আইমান আল জাওয়াহিরি?? আপনার অনধিকার চর্চাকে ঘৃণার সাথে প্রত্যাক্ষাণ করলাম।

লিখেছেন লিখেছেন আবু জারীর ১৫ ফেব্রুয়ারি, ২০১৪, ১০:২৫:৫৩ রাত



আলকায়েদা নামক সংগঠনটি বিশ্ব মুসলিমের কি উপকার করেছে তা আমার জানা নাই তবে তাদেরকে প্রতিপক্ষ দাড় করিয়ে তাবৎ মুসলিম উম্মাহকে যে পশ্চাত্য বিশ্ব দৌড়ের উপরে রেখেছে এবং রাখছে তা মনেহয় কারো অজানা নয়।

পৃথিবীর অবহেলিত মুসলিম জনপদ গুলোতে যেখানে নির্জাতিত বনি'আদমের পাশে দাড়ানর কেউ নাই সেখানে আলকায়েদা যদি মানবতার পক্ষে কোন ভূমিকা রাখে তাতে মনেহয় করো বলার কিছু নাই। বরং এমনটা করতে পারলে বিশ্বের মুসলমানরা আলকায়েদার প্রতি কৃতজ্ঞই থাকত। কিন্তু তারা সেটা না করে বরং যেসকল মুসলিম জনপদের মুসলমানরা নিজেদের ভাগ্য গড়তে নিজেরাই সক্ষম সেখানে নাক গলাতে এসে নিত্য নতুন বিতর্কের জন্ম দিচ্ছে। তাদের এই অদূরদর্শিতার জন্য মুসলিম উম্মাহর অগ্রগতিই বরং ব্যহত হচ্ছে।

বাংলাদেশ, পাকিস্তান, মিশরের মুসলিম মিল্লাত তাদের নিজেদের সমস্যা সমাধানে যথেষ্ট পারদর্শি এসব দেশে আলকায়েদার কনসাল্টেন্সির কোন প্রয়োজন আছে বলে আমরা মনে করিনা।

আয়মান আল জওহারির বার্তাটা আসল না নকল সে প্রশ্ন অবান্তর। বক্তব্যটা আসল হলেও প্রত্যাক্ষাত আর নকল হলে নীন্দনীয়।

বাংলাদেশের মুসলিম জনগণ ধর্মবর্ণ নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে যেমনি সরকারী সন্ত্রাস মোকাবেলায় সক্ষম তেমনি বিদেশী কোন সংগঠন বা রাষ্ট্রের অনধিকার চর্চার দাত ভাঙ্গা জবাব দিতেও বদ্ধপরিকর।

আলকায়েদা, র, মোসাদ, সিআইএ, কেজিবি আশা করি আমাদের দেশে নাক না গলিয়ে নিজেদের চক্রায় নিজেরা তেল দিবেন।

মায়ের চেয়ে মাসির দরদ বেশী হওয়া বাংলার আপমর জনগণ পছন্দ করেনা। তাই যারা যেচে আমাদের কল্যাণ কামণা করেন তাদের ধন্যবাদ দিতে পারলাম না বলে দুঃখিত। আশা করি আলকায়েদা তাদের বক্তব্য প্রত্যাহার করবে। আর না করলেইবা কি? আমার তাদের অনধিকার চর্চাকে ঘৃণা ভরে প্রত্যাক্ষান করলাম।

বিষয়: বিবিধ

১৬৭৭ বার পঠিত, ৩৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

177537
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:২৭
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমিও আপনার সাথে একমত
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৯
130701
আবু জারীর লিখেছেন : ধন্যবাদ।
177543
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৩৪
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : বাংলাদেশের মুসলিম জনগণ ধর্মবর্ণ নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে যেমনি সরকারী সন্ত্রাস মোকাবেলায় সক্ষম তেমনি বিদেশী কোন সংগঠন বা রাষ্ট্রের অনধিকার চর্চার দাত ভাঙ্গা জবাব দিতেও বদ্ধপরিকর।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৯
130702
আবু জারীর লিখেছেন : ধন্যবাদ।
177551
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৩৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
একমত অপনার সাথে।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৩০
130703
আবু জারীর লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।
177562
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৪৫
বিন হারুন লিখেছেন : হিন্দী ফিল্ম “তেরে বিন লাদেন” স্টাইলে জাওয়াহিরির কথিত ভিডিও বার্তা, এবং এক কুত্তার টিভির হেফাজত বিরোধী অপপ্রচার ৷
২০১০ সালে ভারতে মুক্তি প্রাপ্ত “তেরে বিন লাদেন” নামক হিন্দী ফিল্মটার কথা মনে আছে ? সে ফিল্মে দেখা যায় এক মিডিয়া কর্মী (সাংবাদিক) নিজেকে হিট করার জন্য তার বন্ধুকে উসমা বিন লাদেন বানান, তার বন্ধুটি ছিল মুরগি ব্যবসায়ী এবং দেখতে কিছুটা উসমা বিন লাদেনের মত !! সাংবাদিক বন্ধুটি লাদেনের মত দেখতে মুরগি ব্যবসায়ী বন্ধুকে দিয়ে ভিডিও বার্তা তৈরী করেন, তারপর তা বিশ্ব মিডিয়ায় ছড়িয়ে দেন, এই নিয়ে সারা বিশ্বে বিশেষ করে আমেরিকায় তোলপাড় শুরু হয় ৷ এক পর্যায়ে তারা মুরগি ব্যবসায়ী নকল লাদেনকে আসল লাদেন মনে করে ধরতেও আসেন !!
সে ফিল্মের কাহিনীকে অনুসরন করে এবার বাংলাদেশে তা বাস্তবতায় রূপ দিতে চাইছে আওয়ামী-নাস্তিক 'র' এর দালালেরা !!

