Good Luck Good Luckজীবনের পরতে পরতে Good Luck Good Luck

লিখেছেন লিখেছেন সাদাফ লুলু ১২ জানুয়ারি, ২০১৬, ১২:৩৫:৫৯ রাত

সেই ফজরের আগে পরে কথা হয়েছিলো। সারাদির আর কোন কল নেই মিসকল নেই। নেই কোন এস এম এস। কি হলো বুঝতেই পারিনি। মানুষটা রেজষ্ট্রী করা হলেও প্রবাসের দুরত্বই উভয়ের মাঝে শুধু হাওয়ার সম্পর্কই বজায় রাখে পরিণয়ের পর থেকে। ইলেকট্রনিক্স যন্ত্র আর ইলেকট্রিকাল সাইবার প্রেমই আমাদের উভয়কে কন্ট্রোল করার রিমোট। একমুতুর্ত্ব কথা না বললেই যেন মনের মাঝে ঝড় বইতে থাকে, সেই ঝড়ের বেগে অনেক অশ্রু বিসর্জনও করতে হয়। সমাধানে কয়েকবার কথা বলতে হবে বেতার যন্ত্রে। নয়তো উভয়েরই বাঁচা কঠিন। প্রতিদিন দু'চারটা এস এম এস না এলে তো চোখে ঘুমই আসেনা। মেঠো তেঁতোর মিশ্রণে রাঙানো আবেগের কথাগুলো ক্ষনিকের জীবনে বলা হয়ে ওঠেনা একছাদের নীচের বাসিন্দা হয়েও।

না বলা লক্ষ কোটি কথার মাঝে নিত্য এস এম এসে উত্তম পন্থা শেয়ার করার। সেদিন যে তুমি পারোনাই আর পারোনা এই কথার জেরে কল কেটে দিলে। আমি ঘুনাক্ষরেও বুঝতে পারিনি তুমি রাগ করেছ। যখন কল না পেয়ে ছটফট করতে করতে অস্থীরতার চরম শিখরে, যখন মনে হচ্ছিলো এই বুঝি আমারও আত্মাটা বেড়িয়ে যাবে তখনই তোমার বন্ধুকে কল করে রিকোয়েষ্ট করলাম খোজ নিয়ে জানাতে। যখনই সে জানালো আর জানতে পারলাম তুমি ভালো আছো অস্থীরতা কিছুটা কমে এলো। এভাবে ছটফট করতে করতে যখন মধ্যরাতে কল করলে মনে হলো যেন আমার পৃথিবীটা আবার হেসে উঠেছে। শরীরে রক্তের সঞ্চারন যেন দ্রুত কাজ করতে শুরু করেছে, ততক্ষনে অশ্রুবিসর্জনে মুখটা প্রায় স্নান করেছে।

তোমার সাথে কথা বলে জানতে পেরেছি তুমি সারাদিন রেগে ছিলে, তাই কল করনি, এস এম এস করনি, করিয়েছ শুধু অশ্রু বিসর্জন। তোমার রাগের খবর জানতে পেয়ে বললাম, আমি তো বলেছি তখন পারো নাই, এখন পারো। আর তুমি যে রাগ করেছিলে সারাদিন আমি বুঝতেই পারিনি। সে কথা শুনে তোমার বন্ধু মহলে এখনো হাসাহাসি করে এই বলে যে, যার সাথে রাগ করেছে সে জানেই না, আর তুমি রাগের ফুলকা ছুড়তেছো অজান্তেই। এরই নাম হয়তো ভালোবাসা যার বহিঃপ্রকাশ কখনো হাসিমাখা মুখে ব্যক্ত হয় আর কখনো অশ্রু বিসর্জন দিয়ে। এভাবে কতশত অজানা রাগ-অভিমানে কেটেছে সময়। আজো সেই সাইবার এস এম এস গুলো মনের মাঝে আনন্দের ঢেউ তুলে দেয়। ভালো লাগায় ভরিয়ে দেয় অন্তর।

এর ভিন্নতায় কাটিয়েছে সময় লক্ষ কোটি জুটি। আর আমরা হলাম সাইবার জুটি আমাদের প্রেমের বহিঃপ্রকাশ ঘটে কখনো বেতার যন্ত্রে, কখনো হাওয়া ভেসে আসা আওয়াজে, কখনো মিনি মোবাইলের কীবোর্ডের-স্ক্রীনে উঠা এস এম এসে....................। দুচোখে তাকিয়ে বুঝে নিও অন্তরের কথা। হাসিতে বুঝে নিও বুকের ব্যথা আর মুখ দেখে পড়ে নিও অন্তরের ভাষা। বুঝে নিও তোমার জন্যই সকল ভালোবাসা সাদাফ।

আমরা সাদাফলু'লু জুটি ব্লগে নতুন। সহযোগীতায় আপন করে নিন।

>>>>>>>>>>-লু'লু

বিষয়: সাহিত্য

১৫৩৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

356766
১২ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৬:৪০
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : স্বাগতম স্বাগতম স্বাগতম

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File