সুমাইয়া শিমুর বিয়ে এবং তাঁর প্রতি শুভকামনা

লিখেছেন লিখেছেন বিনো৬৯ ২৯ আগস্ট, ২০১৫, ০২:২১:৩১ দুপুর

ভাবছিলাম সুমাইয়া শিমুর বিয়ে নিয়ে কিছু লিখব। পরে ভাবলাম, নাহ; বেচারিকে অযথা ট্রল করে লাভ নেই। মানুষের ভাগ্য তার নিজের হাতে নেই। এবং কাউকে তার বর্ণ, গোত্র, ধর্ম-বিশ্বাস নিয়ে অপমান করা উচিৎ নয়। তাই নিজেকে সহজেই সংবরণ করলাম।

সুমাইয়া শিমুর হাজব্যান্ড মিস্টার নজরুল ইসলাম, যিনি যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে বাংলাদেশে কর্মরত আছেন। পড়াশোনা কিংবা সামাজিক অবস্থান বিবেচনায় তিনি অবশ্যই সুমাইয়ার বর হবার যোগ্য! যোগ্য আসলে সব দিক থেকেই।

সমস্যা হল, সুমাইয়া একজন নাট্যাভিনেত্রী কিংবা সেলিব্রেটি না হলে 'ভাল' করতেন। তখন আর তার বিয়ে নিয়ে এত কথা হতনা। একজন 'বহু যুবকের হৃদয়ের রানী' না হয়ে তিনি যদি একজন সাধারণ লাবণ্যময়ী সুন্দরী রমণীও হতেন, তাতেও তিনি বেঁচে যেতেন! ফেঁসে গেছেন অভিনেত্রী হয়ে!

আমি ব্যক্তিগতভাবে তাকে উইশ করে রাখলাম, এবং তাঁর দাম্পত্য জীবন সুখী হওয়ার জন্য 'বেস্ট অভ লাক' জানিয়ে দিলাম। সৃষ্টিকর্তা তাঁকে সুখে রাখুন।

বিষয়: বিবিধ

১০৬৭ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

338424
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৩২
আবু জান্নাত লিখেছেন : ধন্যবাদ
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৩৭
279906
বিনো৬৯ লিখেছেন : স্বাগতম
338426
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৩৫
নাবিক লিখেছেন : ফেইসবুকে দেখলাম তার স্বামীরে নিয়া বিশাল কাউ-কিত্তি হইতাছে। তার স্বামী দেখতে কালো এজন্য দুঃখে কারো কারো বুক ফাইট্টা যাইতাসে।
338430
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৪২
বিনো৬৯ লিখেছেন : হুম, এমনটি না করলেই ভাল হত। তাঁর স্বামী দেখতে কালো, এটা তো কোনও দোষ নয়। তাদের দাম্পত্য জীবনের জন্য শুভকামনা জানানো উচিৎ
338432
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৪৬
দুষ্টু পোলা লিখেছেন : Love Struck Love Struck Love Struck
২৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:৫০
279909
ইমরান বিন আনোয়ার লিখেছেন : Smug Smug Smug
338603
৩০ আগস্ট ২০১৫ বিকাল ০৪:১৮
হতভাগা লিখেছেন : সুমাইয়ার জন্য নয় , দুঃখ হচ্ছে ছেলেটার জন্য । আর্টকালচার লাইনের লোকের হাতে পড়েছে - এদের বিয়ে টেকসই হয় না ।

ছেলেটার টাকা পয়সা হাতিয়ে তালাক দিয়ে দেবে - সমূহ সম্ভাবনা আছে ।

ডিভোর্স তারকাদের জীবনে বাড়তি স্ট্যাটাস যোগ করে । কিন্তু ছেলেটার জীবনটাকে টালমাটাল করে দেবে।
338667
৩০ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:৩৯
বিনো৬৯ লিখেছেন : সম্ভবত আপনার কথা ঠিক হয়ে যাবে! তবে দোয়া করি এমনটি যেন না হয়। তাছাড়া সুমাইয়া অভিনেত্রীর পাশাপাশি একজন সত্যিকারের শিক্ষানুরাগী। তাই সে যদি তাঁর শিক্ষার মাধ্যমে অন্যদের থেকে নিজেকে আলাদা করতে পারে, এটা হবে তাদের উভয়ের জন্য মঙ্গলজনক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File