বান্ধব ছাত্রলীগের এই নেতা পররাষ্ট্রমন্ত্রীর ঘনিষ্টজন, সহপাঠি, রাজনৈতিক সহযোদ্ধা এবং একই এলাকার বাসিন্দা হওয়ায় স্বাভাবিক করণেই পররাষ্ট্র মন্ত্রনালয়ের অধিনস্ত রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের সুনজর পরেছে ডাকসাইটে আওয়ামিলীগের প্রবাসী সংগঠনের প্রথমসারীর এই নেতা ডাক্তার কামরুল ইসলামের উপর। ফলে 'কিসের জোট আর কিসের ভোট স্কুল নিয়ে বাকশালী ডাক্তার কামরুল ইসলামের নৌকায় ওঠ' এই মন্ত্রে উজ্জ্বিবিত হয়ে রিয়াদস্থ দূতাবাস ভূঁইফোড় ডাক্তার কামরুল ইসলামকে বিনা নির্বাচনে বাংলাদেশ ইন্টারন্যাশনার স্কুলের চেয়াম্যান নিয়োগ করেছে!

তার যোগ্য আর দক্ষ হাতের নিপূণ ছোয়ায় বাংলাদেশীদের প্রাণের প্রিয় প্রতিষ্ঠন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল আজ দূর্ণীতির স্বর্গরাজ্য! আসল ঘটনা পড়ুন বাকশাল বান্ধব বাংলা নিউজ ২৪ এর নিন্মক্ত লিঙ্ক থেকে।

http://www.banglanews24.com/detailsnews.php?nssl=9db26e7c2d55fcf02b08a4d4be1ddc63&nttl=03072013207976 রিয়াদে বাংলাদেশ স্কুলে চেয়ারম্যানের নেতৃত্বে দুর্নীতির মহোৎসব।

বিষয়: বিবিধ

২১৫৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File