আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমান সাহেবকে গ্রেফতার করায় গোলাম মাওলা রনি এমপি, চুলকানী রোগে আক্রান্ত হয়েছেন!!

লিখেছেন লিখেছেন আবু জারীর ১২ এপ্রিল, ২০১৩, ০৮:১৭:০৬ রাত



আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের গ্রেফতারের ঘটনা আমার শরীরে এলার্জি সৃষ্টি করেছে। কোনো বীচিওয়ালা বেগুন আমি খাইনি গত একমাসেও। তারপরও চুলকাচ্ছে। তাই বিকারগ্রস্থ হয়ে বিনয়ের সাথে প্রশ্ন করছি-কাজটা কি ঠিক হলো?? গোলাম মওলা রনি



আমারদেশ সম্পাদক, সমায়ের সাহসী সন্তান, জাতির সাহসের বাতিঘর, জনাব মাহমুদুর রহমান সাহেবকে গ্রেফতার করে আওয়ামি বাকশালী সরকার কোন না কোন ভাবে কাজটা ঠিক করেছ।

যদি এই ডিজিটালরুপী বাকশালী সরকার তাকে গ্রেফতার না করত তাহলে আপনাদের মত তরুণ প্রজন্মের রাজনীতি বিদদের বিবেক নাড়া দিতনা আর চুলকানীও হতনা, জাতি জানতনা কিভাবে বয়স্কা ভাবির দাবরানী খেয়ে গ্রামবাংলার মাটিও মানুষের নেতা হয়েছেন? কিভাবে সাধারণ মানুষকে আপনারা কয়েকজন তরুণ নেতা জাগিয়ে তুলেছেন? আপনি, আন্দালিব, সেলিম উদ্দিন, ড. মাসুদ ও শিবির সভাপতি দেলোয়ার হোসেনের কর্মকান্ড দেখে হাতাস জাতি আশান্বিত হচ্ছে।.

জামায়াত শিবির সারাজীবন চুলকিয়েও যেখানে শতধা বিভক্ত আলেম সমাজের ঘুম ভাঙ্গাতে পারেনি, নিজেদেরকে রাজাকারের অপবাদ থেকে মুক্ত করতে পারেনি, সেখানে সরকারের অতিরিক্ত চুলকানীতে তেলে বেগুনে জ্বলে পুড়ে সব ফের্কার আলেম ও ডানপন্থীরা রাজাকারীর অপবাদ মুক্ত হয়ে একটা উপাদেয় বেগুন ভর্তায় পরিনত হয়েছে যা আগামিদিনের রাজনীতিতে দারুন রুচীকর হবে।

সেদিন ডানপন্থীরা তো বটেই, আওয়ামি ও বাম ঘরানার ইসলাম প্রিয় অনেক তরুণ নেতারাও বাংলাদেশের রাজনীতির সঠিক দিসা পাবে।

বিজয়ের পূর্বে খুব কম লোকই আন্দোলনে শরিক হয় তবে বিজয় এসে গেলে সত্য সন্ধানীরা আর বসে থাকতে পারেনা। তারা তখন দলে দলে ইসলামের পতাকা তলে আশ্রয় নেয়। আমরা সেই দিন পর্যন্ত আপনাদের অপেক্ষায় রইলাম।

বিষয়: রাজনীতি

১৯৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File