জামায়াতকি আসলেই বস্তাপঁচা পাশ্চাত্য গণতন্ত্র মানে?

লিখেছেন লিখেছেন আবু জারীর ০৩ আগস্ট, ২০১৩, ০১:৩৩:৪৫ দুপুর

জামায়াতও ওগুলো (ধর্মহীন বস্তাপঁচা পাশ্চাত্য গণতন্ত্র) মানেনা যা নষ্ট বাম ও ধর্মহীন সেকুলারেরা বুঝতে পেরেছে বলেই জামায়াতকে নিয়ে তাদের এত মাথা ব্যথা কিন্তু দুঃখের বিষয় হল আমাদের অনেক ইসলামী ভাই বিষয়টা বুঝতে পারেনি তাই তারা প্রশ্নের পর প্রশ্ন করেই যাচ্ছে।

আল্লাহর ক্ষেত্রে কপাল পোড়া ধর্মহীনরা অদেখা জিনিস বিশ্বাস করেনা তবে দুনিয়াবি ক্ষেত্রে তারা দূর দৃষ্টি দিয়ে সকল অদেখা জিনিস বিশ্বাস করে এবং এ্যাডভান্স সিদ্ধান্ত নেয় বলেই তারা আজ দুনিয়ায় বিজয়ি শক্তি।

পক্ষান্তরে ভাগ্যবান ইসলামী ভাইয়েরা আল্লাহকে না দেখে অন্তর্দৃষ্টি দিয়ে উপলব্ধি করে এবং তাঁর উপর ঈমান আনে কিন্তু দুনিয়াবি ক্ষেত্রে তাদের অন্তর্দৃষ্টি একেবারেই আন্ধা তাই দূরদৃষ্টি দিয়ে তারাতো অদেখা জিনিসকে দেখেই না এমনকি চাক্ষুশমান জিনিসকেও বিশ্বাস করতে চায়না। খবরের পিছনের খবর কি তা তারা বুঝতেও চেষ্টা করেনা। শুধু সন্দেহ বাতিখে ভুগে। ফলে দুনিয়ায় আজ মুসলমানরা পরাজিত শক্তি। আল্লাহ আমাদের মাফ করুন এবং অন্তর্দৃষ্টি খুলে দিন।

জামায়াত যদি বস্তাপঁচা পাশ্চাত্য গণতন্ত্রে বিশ্বাসী হত তাহলে রাম বামেরা তাদের বিরুদ্ধে উঠেপরে লাগত না। যেমনটা তারা অন্যকোন গণতান্ত্রীক দলের পিছনে লাগেনি।

জামায়াতে একটা বিরাট সংখ্যক আলেম আছে যা সেকুলারদের পছন্দ নয় যদি এমন হত তাহলে তারা মাওলানা ভাসানীকে মাথায় নিয়ে নাচত না।

অতএব প্রতিটি ইসলাম প্রিয় ভাইয়ের এ সমান্য জিনিসটা বুঝা উচিৎ যে বাস্তবতার আলোকে জামায়াত সহ ইসলামী রাজনীতিক দলগুলো যতই গণতন্ত্রের কথা বলুকনা কেন তাদের আসল উদ্দেশ্য আল্লাহর সার্ভভৌমত্ব প্রতিষ্ঠা করে ইনসাফ পূর্ণ একটা সমাজ বিনির্মান করা।

ইসলামপন্থীদের অদূরদর্শীতার কারনে এই সামন্য বিষয়টা বুঝার অপারগতাই মূলত বর্তমান সময়ে ইসলামপন্থীদের সব চেয়ে বড় ব্যার্থতা।

আল্লাহ মুমিনদের এই ব্যর্থতা কাটিয়ে উঠে ঐক্যমত্তের ভিত্তিতে সঠিক সিদ্ধান্ত নেয়ার তাওফিক দিন। আমীন।

বিষয়: বিবিধ

১৭৭৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File