জালেমদের বিচার আল্লাহ অবশ্যই করবেন

লিখেছেন লিখেছেন saifu islam ১০ অক্টোবর, ২০১৫, ০১:০৮:৪৬ দুপুর

# ক্ষমতার দাপটে যারা সম্পুর্ন অন্যায়, মিথ্যা এবং বানোয়াট বিচার করে। একজন নির্দোষ ব্যক্তিকে দোষী সাব্যস্ত করে মৃত্যু দন্ডে দন্ডিত করে আর যারা এটাকে সহযোগীতা এবং নিরবে সাপোর্ট করে এরাও তো অপরাধী।

দুনিয়ার পার্থিব স্বার্থের জন্য ক্ষমতার অপব্যবহার করে , ন্যায়কে অন্যায়ে পরিনত করার দৃঢ় সিদ্ধান্ত নিয়ে নিজ পক্ষের তদন্তকারী এবং সাক্ষী দিয়ে নিরাপরাধী কে ফাঁসি দিলে কি পাড় পেয়ে যাবে?

অবশ্যই না আল্লাহকে যতই অশ্বীকার করুকনা কেন। অত্যাচারীর অত্যাচার যখন পুর্নতা লাভ করে তখন তারা ক্ষমতা দাপট দেখাতে হিতাহিত জ্ঞান এবং চিন্তা শক্তি হারিয়ে পেলে। সামনে থাকে শুধু লোভ লালশা দুনিয়ার পার্থিব স্বার্থের নেশা।

ইতিহাস সাক্ষী, আর এটাই শেষ পরিনতির পুর্বাবাষ। যুগে যুগে অত্যাচারী জালেমদের পরিনতি এটাই সাক্ষ্য বহন করে। কিন্ত নব্য জালেমরা ইতিহাস থেকে শিক্ষা নেয়ার চেষ্টা করে না এমনই মোহ তাদের আকৃষ্ট করে রাখে।

শেষ পরিনতির সময় টের পেয়েও আার উপায় থাকেনা ধ্বংশ তখন অনিবার্য হয়ে যায় রক্ষা করার কেউ থাকেনা।

যারা মজলুম, জালেমদের সর্বশক্তির মোকাবেলায় অসহায় তাদের কান্না আল্লাহ সহ্য করেন না। এর বিচার আ্ল্লাহ অবশ্য অবশ্যই করবে হতে পারে তাদের করুন পরিনতি দুনিয়ায় অথবা আাখেরাতে।

# হে আল্লাহ তুমি মজলুমদের সাহায্য কারী, তোমার সাহায্য একমাত্র ভরষা, তুমি সাহায্য কর। এই মজলুম জনগোষ্টীকে কুদরত দ্বারা সাহায্য কর তুমি সব জান।

বিষয়: বিবিধ

১০৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File