তারা একটা ভিডিও বার্তা তৈরী করে সেটাকে তালেবান নেতা জাওয়াহেরির বলে চালিয়ে দিয়ে তার সাথে হেফাজতে ইসলাম তথা বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানকে তালেবান বানাতে চাইছে !!
সাবধান !! মুসলমানেরা এই সব কথায় কোনো ভাবেই কান দেয়া যাবেনা, এগুলা ভারতীয় 'র' এর ষড়যন্ত্র, আর বাংলাদেশে এইসব পরিচালনা করছে 'র' এর কিছু পরীক্ষিত এজেন্টরা ৷ এর মধ্যে সেরা অবস্থানে আছে এক কুত্তার টিভির (একাত্তর টিভি) মালিক মোজা বাবু ও তার সাঙ্গপাঙ্গরা ৷
আমাদের এই ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রের বিষদাত ভঙ্গে দিতে হবে, আসুন আমরা সবাই মিলে ইসলামের বিরদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দেই ৷
(লেখাটা শেয়ার করার অনুরোধ রইলো৷) ফেসবুক থেকে নেওয়া.
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৩৮
130706
আবু জারীর লিখেছেন : মোজাম্মেল বাবুরা অনেক আনেক আগেই তাদের মাথা বিক্রি করে দিয়েছে। ওদরে সড়যন্ত্র থেকে জাতিকে সাবধান করা জরুরী।
177564
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৪৭
বিন হারুন লিখেছেন :
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৮
130700
আবু জারীর লিখেছেন : মোসাদের এজেন্ট হলুদ সাংবাদিকতার জনক মোজাম্মেল বাবুদের অপতৎপরতার নিন্দা জানাই।
177569
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:৫৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : মুসলমান সন্ত্রাসে বিশ্বাসী নয়।বাংলাদেশের বিষয়ে আলকায়দা যদি কোনো হস্তক্ষেপ করার প্লান করে থাকে সেটা তাদের এক্নাতই ব্যাক্তিগত ব্যাপার ,তবে তাদের এই প্লান বাংলাদেশের মুসলমান মেনে নেবে না। আর যদি এই খবর মিটতে হয়ে থাকে তাহলে বলতে বাকি রাখে না যে বাংলাদেশকে নিয়ে বিশাল চক্রান্ত চলতেছে।
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৫
130698
আবু জারীর লিখেছেন : বাংলাদেশকে পরবর্তি আফগান বানাতে শেখের নাতিপুতিরা অনেক দিন আগে থেকেই পরিকল্পনা নিয়ে রেখেছে। আশা করি বাংলাদেশের শান্তিপ্রিয় জনতা তা হতে দিবেনা।
177581
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:১৬
জেদ্দাবাসী লিখেছেন : গনঅভ্যুত্থানের ভয়ে বন্দুক নির্ভর সরকার পশ্চিমাদেরকে নিজের পাসে রাখতে এই সংবাদটা উৎপাদন করিয়েছে । যাদেরকে দিয়ে সংবাদটা উৎপাদন করিয়েছে সেই মিড়িয়াগুলি তো সরকারের দালাল ।
সংবাদটা সত্য হলে আন্তর্জাতিক মিড়িয়া জগত অনেক আগেই হইচই শুরু করে দিত ।

