ইসলামিক টিভির সিএনইকে আজ ডিবি অফিসে মই ডলা দেয়া হবে! Wave Wave

লিখেছেন লিখেছেন চোথাবাজ ০১ জানুয়ারি, ২০১৩, ০৭:৪৮:৩২ সন্ধ্যা



নৌমন্ত্রী নিয়ে মানহানিকর ভিডিও প্রচার করার জন্য

ইসলামিক টিভির চিফ নিউজ এডিটর এ ডি এম সাদ বিন রাব্বিকে

আজ ডিবি অফিসে মই ডলা দেয়া হবে <:-P <:-P <:-P

নৌ-মন্ত্রীর প্রতি জুতা নিক্ষেপের সংবাদ প্রচার করায় ইসলামিক টিভির চিফ নিউজ এডিটর এ ডি এম সাদ বিন রাব্বিকে তলব করেছে গোয়েন্দা পুলিশ।সোমবার মধ্যরাত ১২টা ১০ মিনিটে রাজধানীর মিন্টু রোডের গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে ডিভি পুলিশ পরিচয়ে দিয়ে এ ডি এম সাদ বিন রাবিকে তলব করে।

০১৮২৮১৭৯৯৯১ নম্বর থেকে ফোন করে বলা হয়, ‘আপনারা তো নৌ-মন্ত্রীকে জুতা মারার ঘটনাটি ফলাও করে প্রচার করেছেন। আমাদের কাছে খবর আছে, ওই ভিডিও ফুটেজ ও সংবাদ বিভিন্ন গণমাধ্যমে সরবরাহ করেছেন। বিষয়টি ভালো করেননি। আপনি সকাল ১১টায় মিন্টু রোডের ডিবি কার্যালয়ে আসবেন।

এ প্রসঙ্গে ইসলামিক টিভির চিফ নিউজ এডিটর জানান, বিষয়টি তিনি সাংবাদিক নেতৃবৃন্দকে অবহিত করেছেন। তিনি বলেন, সাগর-রুনির হত্যাকারীদের বিচার দাবিতে মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচির কারণে যাওয়া সম্ভব হয়নি।

ডিভি কার্যালয়ে যাবেন কি না এমন প্রশ্নের জবাবে সাংবাদিক রাব্বি বলেন, আমি বিষয়টি সাংবাদিক নেতৃবৃন্দকে জানিয়েছি। তারা আমাকে ডিভি কার্যালয়ে যেতে না করেছেন।

এ বিষয়টি নিয়ে গোয়েন্দা পুলিশ বাড়াবাড়ি করলে থানায় জিডি করবেন বলে জানিয়েছেন ইসলামিক টিভির সিএনই।

তিনি বলেন, এই ধরণের হুমকি স্বাধীন সাংবাদিকতার উপর হস্তক্ষেপ। সরকার মুখে এক কথা বলে আর কার্যত করে অন্যটি। এটা তারই প্রমাণ।

এ বিষয়ে ডিভি পুলিশের ওই নাম্বারে যোগাযোগ করা হলে অন্য একজন ফোন রিসিভ করে সময়ক্ষেপন করেণ এবং সাংবাদিক পরিচয় পেয়ে রং নাম্বার বলে এড়িয়ে যাওয়া চেষ্টা করেন। পরে বলেন, এটি ডিভি পরিদর্শক হায়দার আলীর নাম্বার। তিনি এই মুহূর্তে বাহিরে আছেন।

এ ব্যাপারে ডিএমপির মিডিয়া ও জনসংযোগ শাখার সহকারী কমিশনার গাজী রবিউল ইসলাম বলেন, পরিদর্শক হায়দার আলী নামে ডিবিতে কেউ নেই। তাছাড়া ডিবি পুলিশ এই ধরণের (সাংবাদিকদের হুমকি) কর্মকান্ড পরিচালনা করে না।

প্রসংঙ্গত : মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলামী রাজনীতি সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেয়ার ঘটনায় গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় নৌ-পরিবহনমন্ত্রী শাহাজান খানের প্রতি জুতা নিক্ষেপের ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা গেছে, ওই দিন শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পূর্ব চত্বরে ১৫তম আন্তর্জাতিক তেলাওয়াত প্রতিযোগিতার অনুষ্ঠানে নৌ-মন্ত্রী শাহাজান খান প্রধান অতিথির বক্তৃতা দেয়ার সময় এ ঘটনা ঘটে।

যা প্রচার করে ইসলামি টিভিতে প্রচার করা হয়। আর ইসলামিক টিভির বরাত দিয়ে পরদিন বিভিন্ন জাতীয় দৈনিক তা প্রচার করা হয়।

বিষয়: বিবিধ

১১৭৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File