অবিনাশী রাজীব হায়দার - আসিফ নজরুল [email protected]

লিখেছেন লিখেছেন আবু জারীর ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:৩২:৩২ দুপুর

শাহবাগ চত্বরে কিংবা সাইবার যুদ্ধে যুদ্ধাপরাধীদের বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা ছিল রাজীবের। ধারণা করা হচ্ছে, এ কারণেই একাত্তরের যুদ্ধাপরাধীদের পক্ষের লোকদের হাতে নির্মমভাবে খুন হয়েছেন রাজীব।


রাজিব যতটা না লিখেছে জামায়াতের বিরুদ্ধে তার শতগুণ বেশী লিখেছে ইসলামের বিরুদ্ধে। তাছাড়া রাজিব গং রা আপনার পিঠের চামড়াও তুলে নিতে চেয়েছিল।

এখানে সংক্ষুব্ধ আপনি সহ অনেকে।

এমতাবস্থায় আপনি যেমন সন্দেহের তীর ১ কোটি জামায়াত শিবিরের দিকে নিক্ষেপ করেছেন সেভাবে আপনার দিকেও অনেকে সন্দেহের তীর ছুড়তে পারে। তাছাড়া বিশ্বের ১৫০ কোটি মুসলমান তো আছেই।

পাশাপাশি যারা লাশের রাজনীতি করে এবং একে ধর ওকে মারে চামড়া তুলে নে, জবাই কর, নাস্তা কর বলে জনগণকে উত্তেজিত করে তাদেরকেই বা সন্দেহ থেকে বাদ দিবেন কেন? বরং তাদেরকেই সন্দেহের ক্ষেত্রে ১ নম্বরে রাখা উচিৎ। কারণ তারা জবাই করে নাস্তা করতে অভ্যস্ত হয়ে গেছে। এমনকি দুগ্ধপোষ্য শিশুদের পর্যন্ত একই শ্লোগান শিখান হচ্ছে!

রাজশাহীর ফারুক হত্যার পরেও আপনারা এরকম মন্তব্য করেছিলেন। আপনাদের কথায় চিরুণি অভিজান হল। ৬ হাজার শিবির কর্মীকে গ্রেফতার করা হল। রাজশাহীর শিবির নেতা গোলাপের হাত পা থেতলে দেয়া হল এবং হাত পায়ের নখ উপড়ে ফেলা হল অথচ জামায়াত শিবিরকে অপরাধের কাঠগড়ায় দার করাতে পারল না। কারণ তারা অপরাধী না।

নিরপরাধকে অপরাধী বানানোর এই মরণ খেলা আর কতদিন খেলবেন স্যার?

রাজীবের ইসলামবিরোধী অপপ্রচারে দেশজুড়ে ক্ষোভ ধিক্কার

রাসূল (সঃ), নবী সহধর্মিণী ও সাহাবাদের সম্পর্কে জঘন্য কল্পকাহিনী

বিষয়: বিবিধ

১২৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File