১০,০০০ সাহাবায়ে কেরাম (রঃ) এর উপস্থিতিতে বিনা যুদ্ধে মক্কা বিজয় হয়েছিল, ১,০০,০০,০০০ লোকের উপস্থিতিতে বিনা যুদ্ধে ঢাকা জয় হবে ইনশা'আল্লাহ। মক্কা বিজয়ের পূর্বে এবং পরে মুসলমানদের আচরণ যেমন ছিল ঢাকা বিজয়ের পূর্বে এবং পরে মুমিনদের আচরণ ও তাই হওয়া চাই।

লিখেছেন লিখেছেন আবু জারীর ০৬ এপ্রিল, ২০১৩, ১২:৪১:২১ দুপুর

[q][q]আমাদের পর্দানশীন মা বোনেরা, আমাদের জন্য খাবার পাঠান, রুটি পাঠান পানি পাঠান আর আপনারা বাসায় বসে রোজা রাখেন


ইসলাম প্রিয় প্রতিটি মানুষের শরীরের রক্তই আজ টগবগ করছে। দলমত এখতেলাফ মাজাহাবী কোন্দলের কবর রচনা হয়েছে। আজ আমাদের একটাই পরিচয় ('হুয়া ছাম্মা কুমুল মুসলিমিন') 'আমরা মুসলিম'। শয়তান আর তার বাংলাদেশী এজেন্ট সহ সারা বিশ্বের শয়তানদের গায়ে আগুন লেগে গেছে।

ইসলামপ্রিয় জনতার এই আন্দোলনকে চুড়ান্ত ভাবে তৌহিদ ভিত্তিক একটা সমাজ কায়েমের জন্য আল্লাহ সুযোগ করে দিয়েছেন।

আল্লাহর রাসূল (সঃ) যে কারনে বদর ওহুদ আর খন্দক সহ অসংখ্য যিহাদের ময়দানে হাজির হয়েছিলেন বাংলার তৌহিদী জনতাও আজ সেই কারণেই বাংলার রাজধানী ঢাকার প্রাণ কেন্দ্র মতিঝিলে হাজির হয়েছেন।

রাসূল (সঃ) এর সাথে সমাগত ১০ ০০০ সাহাবির উপস্থিতি দেখে আবু সুফিয়ানের কলিজা যেভাবে শুকিয়ে গিয়েছিল আজ তেমনি ১,০০,০০,০০০ লোকের উপস্থিতি দেখে নৌকার মাঝি, কাস্তে হাতুরি ওয়ালা ধর্মহীন সেকুলারদের কলিজার পানিও শুকিয়ে গেছে।

বিনা যুদ্ধে যেভাবে মক্কা বিজয় হয়েছিল একই ভাবে বিনা যুদ্ধে ঢাকা বিজয় হবে ইনশা'আল্লাহ।

চুড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত প্রতিটি মুমিনের অন্তর যেন হেফাজতের আন্দোলনের সাথে লেগে থাকে সেই আহবান জানাই।

মা বেনেরা আপনারা রোযা রাখবেন, বাসায় খাবার পাকিয়ে, রুটি বানিয়ে গুড় ও পানি পাঠিয়ে সাহায্য করবেন। খাবার, রুটি, গুড় আর পানির বোতল বাজারের ব্যাগে ভরে আপনার স্বামি, ছেলে বা ভাইর হাতে ধরিয়ে দিন। রাস্তায় হেফাজতের লোকদের হাতে ব্যাগ পৌছুলেই হল। আপনার পার্সেল যথা স্থানে পৌছে যাবে ইনশা'আল্লাহ। এ কাজ অব্যহত রাখতে হবে চুড়ান্ত বিজয়ের দিন পর্যন্ত।


আমরা যারা প্রবাসে আছি তারা রোযা রাখব, নিজ নিজ পরিবারের লোকদের সর্বতভাবে সাহায্যের নির্দেশ দিব। আন্দোলন যাতে কামিয়াব হয় সে জন্য সার্বক্ষনিক দুয়া করব।

যাদের কাছে দিগন্ত টিভি নাই তাদের অনুরোধ করব দিগন্তের সংযোগ নেয়ার। আশে পাশের বন্ধুদেরও উদ্ভুদ্ধ করব।


আমি একটা ছগল ছদকা করার নিয়ত করেছিলাম। বাসায় ফোন করে বলে দিব ছাগলের সমমূল্যের আটা, চিড়া, গুড় কিনে রুটি বানিয়ে আন্দলনকারীদের উদ্দেশ্যে পাঠানর জন্য। দরকার হলে আরো পাঠব ইনশা'আল্লাহ।


প্রত্যেকটি ইসলাম প্রিয় ভাই বোনের কাছেও একই অনুরধ রইল। সাথে সাথে এই বার্তাটাও সকলের কাছে পৌছানর আবেদন রইল।

সকলকে ধন্যবাদ। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুন। এই আন্দোলনের রুপকার মাহমুদুর রহমানকে আল্লাহ কামিয়াবী দান করুন, আমাদের সকলের মুরুব্বি হেফজতের আমীর আল্লামা শফি (দাঃবাঃ) নেতৃত্বে আল্লাহ তাঁর প্রিয় বান্দাদের প্রিয় ভুমি বাংলায় ইসলাম কায়েম করে দিন। আমীন।

বিষয়: রাজনীতি

১৫৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File