অতঃপর ভারত সফল পোশাক শিল্পকে দুল্যিশাত করতে।জাগো বাঙ্গলী জাগো,পিস টিভি বন্ধ করার আন্দোলনে।

লিখেছেন লিখেছেন সানজিদ হোসেন ইরাজ ১৯ জুলাই, ২০১৬, ০৩:৫২:৩২ দুপুর

গতকাল একজনে পোষ্ট দিয়েছে,,,

,

ইউরোপের যেই সুপার মার্কেট গুলোতে মেড ইন বাংলাদেশ ছাড়া কোন কাপড়ই ছিল না,সেখানে কাল গিয়ে দেখলাম বাংলাদেশী কাপড়ের কোন অস্তিত্বও নেই সব মেড ইন ইন্ডিয়ান।

,

এটা শুনে আশ্চর্য হওয়ার কোন কথাই নেই,,মাত্র ত খেলা শুরু,,,কিছুদিন পর ইউরোপিয়ান ক্যান্ট্রিতে বাঙ্গালী প্রবেশ ও নিষেধ করে দিবে।

,

বাংলাদেশের অর্থনীতির অন্যতম খাত পোশাক,,, পোশাক শিল্পে বিশ্বের মধ্যে চীনের পরেই বাংলাদেশের স্থান। ইউরোপিয়ান এবং আমেরিকান ক্যান্ট্রি গুলোতে প্রতিবছর বিপুল বাংলাদেশী পোশাক রপ্তানি করে, মোটা অঙ্কের টাকা অর্জন করতেছে সরকার।

ইস্যুঃ১// ২০ দিন,আগের নিউজ,,,, বাংলাদেশকে পোশাক শিল্পকে পিছনে ফেলতে চাই ভারত। বিস্তারিত দেখুনঃ http://sck.pm/Amm

,

ইস্যুঃ ২// গুলশানে জাপানী নাগরিক হত্যায় পোশাক শিল্প হুমকিতে,কারন গুলশানে জঙ্গী হামলায় যেই জাপানি নাগরিকগুলো নিহত হয়েছে,তারা অধিকাংশ পোশাক শিল্পে জড়িত,, গুলশানে জাপানী নাগরিক হত্যায় তাদের পোশাকের হকার তুলে নেওয়ার উদ্দ্যেগ জানিয়েছেন,জাপানী সরকার,,, বিস্তারিত দেখুনঃ http://bit.ly/29SdECO

ইস্যুঃ৩///গত ১ দিন আগে/// জঙ্গী হামলায় পোশাক শিল্পে ২৫০ কোটি টাকার অর্ডার হাত ছাড়া হওয়ার সম্ভবনা,,, বিস্তারিত দেখুনঃ https://is.gd/oQepDh

,

ইস্যুঃ৪//গত ১দিন আগে/// গুলশান হামলার মূল পরিকল্পনাকারীরা এখন ভারতে,,,, বিস্তারিতঃ http://goo.gl/YKaS7c

,

চারঁটা ইস্যু দিলাম,,একটু উল্টায়ে পাল্টিয়ে চিন্তা করুন,উত্তর পেয়ে যাবেন,,,যেই ভারত জঙ্গী প্রডোকশন করে সেই ভারত নাকি জঙ্গী নিধনে সাহায্য করতে চাই বাংলাদেশকে,,,এই কথা শুনলে শয়তান ও ভেটকি হাসি মারে,,,

,

ভারত জঙ্গী হামলার মাধ্যমে বাংলাদেশের অর্থনীতির প্রধান খাত পোশাক শিল্পকে পিছিয়ে পেলতে সক্ষম,,,

,

জয় বাংলা,,,সবগুলো ভঙ্গবলদ এবং বঙ্গবলদির মত দুইটা জারজ,জারজির কেরামতি।

,

ছিঃছিঃ ধিক্কার দেওয়ার ভাষা হারিয়েছে,অতএব,আমরা বাংলী,,, জাগোঁ বাঙ্গালী জাগোঁ,পিস টিভি বন্ধ করার আন্দোলন।

বিষয়: বিবিধ

৯০১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374950
১৯ জুলাই ২০১৬ বিকাল ০৫:০৭
কুয়েত থেকে লিখেছেন : বাংলাদেশী কাপড়ের কোন অস্তিত্বও নেই সব মেড ইন ইন্ডিয়ান। আমরা কবে হবো..? অবৈধ সরকারের ডিজিটেল উন্নয়ন আমাদের হাসুবু কাজে বড় না হলেও কথায় কিন্তু অনেক বড়..!
374976
১৯ জুলাই ২০১৬ রাত ১০:৩৯
হতভাগা লিখেছেন : পশ্চিমারা কি এটা বুঝতে পারে নাই যে দেশের জন্য আত্মঘাতী এ কাজ কোন বাংলাদেশী করায় নাই ? বাংলাদেশকে বাটে ফেলতে বাইরের কেউ এসব কাজ করাচ্ছে ? তারা কি এটা ধরতে চেষ্টা করে নাই যে কে বা কারা এই হামলায় লাভবান হয়েছে ?

আমার তো মনে হয় এসব কিছু নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করার মত ঘটনা ।

জিয়াউল হককে মারার সময় তাদের একজন লোককেও তারা মেরেছে এটা জায়েজ করতে যে , যদি সত্যিই তারা এই হত্যাকান্ড করাতো তাহলে তাদের লোক মারা গেল কেন ? নিজেদের লোককে এরা মারবে !!!

এটাই ওয়ার্ল্ড পলিটিক্স

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File