ছাত্রশিবির এদেশের ছাত্রসমাজের জন্য আল্লাহর পক্ষ থেকে প্রেরিত একটি রহমত।

লিখেছেন লিখেছেন মিস্টার ট্রাইবুনাল ১৭ মার্চ, ২০১৬, ১১:০২:২৪ সকাল



আমার অনেক ফেবু ফ্রেন্ড এমন কি আমার অনেক রিলেটিভ ইনবক্সে কেউ আবার ওপেন ফেইসে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সম্পর্কে অনেক আগ থেকেই বিরুপ মন্তব্য করে আসতেছে,তাদের এই মন্তব্যের প্রতিটি অক্ষরে রয়েছে ভুল ধারণা এবং বিভ্রান্তিমূলক তথ্য।সম্মানের খাতিরে তাদের সাথে কখনো আমি তর্কে যাই নি,তাই তাদের কে উদ্দেশ্য করেই আমার এই লেখাটি, ওহে তোমরা যারা ভুল ধারণা নিয়ে জেনে বুঝে ছাত্রশিবিরের বিরুধিতা কর,বাজে মন্তব্য কর তাদের বিবেকের নিকট আমার কিছু প্রশ্ন!

তোমরা কি ছাত্রশিবিরের সমকক্ষ একটি সংগঠন ছাত্র সমাজের নিকট দাড় করাতে পারবে??

তোমরা কি ছাত্রশিবিরের ৩৯ বছরের ইতিহাসে মাইক্রোস্কপ যন্ত্র দিয়ে খুঁজে বের করে দেখাইতে পারবে যে ছাত্রশিবির কোনদিন টেন্ডারবাজি করেছে????

ছাত্রশিবিরের কোন নেতা-কর্মী ধর্ষন করেছে?????

তোমরা কি দেখাইতে পারবে যে শিবিরের নেতা-কর্মীরা হেরোইন,ইয়াবা,গাঞ্জা,ফেন্সিডেল সেবন করে বা এর ব্যাবসার সাথে জড়িত???

শিবিরের কোন নেতা-কর্মী ইভটিজিং সাথে জড়িত???? তোমরা কি দেখাইতে পারবে শিবিরের নেতা কর্মীরা চুরি-ডাকাতি-ছিনতাইয়ের সাথে জড়িত???? তোমরা কি দেখাইতে পারবে শিবিরের কোন নেতা-কর্মী তার কলেজ,ভার্সিটির কোন শিক্ষকের সাথে কখনো বেয়াদবি করেছে?????

তোমরা কি সঠিক প্রমাণ দিয়ে দেখাইতে পারবে যে শিবিরের কোন নেতা-কর্মী অস্র হাতে সন্ত্রাসী করতেছে কিংবা মানুষ খুন করছে????

তোমরা কি দেখাইতে পারবে শিবিরের কোন নেতা-কর্মীরা অন্য নারীর সাথে পরকিয়া করেছে?????

শিবিরের ৩৯ বছরের ইতিহাসে কি দেখাইতে পারবেন যে ছাত্রশিবিরনিজেদের ভিতর গ্রুপিং হয়েছে বা দুই গ্রুপ হয়ে মারামারি করেছে?????

চ্যালেঞ্জ দেখাইতে পারবেন না !এই দেশের সকল মিডিয়াই তো জামাত-শিবিরের বিপক্ষে তাহলে প্রমাণ দেখান???

যদি এই গুলোর কোন একটি বিষয়ে তথ্য-উপাত্ত্ব দিয়ে প্রমাণ করতে পারেন যে শিবির এই সকল কাজের সাথে জড়িত,তাহলে খোদার কসম শিবির করা ছেড়ে দিবো,,,,,,,,,,,,,,,,,,,,,!!!

আর যদি শিবির এই গুলো না করে থাকে,তাহলে আপনাদের প্রতি অনুরোধ রইল আপনি শিবির না করেন অন্তঃপক্ষে শিবিরের বিরুধিতা কইরেন না,কারন শিবিরের বিরুধিতা করা আর ইসলামের বিরুধিতা করা সমান কথা, কারন ছাত্রশিবিরের আদর্শ হচ্ছে আল্লাহ ও তার রাসুল (স) প্রদর্শিত আদর্শ,,,,,।।

