প্রথম দিনেই জমজমাট স্মার্টফোন মেলা

লিখেছেন লিখেছেন চোথাবাজ ১১ জানুয়ারি, ২০১৩, ০৯:৫৫:২৬ রাত



তখনো বাহিরে কুয়াশা কাটে নাই। এর মধ্যেই সকাল ৯টায় প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ৩ দিনের মেলা উদ্বোধন করেন। উদ্বোধনের পরেই দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয় মেলা প্রাঙ্গণ। শীতের সকাল থেকেই জমে উঠেছে স্মার্টফোন এক্সপোর প্রথম দিন।

১১টার পরেই ব্যাপক ভাবে লোক আসতে থাকে মেলা প্রাঙ্গণে। শুক্রবার সাপ্তাহিক বন্ধের কারনে মেলায় তারুণ্যের পদচারণা ছিলো সবচেয়ে বেশী। মেলা ঘুরতে আশা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিবিএস শিক্ষার্থী তাহসিন মাহমুদের সাথে। তিনি বলেন, এখন তরুণদের মধ্যে চলছে স্মার্ট ফোনের উন্মাদনা চলছে। সবার হাতেই এখন শোভা পাচ্ছে নানা ব্যান্ডের স্মার্ট ফোন। তাই মেলায় স্মার্ট ফোন দেখতেও কিনতে এসেছি।

মেলায় কথা হয় শামীম আহসানের সাথে। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শামীম আহসান জানান, মেলায় অনেক কম মূল্যে স্মার্টফোন পাওয়া যাচ্ছে। একই সাথে স্মার্টফোন সম্পর্কে ভালো একটি ধারনা পাওয়া যাচ্ছে।

তরুণদের পাশাপাশি মেলা এসেছে অনেক চাকুরীজীবী। কথা হয় তেমনি এক চাকুরীজীবী মো. হান্নানের সাথে। স্মার্টফোন মেলায় টেলিটকের থ্রিজি মডেম কিনতে এসেছেন তিনি।

মেলার নাম স্মার্টফোন এক্সপো হলেও মেলা প্রযুক্তির নানা পণ্য স্থান পাচ্ছে। স্মার্টফোন এক্সপোতে স্যামসাং, সিম্ফনি, আসুস, নকিয়া, আইফোন, জেডটিইসহ সব ব্যান্ডের স্মার্টফোন, ট্যাবলেট ও আনুষঙ্গিক পণ্য পাওয়া যাচ্ছে। রয়েছে টেলিটক থ্রিজি এবং স্মার্টফোনের জন্য সিকিউরিটি পণ্য ক্যাসপারস্কির প্যাভিলিয়ন।

মেলায় বিভিন্ন পণ্যের ওপর ছাড় ও উপহার দেওয়া হচ্ছে। স্মার্টফোন ও ট্যাবলেট ডিভাইসের পাশাপাশি বিভিন্ন অ্যাক্সেসরিজও পাওয়া যাচ্ছে। আছে মেলার সহযোগী প্রতিষ্ঠান গুলোর স্টল। এভারেস্ট একাডেমী’ পর্বতারোহণ ট্রেনিংয়ের প্যাকেজ নিয়ে ঘোষণা করেছে

একটি চোথাবাজি পরিবেশনা

বিষয়: বিবিধ

১০৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File