ধাঁধাঁ মোটেই সহজ নয় (০১)

লিখেছেন লিখেছেন আবু জারীর ২২ ডিসেম্বর, ২০১২, ১০:০৫:১৫ রাত



কথায় আছেনা লোকে বলেনা আপনি মোড়ল তেমনি এক ফটকা পোলা লন্ডটে গিয়ে নিজেকে চেয়ারম্যান দাবী করে এক বনেদি বংশের আদরের দুলালীকে বিয়ে করেছে। নতুন বৌকে নিয়ে হানিমুনে যাবার মুরদ কই?

চেয়ারম্যান বলেতো আর আসল চেয়ারম্যান না। আবার নতুন বৌকে নিয়ে কোথাও না গেলে লোকেই বা কি বলে? তাই নতুন বৌকে নিয়ে লন্ডনের সাফারি পার্কে ঘুড়তে গেছে। হঠাৎ একটা বাংলা বাঘ গর্জে ওঠে! সাহসি চেয়ারম্যান নতুন বৌকে ফেলেই সাহসের চোটে ইংলিশ বাগের খাচায় ঢুকে পরে!

বৌ বেচারী আর কি করে? বাধ্য হয়েই ভয়কাতুরে স্বামী বেচারাকে বাচাতে নিজেও ইংলিশ বাগের খাচায় প্রবেশ করে।

কথায় আছেনা? পড়বি পর মালির ঘাড়ে। অবস্থা ঠিক তাই।

একটা বাংলা বাঘের আক্রমণ থেকে বাঁচতে ঢুকেছে ইংলিশ বাগের খাচায়, অথচ সেখানে ইংলিশ বাগের সংখ্যা কম করে হলেও ১০টা। বেচারা চেয়াম্যান?

ইংলিশ বাগ গুলো ছিল দীর্ঘ্য দিনের অভুক্ত। এমন সুযোগের সৎ ব্যবহার করতে তারা সাথে সাথেই ঝাপিয়ে পরল চেয়াম্যান দম্পত্তির উপর। দশটা বাগই নব দমপত্তির রক্ত পান করে নিজেদের উদর পূর্তি করল।

বাগের উদরপূর্তি হলেই কেবল তারা চেয়াম্যান দম্মত্তিকে রেহাই দিল। কিন্তু মজা ব্যাপার হল দশটা পূর্ণবয়ষ্ক ইংলিশ বাগে চেয়ারম্যান দম্মত্তির রক্ত পান করে উদর পুর্তি করলেও চেয়ারম্যান দম্পত্তি নিহত হওয়া দুরের কথা সামান্য আহত পর্যন্তও হলনা!

বাংলা বাঘটা সরে গেলে তারা ইংলিশ বাগের খাচা থেকে বের হয়ে একে অপরের হাত ধরাধরি করে সাফারী পার্ক থেকে বেড়িয়ে গেল।

এখন প্রশ্ন হচ্ছে, একটা বাংলা বাঘের পরিবর্তে দশটা ইংলিশ বাগে চেয়াম্যান দম্পত্তির রক্ত পান করল অথচ তারা নিহত থাক দুরের কথা আহত আহত পর্যন্ত হলনা কেন?

বিষয়: বিবিধ

১৬১৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File