জামায়াতকে যে মানুষ রাজাকার বলে তা এমনি এমনিই না।

লিখেছেন লিখেছেন পদ্ম লোচন ০৯ এপ্রিল, ২০১৩, ০১:২৩:০৬ দুপুর

মানুষের মৃত্যু সংবাদ নিয়ে কটাক্ষ করতে নাই কিন্তু ছাগুদের ছাগলামী বলে কথা। যে জামায়াতকে মানুষ রাজাকার হিসেবে জানে তারা তাদের সাবেক এমপি মিজানুর রহমান চৌধুরীকে মুক্তিযোদ্ধা এমনকি মুজিব বাহীনির কমান্ডার দাবী করছে! এর চেয়ে বড় ছাগলামী আর কিছু আছে বলে মনে হয়না। যদি সত্যিই তিনি মুক্তিযোদ্ধা এবং মুজিব বাহিনীর কমান্ডার হয়ে থাকেন তাহলে কেন তিনি আওয়ামিলীগ ছেড়ে রাজাকারের দল জামায়াতে যোগ দিলেন তা জাতি জানতে চায়। জাতি এও জানতে চায় যে জামায়াতে যদি সত্যিই কোন মুক্তিযোদ্ধা বা মুজিব বাহিনীর লোক থেকে থাকে তাদের নাম ঠিকানা ও পরিচয়। যাতে মৃত্যুর পরে নয় বরং জিবীত কালেই জাতি তাদের চিনতে পারে।

খবরঃ

নীলফামারীর সাবেক এমপি মিজানুর রহমান চৌধুরীর ইন্তেকাল

নীলফামারী ও জলঢাকা প্রতিনিধি

নীলফামারী-৩ আসনের ২ বারের নির্বাচিত সাবেক এমপি জামায়াত নেতা মুক্তিযোদ্ধা আলহাজ মিজানুর রহমান চৌধুরী গতকাল ভোররাতে হৃদরোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। বেলা ৩টায় জলঢাকা হাইস্কুল মাঠে প্রথম জানাজা ও পরে নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে গ্রামের বাড়ি জলঢাকা উপজেলার বালাগ্রামের পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

মিজানুর রহমান চৌধুরী জামায়াতে ইসলামী থেকে নীলফামারী-৩ (জলঢাকা-কিশোরগঞ্জ) আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। মুক্তিযুদ্ধ চলাকালে তিনি জলঢাকা উপজেলা মুজিব বাহিনীর প্রধান ছিলেন

বিষয়: রাজনীতি

১৪৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File