ধর্মহীন সেকুলার আর নষ্ট বামেরা কি মুসলমান?

লিখেছেন লিখেছেন আবু জারীর ০৬ আগস্ট, ২০১৩, ০৭:২২:৪১ সন্ধ্যা

দুই মুসুল্লির মধ্যকার আলোচনাঃ

প্রথম মুসুল্লিাঃ রাসূলুল্লাহ (সঃ) বলেছেনঃ তোমরা কাফের মুশরীকদের বিরোধীতা কর। তারা গোঁফ বড় করে আর দাড়ি চাছে তাই তোমরা গোঁফ ছোট কর আর দাড়ি ছেড়ে দাও। (ভাবার্থ)

দ্বিতীয় মুসুল্লিঃ ভাই বাংলা দেশে কাফের মুশরিক কোথায় পাই? বাংলাদেশেতো দেখি খালি মুসলমান আর মুসলমান। সামান্য কিছু হিন্দু আর বৌদ্ধ খৃস্টান আছে নামে মাত্র। কিন্তু কোন কাফেরতো চোখে পরেনা, তাহলে?

প্রথম মুসুল্লিঃ কেন তোমার চোখে কি হাতি গেছে? তুমি কি দেখনা ধর্মহীন সেকুলার আর নষ্ট বামেরা মার্কেটে মহিলাদের নামাজের স্থান বন্ধ করতে বলে? মাদ্রাসার ইয়াতিম ছাত্রদের যাকাত দিতে নিষেধ করে? স্কুল কলেজের ছাত্রীদের বোরখা পড়তে বাঁধা দেয়? স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের পাইকারী দরে ধর্ষণ করে? কেউ কেউতো ধর্ষনে ডবল সেঞ্চুরীর দাড়প্রান্তে! ইসলামী রাজনৈতিক নেতাদের ওমরাহ পালনে যেতে বাঁধা দেয়? বেগানা নারী পুরুষ এক সাথে শাহবাগে রাত্রী কাটায়?

দ্বিতীয় মুসুল্লিঃ হ্যা তাতো দেখি কিন্তু তারাই নাকি আসল মুসলমান? তারাই নাকি মদিনার ইসলামের আসল রক্ষক?

প্রথম মুসুল্লিঃ হু! তোমারে কইছে তারা মদিনার ইসলামের আসল রক্ষক? তদের সব কাম কাফেরদের চেয়েও নিকৃষ্ট আর তারা হইল গিয়া মদিনার ইসলামের আসল রক্ষক না? অন্ধর নাম পদ্ম লোচন আর কি? যারা আল্লাহর উপর আস্থা ভরসা রাখেনা, আল্লাহকে সার্বভৌম ক্ষমতার মালিক মনে করে না আর তারা হল আসল মুসলমান, না? হতে পারে তবে তা মোনাফিক সরদার আব্দুল্লাহ ইবনে উবাইর মত। যে কিনা কাফেরের চেয়েও নিকৃষ্ট।

দ্বিতীয় মুসুল্লিঃ তাহলে এখন সকল মুসলমানের কি ধর্মহীন সেকুলার আর নষ্ট বামদের বিরোধীতা করা উচিৎ? যদি তাই করি তাহলেই কি রাসূল (সঃ) এর কথা মত কাফেরদের বিরোধীতা করার হক আদায় হবে?

প্রথম মুসুল্লিঃ কুরআন পড় হাদীস পড় এবং ধর্মহীন সেকুলার আর নষ্ট বামদের চরিত্রের সাথে মিলাও তাহলেই বুঝতে পারবা বাংলাদেশে আসল কাফের, আবু যাহেল, আবু লাহাব, কারুন, হামান আর ফেরাউনের উত্তরসূরী কারা? আমি মুফতি নই তাই সঠিক জবাব দিতে পারলাম না। দুঃখিত।

বিষয়: বিবিধ

১৬২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File