ধন্যবাদ

১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:২৩
130696
আবু জারীর লিখেছেন : দালাল মিডিয়াগুলোর মুখে চুঁণ কালি দেয়ার জন্য দায়িত্বশীল সংগঠনের পক্ষ থেকে আলকায়েদার নামি যা প্রচারিত হয়েছে তাকে প্রত্যাক্ষান করা দরকার। যুক্তি দিতে গেলেই ওরা কামিয়াব হবে। ধন্যবাদ।
177584
১৫ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৩৪
গেরিলা লিখেছেন : গৃর্ণার কি জিনিস?
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৫২
131122
আবু জারীর লিখেছেন : অনধিকার চর্চা।
177603
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২১
সাদাচোখে লিখেছেন : ইসলাম বিদ্বেষী 'র' এর পেইড এজেন্ট, যাদেরকে আওয়ামীলীগের টিম - এক্স হিসাবে ভলান্টিয়ারী কাজ করার সুযোগ করে দেওয়া হয়েছে - তাদের এসব করাটাই দায়িত্ব এবং এমন করাটাই স্বাভাবিক।

দুঃখজনক হল এই যে - মুমীন মুসলিম জনগোষ্ঠি (যারা সংখ্যায় অগনিত) ইসলাম বিদ্বেষী এই গ্রুপ সমূহের (যারা সংখ্যায় সর্বসাকুল্যে ১০০০ ও হবেনা) তুলনায় চিন্তা চেতনা ও কার্যক্রমে আজ এতটাই পিছিয়ে আছে যে, দিন রাত ২৪ ঘন্টাই মানুষরূপী এই শয়তান চক্রের হাত হতে নিস্তার পাবার জন্য সারাক্ষন ডিফেন্সিভ হয়ে থাকতে হচ্ছে এবং আত্মরক্ষা করে যেতে হচ্ছে।

আল কায়দা, বিন লাদেন, আয়মান আল জাওয়াহিরী, জেএমবি, লস্কর ই ত্যাইয়েবা সহ আজকের পৃথিবীতে অগনিত মানুষ ও সংগঠন কে আম জনতা চিনতে পারছে ইসলাম বিদ্বেষী মিডিয়া, সরকারে কর্মরত ইসলাম বিদ্বেষী অফিসার ও বয়াক্তিত্বের মাধ্যমে। চিন্তাশীল মানুষ, ও বিচার বিশ্লেষনে সক্ষম মানুষ মাত্রই এসকল জংগী রূপী মানুষের ও সংগঠনের রূট সম্পর্কে কম বেশী অবগত এবং এটা পরিষ্কার যে - এ সকল সংগঠনের সাথে মুসলিম জনগোষ্ঠির কোন সম্পর্ক নেই।

অথচ শত্রুর সৃষ্ট এসব কারেকটার বাস্তবে না থেকেও - কাগজে কলমে ও মিডিয়ায় প্রয়োজনানুযায়ী উপস্থাপন করে সেনসেটিভ মুসলিম জনগোষ্ঠিকে - নিজেকে, নিজের পরিবার, সমাজ ও জাতি কে রক্ষার জন্য এর পেছনে আত্মরক্ষামূলক সময় ব্যায় করতে বাধ্য করা হচ্ছে।

আমি ব্যাক্তিগতভাবে মনে করি - যতক্ষন না আমরা মুসলিমরা, ইসলাম বিদ্বেষীদের উপর 'আপার হ্যান্ড' শো করতে না পারবো - এবং যতক্ষন না তাদেরকে দৌড়ের উপর রাখতে না পারবো - ততক্ষন তারা এয়ারকন্ডিশান রূমে বসে এমন সব অডিও ভিডিও বার্তা সহ সত্য মিথ্যা গুলিয়ে ভেজাল জিনিস ছড়িয়ে ছিটিয়ে সাধারন মুসলিম জনগোষ্ঠীকে বিভ্রান্ত করেই যাবে - যা আলটিমেটলী পুরো জাতিকে শতধা বিচ্ছিন্ন একটা ছেড়া কাপড়ের ন্যায় করে ফেলবে।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৫
131113
আবু জারীর লিখেছেন : বর্তমানে লড়াইটা চলছে মিডিয়ার যেখানে মুসলিমদের উপস্থিতি নাই বল্লেই চলে। প্রতিপক্ষের কাছে আক্রমনের হাতিয়ার আছে কিন্তু মুসলমানদের লুকানোরও জায়গা নাই। তাই মুসলমানদের আজ এই দুরবস্থা।