আপনারা কি জানেন ভার্সিটির প্যান্ট পরুয়া সেই ছেলেটির যখন করার কথা ছিল ইয়াবা সেবন,যেই ছেলেটি সিগারেটের প্রত্যেকটি টানে খুঁজে বেরাইতো নেশার সুখ,শিবিরের আহবানে এসে সেই ছেলেটি আজ কোরানের মিষ্টি মধুর তেলোয়াতের সুরে খুজে পরম শান্তির সুখ। কলেজ ভার্সিটির যেই ছেলেটি দাঁড়িয়ে পেশাব করে কাপড়কে নাপাক বানিয়ে নামাজের সময়ে থাকার কথা ছিল রংগ তামাসায় বিভোর,শিবিরের ছায়া তলে এসে সেই ছেলেটি সর্বদা নিজেকে পবিত্র রেখে মুয়াজ্জিনের ডাকে সাড়া দিয়ে পরনের প্যান্ট নিয়েই চলে যায় মসজিদে।।

ভার্সিটি পড়ুয়া যেই ছেলেটির পকেটে থাকার কথা ছিল অস্র,যেই ছেলেটির করার কথা ছিল ছিনতাই,যেই ছেলেটির করার কথা ছিল চুরি, ডাকাতি,টেন্ডারবাজি, আজ শিবিরের আহবানে এসে সেই ছেলেটি পকেটে অস্রের বদলে রয়েছে কলম রয়েছে দাওয়াতি উপকরন, নিজের খরচের টাকা থেকে একটু একটু করে জমা করে সেই টাকা দিচ্ছে সংগঠন পরিচালনার কাজে।।

বর্তমানের নিজের পকেট ভর্তি করা রাজনীতির জগতে একমাত্র সংগঠন ছাত্রশিবিরই যারা নিজের পকেটের টাকা দিয়ে তিলে তিলে গড়ে তুলেছে এই সংগঠন কে,,কারন এইটা আল্লাহর রাসুলের আদর্শের সংগঠন, স্কুল,কলেজ,ভার্সিটির সবচেয়ে মেধাবী ছাত্রটিই হচ্ছে শিবিরের,তারা নিজেদের কে দুনিয়া ও আখেরাতের শ্রেষ্ঠত্ব ও যোগ্যতা সম্পুর্ন একজন মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়,,চায় একটি সমৃদ্ধিশীল বাংলাদেশ গড়তে।।

বর্তমানের অপ ছাত্র রাজনিতির প্রেক্ষাপটে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এই দেশের ছাত্র সমাজের জন্য আল্লাহ পক্ষ থেকে প্রেরিত এক বিশেষ রহমত স্বরুপ,,,,,,,,,,,।।

তাই সকলেই দোয়া করবেন ছাত্রশিবিরের জন্য আল্লাহ যেন শিবিরের লক্ষ্য উদ্দেশ্যকে এই জামীনে বাস্তাবায়ন করার তাওফিক দান করে।

আর রাসুল (সঃ) এর যুগের মত আবু জাহেল আবু লাহাবের উত্তরসুরিরাও বর্তমান রয়েছে,যারা জেনে বুঝেও শিবিরেরে বিরুধিততা করে। তথ্য প্রমাণ ছাড়া,কোন চ্যালেঞ্জ গ্রহন না করেই আদর্শিক ভাবে মোকাবিলায় অক্ষম হয়ে শিবিরের বিরুধিতা করবে।।

ওরা মুর্খ ওরা জালিম,,,,,,,,,,,,।।

ওরাই হবে জাহান্নামের কিট,,,,,,।

আল্লাহ ওদের কে হেদায়েত দান করুক।

(Habibullah jobayar)

বিষয়: বিবিধ

২০১৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

362722
১৭ মার্চ ২০১৬ সকাল ১১:৫৭
চেতনাবিলাস লিখেছেন : সত্য বলেছেন | যাযাকাল্লাহু খাইরা |
362737
১৭ মার্চ ২০১৬ দুপুর ০২:০৯
কুয়েত থেকে লিখেছেন : অপকর্মের সাথে নাই বলেইতো ওদের কে সয্য হচ্ছেনা তাদের। যারা নিজের পকেটের টাকা দিয়ে তিলে তিলে গড়ে তুলেছে এই সংগঠন কে কারন এইটা আল্লাহর রাসুলের আদর্শের সংগঠন। স্কুল,কলেজ,ভার্সিটির সবচেয়ে মেধাবী ছাত্রটিই হচ্ছশিবিরের,তারা নিজেদেরকে দুনিয়া ও আখেরাতের শ্রেষ্ঠত্ব ও যোগ্যতা সম্পুর্ন একজন মানুষ হিসেবে
প্রতিষ্ঠিত করতে চায়। ইন'শা আল্লাহ বাংলার জমির আদর্শ বাদিদের জন্য উর্বর ভালো লাগলো আপনাকে ধন্যবাদ
362744
১৭ মার্চ ২০১৬ দুপুর ০৩:০৮
মিস্টার ট্রাইবুনাল লিখেছেন : ইনশা আল্লাহ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File