গাফফার চৌধুরীর তথ্য ফাঁস এবং মুমিনের কিরা-কসম-নাউযুবিল্লা.....

লিখেছেন লিখেছেন অপি বাইদান ১৭ জুলাই, ২০১৫, ১২:২১:৩৭ রাত



বিশিষ্ট সাংবাদিক জনাব আব্দুল গাফফার চৌধুরী সম্প্রতি এক বক্তিতায় ইসলাম ধর্মের কিছু গোপন তথ্য ফাঁস করে দেন। তিনি বলেন- "আল্লাহর ৯৯ নাম মূলত কাফেরদের দেবতাদেরই নাম”, “আবু হুরাইরা নামের অর্থ হচ্ছে বিড়ালের বাবা, আবু বকর নামের অর্থ হচ্ছে ছাগলের বাবা.............. ইত্যাদি, ইত্যাদি। আর এতেই মুমিন'দের ঘুম হারাম হয়ে গেছে। তারা এখন নানা তালবাহানা দেখিয়ে পুরো বিষয়টি অস্বিকার করতে চায়।

কিন্তু প্রশ্ন হচ্ছে- আল্লার ৯৯ নাম যদি কাফের'দের দেব দেবতার নাম নাই হবে তো আল্লাহ শব্দটি কোথা থেকে এল এ বিষয়ে আলোকপাত করা যাক।

আগেই দেখা গেছে যে, ইসলাম পূর্ব যুগেও প্যাগান আরবরা আল্লাহকে ডাকত। কিন্ত সে আল্লাহ কোন আল্লাহ? অতি চালাক মুমিন'দের বক্তব্য- এ আল্লাহ সেই আল্লাহ যাকে ইব্রাহিম, ইসহাক, মূসা নবীরা যাকে তাদের প্রভু বলেছে। কিন্তু আসলেই কি তাই?সেই আরব দেশে বিশেষ করে মক্কা মদিনায় যেখানে মোহাম্মদের জন্ম ও ইসলাম প্রচার, সেখানকার প্যগানরা তারাও আল্লাহ কে ডাকত। উদারহরন স্বরূপ- মোহাম্মদের পিতার নাম ছিল আব্দুল্লাহ, আবদ+আল্লাহ= আব্দুল্লাহ। আরবী আবদ অর্থ- দাস, অর্থাৎ আল্লাহর দাস। কিন্তু কোন্ আল্লাহর দাস? তখন তো মক্কায় ইসলাম প্রচার হয় নি। অর্থাৎ মক্কার কুরাইশরা ছিল সবাই প্যাগান। যেমন- মোহাম্মদের নিজ চাচা আবু তালিব যার কাছে মোহাম্মদ লালিত পালিত হন, তিনি সর্বাত্মকভাবে মোহাম্মদকে রক্ষা করলেও নিজে ইসলাম গ্রহন করেন নি, প্রকাশ্যেও না, গোপনেও না। আবু তালিব যখন মৃত্যু শয্যায় শায়িত, মোহাম্মদ তার কাছে এসে সর্বশেষ আর্জি জানান ইসলাম গ্রহণ করতে, কিন্তু তা সত্ত্বেও আবু তালিব ইসলাম কবুল করেন নি। তার মানে আবু তালিব ছিলেন প্যাগান আর তিনিও আল্লাহকে ডাকতেন কিন্তু সেই আল্লাহ অবশ্যই ইসলাম কথিত আল্লাহ নয়, নয় ইহুদী খৃষ্টান কথিত ঈশ্বর। ইসলাম কথিত আল্লাহ হলে মোহাম্মদের আব্দার রক্ষা করা তার পক্ষে অতীব সহজ হতো। অন্যদিকে প্যাগানদের কথিত আল্লাহ ইহুদী বা খৃষ্টানদের আল্লাহও নয়, তা যদি হতো তাহলে তারা প্যাগান বা পৌত্তলিক হতো না। এতে কি প্রমান হয় না যে মোহাম্মদ স্বয়ং 'আল্লাহ' নামটি কাফের সংস্কৃতি থেকেই পেয়েছেন।

এ প্রশ্নের উত্তর মুমিন'দের কাছে আছে কি?? মুমিনী খাসলত বাদ দিয়ে গালাগালি না করে উত্তর দিন। প্লিজ।

বিষয়: বিবিধ

১৫৩০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

330304
১৭ জুলাই ২০১৫ রাত ১২:৫৫
বেআক্কেল লিখেছেন : যাউকগ্যা আবদুল গাদ্দার চৌধুরীরে পক্ষে গীত গাইবার জন্য আরবের ইতিহাস বই অন্তত হাতে লইছন। কিছুটা তালিম পাইছন, আমনের তালিমাত সহিহ পথে চলিতেছে। ধীরে সুস্থে আরো কিছুদিন তালিমাত করেন। তখন নিজেই উত্তর পাইয়া যা্‌ইবেন, কষ্ট কইরা ব্লগে প্রশ্ন করিবার দরকার হইবেনা।
330349
১৭ জুলাই ২০১৫ সকাল ০৮:৪৮
হতভাগা লিখেছেন : উহ্‌হু ! ব্লগটা থেকে আবার দূর্গন্ধ বের হয়েছে




মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File