সুন্দর এবং মূল্যবান মন্তব্যের জন্য ধন্যবাদ।
১০
177604
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২৬
পবিত্র লিখেছেন : তাদের অনধিকার চর্চাকে গৃণা ভরে প্রত্যাক্ষান করলাম।
সহমত।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৫
131114
আবু জারীর লিখেছেন : ধন্যবাদ।
১১
177633
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৪:২৩
শিকারিমন লিখেছেন : সকল প্রকার অনধিকার চর্চার বিষয়ে সবাইকে সতর্ক থাকা উচিত। এবং সাথে সাথে সব বিষয়ে সত্য মির্থ্যা যাচাই করে নেয়া বিবেচকের কাজ।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৭
131115
আবু জারীর লিখেছেন : বক্তব্যটা যে মিথ্যা তাতে সন্দেহ নাই। তবে এমন পরিস্থিতিতে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য জোড়ালো ভাষায় প্রত্যাক্ষান এবং নিন্দা করা না গেলে সময়ের সাহসি সৈনিক হওয়া যায়না।
ধন্যবাদ।
১২
177643
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৪:৪০
তহুরা লিখেছেন : আল কায়দা এই ধরণের ভিডিও প্রচার করেনি বলে জানিয়েছে । আফগান নিওজ ।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৭
131116
আবু জারীর লিখেছেন : বক্তব্যটা যে মিথ্যা তাতে সন্দেহ নাই। তবে এমন পরিস্থিতিতে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য জোড়ালো ভাষায় প্রত্যাক্ষান এবং নিন্দা করা না গেলে সময়ের সাহসি সৈনিক হওয়া যায়না।
ধন্যবাদ।
১৩
177644
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৪:৪১
তহুরা লিখেছেন :
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৮
131117
আবু জারীর লিখেছেন : তাদের নতুন নাটক হালে পানি পাবেনা ইনশা'আল্লাহ।
১৪
177682
১৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৯:৫০
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : ভিডিও বার্তাটি বানোয়াট বলে শোনা যাচ্ছে যার পেছনে জোরালো যুক্তি রয়েছে।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৮
131118
আবু জারীর লিখেছেন : বক্তব্যটা যে মিথ্যা তাতে সন্দেহ নাই। তবে এমন পরিস্থিতিতে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য জোড়ালো ভাষায় প্রত্যাক্ষান এবং নিন্দা করা না গেলে সময়ের সাহসি সৈনিক হওয়া যায়না।
ধন্যবাদ।
১৫
177714
১৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:১০
আহমদ মুসা লিখেছেন : বাংলাদেশের চলমান রাজনৈতিক সংকটে নতুনভাবে আগুনে পেট্রোল ঢালার জন্য আন্তার্জাতিক রাজনৈতিক দাবাড়ুদের নতুন কোন খেলা শুরু করার পূর্ব লক্ষণ কিনা তা সচেতন মানুষ চিন্তা করে হয়রান হচ্ছে আজ।
আলকায়েদা নামক ভার্চুয়াল হুমকি সর্বস্ব একটি সহস্যজনক সংঘটনের এসব কর্মকান্ডে মানুষ আগের মত বোকা নেই। মানুষ এখন বুঝতে শিখেছে বনি আদমকে বিশেষ করে অবহেলিত নির্যাতিত ও অধিকার হারা পৃথিবীর বিভিন্ন অঞ্চলের মুসলিম জনগোষ্টীর উপর হিংস্রতা চালিয়ে দাজ্জালের বংশধ্বরেরা উল্লাস করার জন্য বহুমূখী ফ্রন্ট খুলে থাকে। তাই এসব ব্যাপারেও মানুষ আজ সচেতন হচ্ছে।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:১৪
130841
আহমদ মুসা লিখেছেন : বি. দ্র. ভুল সংশোধনী- আন্তর্জাতিক, সহস্যজনক এর স্থলে রহস্যজনক হবে শব্দটি
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৫১
131120
আবু জারীর লিখেছেন : একসময় ইসলাম শব্দটা শুনলেই মুসলমানরা আবেগ তাড়িত হয়ে পরত। এখন আর তেমনটা হয়না। কারণ ইসলামের শত্রুরা এখন ইসলাম নাম ধারণ করেই ইসলামের উপর আঘাত হানে তাই প্রতিটি মুসলিমই এখন সচেতন ভাবে প্রতিবাদ জানায়।

আলকায়েদা ডকট্রিণ এখন অচল পণ্য।
ধন্যবাদ।
১৬
177824
১৬ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০৩:২১
প্যারিস থেকে আমি লিখেছেন : ভাইরে সব ডিজিটাল কারবার।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৫১
131121
আবু জারীর লিখেছেন : বক্তব্যটা যে মিথ্যা তাতে সন্দেহ নাই। তবে এমন পরিস্থিতিতে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য জোড়ালো ভাষায় প্রত্যাক্ষান এবং নিন্দা করা না গেলে সময়ের সাহসি সৈনিক হওয়া যায়না।
ধন্যবাদ।
১৭
180048
২০ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৪৪
দিগন্তে হাওয়া লিখেছেন : একমত
২২ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:৫২
133683
আবু জারীর লিখেছেন : ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File